Breaking News

স্বামীকে ছেড়ে ভাসুরের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তে মাতলেন মিঠাই, রেগে আগুন দর্শকরা

বাংলা সিরিয়ালের জগতে বর্তমানে মিঠাই ধারাবাহিকটি সবথেকে জনপ্রিয় ধারাবাহিক এর মধ্যে একটি হয়ে উঠেছে। এই ধারাবাহিকে উচ্ছে বাবু সিদ্ধার্থ এবং তুফান মেইল মিঠাই এর খুনসুটিতে সব সময় মেতে থাকেন দর্শক। মিঠাই এবং সিদ্ধার্থের মধ্যে এই দুষ্টু মিষ্টি সম্পর্ক এই মিঠাই ধারাবাহিকের অন্যতম রসদ।

এই জিনিসটি না থাকলে যেন সাধারণ কোনো ধারাবাহিকের মতই হয়ে থেকে যেতে মিঠাই ধারাবাহিকটিও। কিন্তু আদৃত এবং সৌমিতৃষার এই দুষ্টু মিষ্টি খুনসুটিতেই বর্তমানে মজে রয়েছে সারাবাংলা। সিদ্ধার্থ যতই তার স্ত্রীকে স্টুপিড বলুক, কিংবা বলুক ননসেন্স, মিঠাই এবং সিদ্ধার্থকে ছাড়া অনেকের সন্ধ্যা কিন্তু চলতে চায় না। গোটা বাংলায় বর্তমানে এই ধারাবাহিকের জনপ্রিয়তা একেবারে আকাশ ছোঁয়া।

বর্তমানে বাংলার সেরা ধারাবাহিকের তালিকায় একেবারে উপরে আছে মিঠাই। আর এটা প্রথম সপ্তাহ নয়, প্রায় বহু সপ্তাহ ধরেই মিঠাই ধারাবাহিকটি সবসময় এই তালিকার একেবারে শীর্ষ অবস্থান করে এসেছে। বহুদিন ধরেই বাংলার সেরা এই ধারাবাহিকের বর্তমান টিআরপি রেটিং ১১.৫ যা বাংলার একটি সিরিয়াল হিসেবে অত্যন্ত ভালো। তবে, ধারাবাহিকে দুটি খলনায়ক চরিত্রও রয়েছে।

এই দুটি হলো সোম এবং তোর্সা। ধারাবাহিকে মিঠাই এর ভাসুর সোম কয়েকদিন ধরে তোর্সার সাথে হাত মিলিয়ে তাদের দুজনের বিরুদ্ধে মিথ্যাচার করে চলেছে। এই কারণেই অনেকে আছেন যারা এই চরিত্রটি কে পছন্দ করেন না। কিন্তু, এই সমস্ত কিছুকে ভুলে গিয়ে নাকি মিঠাই তার ভাসুর সোমের সাথেই একের পর এক রিল ভিডিও তৈরি করছেন। আর এই বিষয়টি দেখে রীতিমতো অগ্নি শর্মা হয়ে উঠেছেন অনেকেই।

মিঠাই এর উদ্দেশ্যে অনেকে বলছেন, ‘সোমদার সঙ্গে তোমার এত্ত কি?’ অনেকে আবার বলছেন, সোম এর সাথে না করে এরকম একটা ভিডিও যদি সিদ্ধার্থের সাথে করা যেত তাহলে কি অসুবিধা হতো? যদিও, এই বিষয়টি যে প্রথম তা কিন্তু নয়। এর আগেও দুজনের একটি রিল ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছিল।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)


সেই ভিডিওতে আমরা দেখেছিলাম মোটামুটি ৭২.৬ হাজার ভিউ তুলে এনেছিল সেই ভিডিওটি। কিন্তু তা সত্বেও তার অনুরাগীদের বিরূপ মন্তব্যের শিকার হয়েছিলেন মিঠাই। কিন্তু সেই সমস্ত নেগেটিভ কথাবার্তা কে বুড়ো আঙুল দেখিয়ে আবারো নিজের ভাসুরের সঙ্গে একটি ভিডিও আপলোড করলেন মিঠাই।

সম্প্রতি এই ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছেন তিনি। এই ভিডিওতে আমরা দেখতে পাচ্ছি, দুজনে পাশ্চাত্য পোশাক পরিহিত হয়ে এই ভিডিওতে অভিনয় করছেন। তার সঙ্গেই ব্যাকগ্রাউন্ডে গান বাজছে – মেরে রশকে কমর। মিঠাই এর পরনে রয়েছে গোলাপি রঙের টপ এবং নীল রঙের জিন্স।

অন্যদিকে, সোম পরেছেন কালো রঙের টি-শার্ট এবং সাদা রঙের প্যান্ট। দুজনকে দেখে কোনভাবেই মনে হচ্ছে না, তারা একে অপরের সাথে কয়েকবার মাত্র রিল বানিয়েছেন। বরং তারা দুজনেই রিল ভিডিওতে অত্যন্ত সাবলীল।

যদিও এর আগেও একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছিল যেখানে এই দু’জনকে আমরা দেখেছিলাম একটি গানে অভিনয় করতে। সেই গানটি ছিল শেরশাহ ছবির অত্যন্ত জনপ্রিয় গান ‘রাতা লম্বিয়া’। সেই ভিডিওটির মতো বর্তমানে এই ভিডিওটিও সোশ্যাল মিডিয়াতে তুমুল ভাইরাল। ইতিমধ্যেই এই ভিডিওটি ৩৪ হাজারের বেশি ভিউ কামিয়ে ফেলেছে।

Check Also

লং ড্রেসে উন্মুক্ত বক্ষযুগল! লাস্যময়ী লুকে নেটদুনিয়ায় উষ্ণতা ছড়ালেন অভিনেত্রী ঋতাভরী, রইলো ছবি

সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় এবং সক্রিয় তারকাদের মধ্যে অন্যতম ঋতাভরী চক্রবর্তী। প্রায়শই নিজের অনুগামীদের সঙ্গে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *