খালি গলায় অরিজিৎ সিং-এর গান গেয়ে প্রেম নিবেদন করলো মিঠাই-সিদ্ধার্থ, ভাইরাল ভিডিও

0
538

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়, সেলিব্রেটিদের নানান রকম কীর্তিকলাপ থেকে শুরু করে নতুন নতুন প্রজন্মদের একটা প্রতিভার প্রকাশ করার অন্যতম প্লাটফর্ম হয়েছে সোশ্যাল মিডিয়া।

এর মাধ্যমে সাধারন থেকে অতি সাধারণ, যাদের মধ্যে প্রতিভা রয়েছে তারা খুব সহজেই উঠে আসে সকলের মধ্যে। আগেকার দিনে নিজের প্রতিভা প্রকাশ করার জন্য টেলিভিশন বা রেডিও একটা অডিশনের ওপর নির্ভর করত। বাস্তব চিত্রটা আগেকার দিনে তেমনই ছিল। কিন্তু বর্তমানে চিত্রটা অনেকটাই বদলেছে। যুগ এগিয়েছে সামনের দিকে

জি বাংলার মিঠাই ধারাবাহিকটি আবার যেন তার হৃত গৌরব ফিরে পেয়েছে! মিঠাই-সিদ্ধার্থের প্রেম নিবেদন পর্ব ঘিরে দর্শকরা দারুণ উৎসাহিত। ভ্যালেন্টাইনস ডে স্পেশাল পর্বে সিধাইয়ের তরফ থেকে দারুণ উপহার পেয়েছেন দর্শকরা। এবার মিঠাই এবং সিদ্ধার্থ একসঙ্গে গাইলেন ডুয়েট!

শুটিংয়ের ফাঁকে সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে সৌমিতৃষা কুন্ডু এবং আদৃত রায় গাইলেন রোমান্টিক একটি গান। সিদ্ধার্থ ওরফে আদৃত একজন সুগায়ক। তার গানে এর আগে শুনেছেন নেটিজেনরা।

তার গানের ভক্ত সংখ্যাও নেহাত কিছু কম নয়। অভিনয়ে আসার আগে তার নিজস্ব একটি গানের ব্যান্ড ছিল। অভিনয় না করলে গান নিয়ে এগিয়ে যাওয়ার ইচ্ছা মনে মনে পোষণ করতেন অভিনেতা। তবে অভিনয়ের আসার পরও গানের প্রতি তার ভালবাসা কমেনি।

সিদ্ধার্থের পাশাপাশি মিঠাই রানীও বেশ ভালোই গান করে! এর আগে তার স্টেজ পারফরম্যান্সও দেখেছেন নেটিজেনরা। সিদ্ধার্থ এবং মিঠাই এই প্রথম একসঙ্গে গাইলেন গান। সাক্ষাৎকারের জন্য অরিজিৎ সিংয়ের একটি দুর্দান্ত সুন্দর রোমান্টিক গান গাইলেন তারা। ‘আশিকি ২’ ছবির ‘তুম হি হো’ গাইতে শোনা গেল তাদের। খালি গলায় অরিজিতের গান গাইতে শোনা গেল তাদের। এর আগে আলাদা আলাদাভাবে সৌমিতৃষা এবং আদৃতর গান শুনেছেন ভক্তরা। এই প্রথম তাদের ডুয়েট গাইতে শোনা গেল।

পর্দাতে তো উচ্ছেবাবু বেজায় রাগী গম্ভীর স্বভাবের মানুষ! যদিও মিঠাই এসে খানিক বদলে দিয়েছে তাকে। তবে পর্দা এবং বাস্তব কখনও এক হয় না। সিদ্ধার্থ এবং আদৃতও এক স্বভাবের মানুষ নন। মিঠাই রানী ওরফে সৌমিতৃষাও ক্যামেরার সামনে জানিয়েছেন ক্যামেরার সামনে আদৃতকে যেমন ‘রাফ এন্ড টাফ’ বলে মনে হয়, বাস্তবে তিনি একেবারেই উল্টো ধাঁচের মানুষ। ধারাবাহিকে সদ্য মিঠাই রানীকে প্রেম নিবেদন করেছে সিদ্ধার্থ। কাজেই মিঠাইয়ের প্রত্যেক এপিসোডে এখন যেন প্রেমের আবহ। শুটিং ফ্লোরেও তেমনই এক আবহাওয়া রয়েছে। সৌমিতৃষার মনের মানুষের খবর না মিললেও আদৃতের মনের মানুষও রয়েছেন এই মিঠাই পরিবারেই। ‘শ্রীনন্দা’ ওরফে কৌশাম্বী চক্রবর্তীর সঙ্গে নাকি প্রেম করছেন আদৃত। যদিও এই খবর গোপনই রাখছেন তারা। তবে টলিউডের কানাঘুষোয় গোপন খবর ঠিকই ফাঁস হয়ে গিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here