হলুদ পোশাকে মাটিতে হাটু গেড়ে বসে সুপারস্টার রুক্মিণী, ছবি থেকে চোখ সরছে না অনুরাগীদের

0
85

এই মুহূর্তে টলিউড ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে প্রথম সারিতেই রয়েছেন অভিনেত্রী রুক্মিণী মৈত্র। বর্তমান প্রজন্মের অভিনেত্রীদের মধ্যে,

তিনি বেশ জনপ্রিয়। শুধুমাত্র টলিউডের অভিনেত্রী নয় তার আরো একটি পরিচয় রয়েছে টলিউডে। তিনি টলিউডের অন্যতম সুপারস্টার দেবের প্রেমিকা।

তার অভিনয় দেখে বরাবর দর্শক মুগ্ধ হয়েছেন। সোশ্যাল মিডিয়াতে দারুণ অ্যাক্টিভ থাকেন অভিনেত্রী। হামেশাই তাকে,

 

View this post on Instagram

 

A post shared by RUKMINI MAITRA 💫 (@rukminimaitra)


বিভিন্ন ছবি ভিডিও শেয়ার করতে দেখা যায়। বর্তমানে তাকে আমরা প্রত্যেকেই স্টার জলসার অন্যতম জনপ্রিয় নাচের রিয়ালিটি শো ডান্স ডান্স জুনিয়রের মঞ্চে বিচারকের আসনে দেখতে পাচ্ছি। সামনেই নাচের রিয়ালিটি শো এর গ্র্যান্ড ফিনালে। তাই গ্র্যান্ড ফিনালের প্রমোশনে ফটোশুটের বেশ কয়েকটি ছবি নিজে সোশ্যাল মিডিয়া একাউন্টে শেয়ার করলেন অভিনেত্রী। নিজের ইনস্টাগ্রাম একাউন্টে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন সেই ছবিগুলিতে তাকে হলুদ রঙের নি লেংথ ড্রেস। ড্রেসটি স্লিভলেস। ড্রেস জুড়ে লাল-সাদা পোলকা ডট। নেকলাইনে রয়েছে প্লিট। ড্রেসটির সামনে নিচের অংশে ফিতে বাঁধা।

ডিপ নেকলাইন। অভিনেত্রী গলায় মানানসই সোনালী রঙের নেকলেস, কানে সোনালী রঙের ইয়ার রিং এবং হাতে সোনালী রঙের ব্রেসলেট পড়েছেন। আর তার সঙ্গে করেছেন হালকা মেকআপ। পায়ে রয়েছে সোনালী রঙের স্টিলেটো। ছবিগুলি পোস্ট করে অভিনেত্রী বেশ কিছু ইমোজি যুক্ত করেছেন ক্যাপশনে। কিছুদিন আগেই অভিনীত হাঁটুর চোটের জন্য অস্ত্রোপচার হয়েছিল। সেই অস্ত্রোপচার করে বিশ্রাম নিয়ে আবার ডান্স ডান্স জুনিয়রের মঞ্চে ফিরে এসেছেন অভিনেত্রী। বর্তমানে আগের তুলনায় অনেকটাই ভালো রয়েছেন রুক্মিণী। ‘ডান্স ডান্স জুনিয়র সিজন থ্রি’ -র গ্র্যান্ড ফিনালের রিহার্সাল করতে গিয়ে রুক্মিণীর পায়ে মারাত্মক আঘাত লাগে। ফলে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী রুক্মিণীর অস্ত্রোপচার করতে হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here