মনামী ঘোষের হট লুকে মুগ্ধ নেটদুনিয়া রইলো ভাইরাল ছবি

0
106

বর্তমানে গতিময়তার জীবনে ইন্টারনেট একটি অপরিহার্য জিনিস হয়ে উঠেছে। এখন গোটা বিশ্বের প্রায় সবাই এই সোশ্যাল মিডিয়া কথাটির সাথে খুবই পরিচিত। প্রত্যেক মানুষের প্রায়ই কোনো না কোনো সোশ্যাল মিডিয়া সাইটে অ্যাকাউন্ট আছে। বর্তমানে অনেকেই তাদের নাচ গান বা অন্য যেকোনো ধরনের প্রতিভা ভিডিও করে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে।

সোশ্যাল মিডিয়াতে ওইসব ভিডিও দেখার জন্য বা দেওয়ার জন্য কোনোটাতেই খরচ করতে হয় না। তাই যে কেউ সোশ্যাল মিডিয়াতে তার নিজের প্রতিভার ভিডিও পোস্ট করে তা সকলের সামনে উপস্থাপন করতে পারে। সোশ্যাল মিডিয়ায় কাজ এখন বহু অদ্ভুত অদ্ভুত ঘটনা ভাইরাল হয়। কেউ যদি নিজের কোনো ভালোলাগার মুহূর্ত ক্যামেরাবন্দী করে স্যোশাল মিডিয়ায় পোস্ট করে তবেই সেটা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়।

তাই বর্তমানে স্যোশাল মিডিয়া হয়ে উঠেছে বিশ্বের দরবারে নিজেকে প্রকাশ করার একটি অনন্য মাধ্যম।তবে শুধু মানুষই নয়, এখানে নানান রকম পশু পাখিদেরও বেশ মজার মজার ভিডিও দেখতে পাওয়া যায়। মানুষ নিজেদের পোষ্যদের নানা কান্ড কারখানা ভাগ করে নেন সবার সাথে। এরই মধ্যে ভাইরাল হয় কিছু তারকাদেরও ছবি। যেমন ধরুন মনামী ঘোষ। এক কথায় বলতে গেলে বয়সটা যেন তাঁর কাছে কোনও বিষয়ই নয়।

৩৬ এ পৌঁছেও তাঁর গ্ল্যামারের ছটা বলে তিনি এখনও মাত্র পনেরোতেই রয়ে গিয়েছেন। তবে বছর যতই এগিয়ে যাক, ক্যালেন্ডার পাতা যতই উল্টে যাক অভিনেত্রীর ফিগারের জৌলুসে মুগ্ধ আপামর নেটবাসী। তবে এখন নাকি বলিউডের মালাইকা অরোরা সে। যৌবনকে যেন তিনি নিজের শরীরের আঁচে বেঁধে রেখেছেন। একের পর এক সেক্সি হটপোজে বরাবরই সক্কলকে ক্লিন বোল্ড করে প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়ায় অবতীর্ণ হন তিনি,

কি এখনও বুঝতেই পারছেন না কে তিনি, হ্যাঁ আজকে আমাদের গল্পের রানী অভিনেত্রী মনামি ঘোষ। বছর যতই এগিয়ে যাক, ক্যালেন্ডার যতই পাতা উল্টোক, টলিউডের যেন হট মালাইকা মনামী ঘোষ। তাঁর সৌন্দর্য, জীবনযাপন নিয়ে নেটিজেনদের কৌতুহলের শেষ নেই। আর হবে নাই বা কেন স্টাইল যেন তাঁর অঙ্গে অঙ্গে জড়িয়ে, তাইতো কখনও তিনি বার্বি ডল, আবার কখনও তিনি জ্বলন্ত অগ্নিপিন্ড।

তাঁর মেদহীন টানটান ফিগারে নিজেকে এখনও ধরে রেখেছেন অভিনেত্রী। বয়স বাড়লেও শরীরে তা প্রকাশ পায়নি এতটুকুও। সাবেকি হোক কিংবা ওয়েস্টার্ন সবেতেই তিনি সুপারহট। সঙ্গে তিনি ডান্সিং কুইনও।একের পর এক হটপোজে ছবি নেট দুনিয়ায় মুহূর্তে ভাইরাল। সম্প্রতি ভাইরাল হয়েছে তার নীল রঙের একটি শাড়ি পরার একটি ছবি। প্রসঙ্গত, দীর্ঘদিন ধরেই বড়পর্দা, ছোটপর্দায় চুটিয়ে অভিনয় করছেন মনামী ঘোষ৷

গতবছরেই শেষ হয়েছে তাঁর অভিনীত ‘ইরাবতীর চুপকথা’ ধারাবাহিকটি, যা সকল ধারাবাহিকপ্রেমীদের ড্রয়িংরুমের প্রিয় সিরিয়াল ছিল৷ এছাড়া গত বছর পুজোর সময় রিলিজ করেছে টলি ও টেলি টাউনের অভিনেত্রীদের সমন্বয়ে তৈরি দুর্গাপূজার থিম মিউজিক ভিডিও ‘দুগ্গা এলো’।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)


এই মিউজিক ভিডিওটি ইউটিউবে ওয়ান মিলিয়ন ভিউয়ারস ছাড়িয়েছে। এছাড়া কিছুদিন আগে মনামী ‘দুগ্গা এলো’র মেকিং ভিডিও শেয়ার করেছিলেন নিজের ইউটিউব চ্যানেলে। ইতোমধ্যেই অভিনেত্রী ইনস্টাগ্রাম ফলোয়ারসের সংখ্যা 1.3 মিলিয়ন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here