“সারেগামাপা” মঞ্চে অবিকল নেহা কাক্কারের কণ্ঠে গান গেয়ে তাক লাগাল এই যুবক, মুহূর্তে ভাইরাল ভিডিও

0
45

স্টাফ রিপোর্টার সুদীপ্তা দত্ত : বর্তমান যুগে সো’শ্যাল মি’ডিয়া এমন একটা মি’ডিয়া, যেখানে কোনো কিছু ভাইরাল হতে বেশি সময় লাগেনা। অ’থাৎ খুব কম সময়ের মধ্যে যেকোনো জিনিস ভাইরাল হয়ে যায় সো’শ্যাল মি’ডিয়ায়। খুব দ্রুত সেই বিষয় পৌঁছে যায় অনেক সংখ্যক মানুষের কাছে।

ক’রোনা প’রিস্থিতির জন্য ল’কডাউন এর কারণে আমরা সো’শ্যাল মি’ডিয়ায় অনেক কিছুরই সাক্ষী হয়েছি। ঘ’টনাগুলি খা’রাপ হোক কিংবা ভালো স’মস্তকিছুই দেখতে এবং মানতে হয়েছে আমাদেরকে। সা’ম্প্রতিককালে সো’শ্যাল মি’ডিয়া এমন একটি প্লা’টফর্ম যেখানে কোন কিছু ভাইরাল হতে খুবই কম সময় লাগে।

কয়েক সে’কেন্ডের মধ্যে হাজার হাজার মানুষের কাছে পৌঁছে যায় এই মি’ডিয়ার দরুন। সো’শ্যাল মি’ডিয়ার মাধ্যমে অনেক মানুষ জ’নপ্রিয় হয়ে উ’ঠেছেন এবং নি’জেদের নাম করতে পেরেছে বি’শ্বের দ’রবারে। অন্যদিকে অনেক অ’দ্ভুত অ’দ্ভুত ঘট’না দেখা গিয়েছে।

যা হয়তো আগে কখনও দেখা যায়নি এমন অনেক ঘ’টনার সা’ক্ষী হয়েছি আমরা এই বছরে। ল’কডাউন থা’কাকালীন আমরা অনেকে সুপ্ত প্র’তিভাকে উ’জ্জাবিত হতে দেখেছি। অনেকে খুব সু’ন্দর নাচ করতে পারে গান গাইতে পারে, রান্না করতে পারে তা আমরা জানতে পেরেছি সো’শ্যাল মি’ডিয়ার দরুন।

কিন্তু এই দিক থেকে দেখতে গেলে শু’ধুমাত্র যু’বক-যু’বতীরা এগিয়ে নেই, বালক বালিকারা নিজেদের প্র’তিভা উ’দযাপন করেছে। তারা কোনো দিক থেকেই বড়দের থেকে পিছিয়ে নেই এই কথা বু’ঝিয়ে দিয়েছে, তাদের প্র’তিভার মাধ্যমে অন্যদিকে আমরা অনেক মজার মজার ঘ’টনার সা’ক্ষী হয়েছি সো’শ্যাল মি’ডিয়ায়।

ক’রোনার মতো ভ’য়ানক প’রিস্থিতির মধ্যেই আমাদের মুখে হাসি ফু’টিয়েছে আমাদেরকে আনন্দ দিয়েছে। সেরকমভাবে আমারা অনেক প্র’তিভা স’ন্ধান পেয়েছি সো’শ্যাল মি’ডিয়ার মাধ্যমে। অনেকেই আমরা দেখতে পেয়েছি খুব ভালো রান্না করে সেই রান্নার ফটো সো’শ্যাল মি’ডিয়া শে’য়ার করতে।

অন্যদিকে আবার অনেকে দেখতে ফয়েছি খুব সুন্দর ছবি আঁকে সেই ফ’টো শে’য়ার করতে। আমরা নারী, আমরাই পারি। এই কথাটি প্র’যোজ্য সকল না’রীদের ক্ষে’ত্রে। পোশাক যে প্র’তিভাকে লুকিয়ে রাখতে পারে না আমরা সকলেই জানি।

ল’কডাউনের মধ্যে আগের অনেক গানের ও নাচের অ’নুষ্ঠান এর ভি’ডিও শে’য়ার হয়েছে। স’ম্প্রতি সেরকম একটি ভিডিও শে’য়ার হয়েছে ই’ন্ডিয়া আই’ডেলে্য এক গায়ক এর ভিডিও। গায়ক জেলি তামিন অ’রুণাচল ই’টানগর এর বা’সিন্দা। সে অ’রুণাচল প্রদেশের অনেক সি’নেমায় গান গেয়েছে।

এছাড়াও অ’রুণাচল প্রদেশের এক রি’য়েলিটি শোতে এসে বিচা’রক হিসেবেও অং’শগ্রহণ করেছিলেন। যখন বি’চারক বিশা’ল তাকে জি’জ্ঞাসা করেন, তিনি একজন এত বড় গা’য়ক এবং বি’চারক হও’য়া স’ত্বেও তিনি ই’ন্ডিয়ান আ’ইডলের অং’শগ্রহণ করতে এসেছেন কেন।

উওরে জেলি বলেন, ব’লিউডে গান গাইতে চান দুলাইন গান গাইতে পারলেও হবে তার। জেনি আরো বলেন যে, এমন অনেকেই রয়েছে অ’রুণাচল প্রদে’শের যারা তাকে অনু’প্রেরণা ভাবে। তাও তিনি এখানে অং’শগ্রহণ করতে এসেছে নিজের সম্মা’নকে বাজি রেখে যাতে তিনি বলি’উডে গান গাইতে পারেন।

তারপরেই বি’চারকরা তার প্র’শংসা করে তার এই সা’হসিকতার জন্য। জেলি তারপর গান শুরু করে নেহা কা’ক্কারের গান গাওয়া পাস আয়ো মেরে এই গা’নটি। জেলি তার গান দিয়ে সবার মন জিতে নেয় বি’চারকদের। গানের শেষে সেই নেহা কা’ক্কার এর মত হু’বহু গান গেয়ে দেখায় যা সবা’ইকে অ’বাক করে দেয় এবং বি’চারকরা তার প্র’শংসায় প’ঞ্চমুখ হয়ে যায়।

বিচারক বিশা’ল মন্ত’ব্য করেন তার গলা অবি’শ্বাস্য, হিমেশ রে’শামিয়া বলেন তিনি অ’সাধারণ গেয়েছেন। সো’শ্যাল মি’ডিয়া নে’টিজেনরা প্র’চুর পরি’মাণে পছন্দ করেছে এই ভিডিওটি। নেটি’জেনরা ক’মেন্টে প্র’শংসার ব’ন্যা বই’য়ে দিয়েছে এই ভিডিওতে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here