Breaking News

সিরিয়ালের;শত্রুতা ভুলে একসাথে জনপ্রিয় হিন্দি গানে দুর্দান্ত নাচলো মিঠাই-রোতনি,ভিডিও ভাইরাল

সোশ্যাল মিডিয়ায় প্রতিদিন বিভিন্ন ধরনের ভিডিও আমরা ভাইরাল হতে দেখি। সারাদিনের বেশ খানিকটা সময় আমরা সোশ্যাল মিডিয়াতে ব্যয় করে থাকি এই সমস্ত ভাইরাল ভিডিওগুলি দেখে। করোনা মহামারীর সময় যখন সারা দেশজুড়ে লকডাউন চলছিল সেই সময়ে|

সোশ্যাল মিডিয়ার চাহিদা এবং গুরুত্ব দুটোই বেড়ে যায়। গৃহবন্দী মানুষ তখন নিজেকে ব্যস্ত রাখতে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন কার্যকলাপ করে পোস্ট করতে শুরু করে। নিমেষের মধ্যে সেই সকল পোস্ট ভাইরাল হয়ে গিয়ে বেশ কিছু ইনকাম শুরু হয়।

বর্তমান এই আধুনিক যুগে সবার হাতেহাতে বিনোদন বলতে আমাদের মাথায় একটাই আধুনিক প্ল্যাটফর্মের কথা মনে পড়ে সেটি হল সোশ্যাল মিডিয়া। হ্যা এই সোশ্যাল মিডিয়াই এখন আমাদের বিনোদন খেলাধুলা, গানবাজনা, সিনেমা, খবরাখবর প্রভৃতি আরও অনেক কিছু উপভোগ করার বিপুল ব্যাবহৃত এবং সহজ মাধ্যম হয়ে উঠেছে।

ছোটো থেকে বড়ো প্রায় সবার হাতেই এখন মোবাইল। সমাজের বহু তরুণতরুণীর বহু প্রতিভা, খেলাধুলা এই মাধ্যমের মাধ্যমে সবার হাতেহাতে পৌঁছে গেছে এবং ফুটে উঠেছে। প্রায় অনেকেই নিজের প্রতিভা তুলে ধরে রাতারাতি এক সাফল্যের শিখরে পৌঁছে স্টার হয়েছেন, হয়েছেন বহু মানুষের কাছে অনুপ্রেরণা।

এখানে আমরা যে ইনস্টাগ্রাম ভিডিওটি দেখতে পাচ্ছি, সেখানে সৈমীত্রিশার যিনি কিনা বর্তমানে মিঠাই সিরিয়ালে মিঠাই চরিত্রে অভিনয় করছেন। তারই একটি নতুন ইনস্টাগ্রাম রিলিজ ভিডিও। বলিউডের একটি বিখ্যাত গানে তিনি নাচের সাথে এই ভিডিওটি করেছেন।

তার সাথে হেল্প করার জন্য তিনি আরেকটি বন্ধু কে নিয়েছিলেন এই ভিডিওটিতে। তার পরনে একটি সাদা কালারের জিন্স ও সাদা ফুল স্লিভ ওয়ালা জামা ছিল। তার সুন্দর এক্সপ্রেশন দেখে তারই ভক্তরা খুবই প্রভাবিত হয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)


এখানে এই বলিউড গানটিতে অতি সুন্দরভাবে তিনি নেচেছেন। এই ভিডিওটি ইনস্টাগ্রামে রয়েছে। Soumitrishaofficial and roytonni নামক ইনস্টাগ্রাম একাউন্ট এ এটি পোস্ট করা আছে। কয়েকদিন আগেই প্রায় এই ভিডিওটি ইনস্টাগ্রামে ছাড়া হয়েছে।

হাজারেরও বেশি মানুষ এই ভিডিওটি দেখেছেন ও ২৯ হাজারেরও বেশি মানুষ এটি পছন্দ করেছেন। বহু মানুষ এই ভিডিওটিতে কমেন্ট করে তাদের মতামত প্রকাশ করেছেন। আপনারা গিয়ে এই সুন্দর গানের ভিডিওটি দেখতে পারেন।

Check Also

হুবহু লতা মঙ্গেশকরের গলায় দুর্দান্ত কণ্ঠে গান গেয়ে নেটদুনিয়ায় ভাইরাল এই গৃহবধূ, রইলো ভিডিও

আমরা এক কথায় বিনোদন বলতে বর্তমানে সোশ্যাল মিডিয়াকে বুঝি। বর্তমান এই আধুনিক যুগের শিখরে দাড়িয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *