Breaking News

মা হওয়ার পরেও উপচে পড়ছে যৌবন, উষ্ণ ফটোশুটে অভিনেত্রী নুসরাত, ভাইরাল ছবি

বর্তমানে টলিপাড়ার সবথেকে জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন হলেন নুসরাত জাহান। অভিনেতা যশ দাশগুপ্ত এবং তার মধ্যে কার যে সম্পর্ক রয়েছে সেটা বর্তমানে টলিপাড়ার সবথেকে উষ্ণ খবর এবং বলাবাহুল্য শুধুমাত্র টলিউড নয় বরং তাদের প্রেমকাহিনী নিয়ে চর্চা শুরু হয়ে গেছে গোটা ভারতে। শুধুমাত্র যে ভারতে তাদের প্রেমকাহিনী সীমাবদ্ধ আছে সেরকমটা কিন্তু না বরং, ভারত পরিত্যাগ করে সুদূর বাংলাদেশ পর্যন্ত তাদের প্রেমকাহিনী ছড়িয়ে পড়েছে।

এমনকি ইতিমধ্যেই তাদের দুজনের পুত্র সন্তানের জন্মের শংসাপত্র সামনে এসে গিয়েছে গত বুধবার। এই জন্মের শংসাপত্র থেকে সকলেই বুঝতে পারছেন, নুসরাতের গর্ভের সন্তানের পিতা হলেন যশ দাশগুপ্ত। ঈশানের নামের পাশে স্পষ্টভাবে উল্লেখ করা রয়েছে তার বাবার নাম। সেই বাবার নামের জায়গায় জ্বলজ্বল করছে দেবাশীষ দাশগুপ্ত ওরফে যশ দাশগুপ্তের নাম।

একটা সময় পর্যন্ত তাদের দুজনের প্রেম ভালোবাসা সম্পর্কটা শুধুমাত্র সীমাবদ্ধ ছিল একটা জায়গা পর্যন্ত। এখন যে শুধুমাত্র নুসরাতের সঙ্গে খোলামেলা প্রেম নয়, বরং অভিনেতা যশ দাশগুপ্ত এখন নুসরাতের সন্তানের পিতা। ঈশানের বাবা হিসেবেও পরিচিত হতে শুরু করেছেন যশ দাশগুপ্ত। তাদের দুজনের এই ছেলেকে নিয়ে সমালোচনার শেষ নেই।

তবে এই সমস্ত প্রশ্নের উত্তর দিয়েছে তাদের পুত্রের জন্মের শংসাপত্র। জন্ম প্রমানপত্র সবার সামনে চলে আসার পরেই সংবাদকর্মীরা একেবারে মুখিয়ে আছেন তার ব্যাপারে আরও খবর সংগ্রহ করার জন্য। যদিও বর্তমানে অভিনেত্রীর চিনেবাদাম সিনেমার শুটিং করার জন্য ব্যস্ত রয়েছেন তাই এই ব্যাপারে কোন রকম মন্তব্য করতে তিনি রাজি নন।

অন্যদিকে, অভিনেতা যশ দাশগুপ্ত এবং অভিনেত্রী নুসরাত জাহানের ইনস্টাগ্রাম প্রোফাইলে বেশ কিছু ছবি বর্তমানে জ্বলজ্বল করে উঠেছে। এই সমস্ত ছবিতে আমরা দেখতে পাচ্ছি মা হওয়ার পরে নুসরাত জাহান এবং বাবা হওয়ার পরে যশ দাশগুপ্ত কলকাতার একটি নামজাদা হোটেলে ফটো শুটিং করেছেন। ভালোভাবে ছবিটা দেখে বোঝা যাচ্ছে তাদের দুজনের ইনস্টাগ্রামে পোস্ট করা দুটি ছবিতে তাদের পোশাক একেবারে সমান।

তার পাশাপাশি ছবির ব্যাকগ্রাউন্ড এবং ফটোগ্রাফার এবং ছবি তোলার জন্য অন্যান্য সমস্ত আনুষঙ্গিক জিনিসপত্র একেবারে সমান। অর্থাৎ বোঝাই যাচ্ছে বাবা এবং মা হওয়ার পরে প্রথমবারের জন্য ফটোশুট করেছেন যশ দাশগুপ্ত এবং নুসরাত জাহান। তবে আমরা কিন্তু দুজনকে একসাথে কোন ছবিতে দেখতে পেলাম না। দুজনের পরনে রয়েছে একেবারে ঘন নীল রঙের পোশাক। পাশাপাশি সংবাদমাধ্যমকে সাক্ষাৎকারে এই তারকা যুগল বলেছেন, গত শুক্রবারে কলকাতার পাঁচতারা হোটেলে গণেশ চতুর্থীর দিন তারা দুজনেই ফটোশুট করেছিলেন। তবে তারা জানিয়েছেন, তারা দুজনে একসাথে ফ্রেমবন্দি হয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)


তবে এই ছবি এখনও পর্যন্ত দুজনের প্রোফাইলেই কিন্তু দেখা গেল না। অন্যদিকে অভিনেত্রী নুসরাত জাহান ছবি পোস্ট করে ক্যাপশন দিয়েছেন, ভিটামিন বি, বিউটিফুল ব্রিলিয়ান্ট এন্ড ব্রেভ। বাংলা তরজমা করলে দাঁড়ায়, অসাধারণ সুন্দর এবং সাহসী। অন্যদিকে যদি আমরা যশ দাশগুপ্তের প্রোফাইলে যাই, তাহলে আমরা দেখতে পাব অভিনেতা যশ লিখেছেন, ‘ আমার মনের মধ্যে রয়েছে অনেক কোটি ভাবনা, তা সত্বেও তুমি যদি আমায় প্রশ্ন করো তাহলে আমি শুধু হাসবো।’ বাবা মা হওয়ার পরেও তাহলে দুজনের মধ্যে ভালোবাসার সম্পর্ক যে একেবারেই কমে যায়নি সে বিষয়টা জানান দিচ্ছে দুজনের এই ফটোশুট।

Check Also

হুবহু লতা মঙ্গেশকরের গলায় দুর্দান্ত কণ্ঠে গান গেয়ে নেটদুনিয়ায় ভাইরাল এই গৃহবধূ, রইলো ভিডিও

আমরা এক কথায় বিনোদন বলতে বর্তমানে সোশ্যাল মিডিয়াকে বুঝি। বর্তমান এই আধুনিক যুগের শিখরে দাড়িয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *