হলুদ লেহেঙ্গা ও সাদা টপে মানিকে মাকে হিতে গানে ফের ভাইরাল নতুন মা নুসরাত জাহান, ভাইরাল ভিডিও

0
92

সোশ্যাল মিডিয়ায় প্রতিদিন বিভিন্ন ধরনের ভিডিও আমরা ভাইরাল হতে দেখি। সারাদিনের বেশ খানিকটা সময় আমরা সোশ্যাল মিডিয়াতে ব্যয় করে থাকি এই সমস্ত ভাইরাল ভিডিওগুলি দেখে। করোনা মহামারীর সময় যখন সারা দেশজুড়ে লকডাউন চলছিল সেই সময়ে সোশ্যাল মিডিয়ার চাহিদা এবং গুরুত্ব দুটোই বেড়ে যায়।

গৃহবন্দী মানুষ তখন নিজেকে ব্যস্ত রাখতে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন কার্যকলাপ করে পোস্ট করতে শুরু করে। নিমেষের মধ্যে সেই সকল পোস্ট ভাইরাল হয়ে গিয়ে বেশ কিছু ইনকাম শুরু হয়। যেসব মানুষ তাদের প্রতিভা দেখানোর সুযোগ পায়নি তারা এই সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম টি বেছে নিয়ে তাদের প্রতিভা দেখাচ্ছে এবং তাদের প্রতিভার মর্যাদা অনুসারে একটি নির্দিষ্ট ইনকাম করছে।

আজকাল সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া মানুষের ভিডিও পাশাপাশি বিভিন্ন ধরনের নাচের ভিডিও ইউটিউবে ভাইরাল হচ্ছে। সোশ্যাল মিডিয়া এমনই একটা প্ল্যাটফর্ম যেখানে কোন কিছু ভাইরাল হতে এক সেকেন্ড সময় লাগে না। আধুনিক যুগে সবার হাতেহাতে বিনোদন বলতে আমাদের মাথায় একটাই আধুনিক প্ল্যাটফর্মের কথা মনে পড়ে সেটি হল সোশ্যাল মিডিয়া।

হ্যা এই সোশ্যাল মিডিয়াই এখন আমাদের বিনোদন খেলাধুলা, গানবাজনা, সিনেমা, খবরাখবর প্রভৃতি আরও অনেক কিছু উপভোগ করার বিপুল ব্যাবহৃত এবং সহজ মাধ্যম হয়ে উঠেছে। ছোটো থেকে বড়ো প্রায় সবার হাতেই এখন মোবাইল।

সমাজের বহু তরুণতরুণীর বহু প্রতিভা, খেলাধুলা এই মাধ্যমের মাধ্যমে সবার হাতেহাতে পৌঁছে গেছে এবং ফুটে উঠেছে। আধুনিক সমাজে প্রায় সবাই বিভিন্ন তথ্য, জ্ঞান, শিক্ষা, প্রযুক্তি গ্রহণ করতে এই মাধ্যমের উপর বিপুল ভাবে সক্রিয় বলা যেতে পারে। বর্তমানে আধুনিকতার শিখরে এসে সব থেকে দ্রুত সাফল্য পাবার চাবিকাঠি হল এই সোশ্যাল মিডিয়া। প্রায় অনেকেই নিজের প্রতিভা তুলে ধরে রাতারাতি এক সাফল্যের শিখরে পৌঁছে স্টার হয়েছেন,

হয়েছেন বহু মানুষের কাছে অনুপ্রেরণা হচ্ছে। এরইমধ্যে ভাইরাল হয়েছে নুসরত জাহানের একটি ইনস্টা ভিডিও। নুসরাত জাহান (জন্ম: ৮ জানুয়ারি, ১৯৯০; বিবাহোত্তর নুসরাত জাহান জৈন নামে পরিচিত[তথ্যসূত্র প্রয়োজন]) বাংলা চলচ্চিত্র অভিনেত্রী। বর্তমান তিনি সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসর বসিরহাট লোকসভা কেন্দ্রের বসিরহাট থেকে জয়ী একজন সংসদ সদস্য।

তার প্রথম অভিনীত চলচ্চিত্র রাজ চক্রবর্তীর পরিচালনায় শত্রু। এই চলচ্চিত্রে তিনি জিতের বিপরীতে অভিনয় করেন। এই ছবিটি এসকে মুভিজের ব্যানারে মুক্তি পায়। এরপর তিনি খোকা ৪২০, খিলাড়ি চলচ্চিত্রে অভিনয় করেছেন। প্রতিটি ছবিই এসকে মুভিজের ব্যানারে মুক্তি পায়।

এরমধ্যে রাজিব বিশ্বাস পরিচালিত অভিনেতা দেবের বিপরীতে অভিনীত খোকা ৪২০ চলচ্চিত্রটি অত্যন্ত জনপ্রিয় হয়। এখানে আমরা যে ভিডিওটি দেখতে পাচ্ছি তাতে দেখা যাচ্ছে নুসরত জাহান সোশ্যাল মিডিয়া শ্রীলংকান ট্রেন্ডিং সং মানিকে মাগে হিতে তে তার নতুন ইনস্টা ভিডিও শুট করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)


ভিডিওটিতে তার পরনে ছিল সাদা কালারের একটি জামা ও হলুদ কালার একটি গাউন। তারি সাথে রোদ্দুর থেকে বাঁচার জন্য তিনি একটি চশমা নিয়েছিলেন। নেটদুনিয়ায় ভিডিওটি বর্তমানে ভাইরাল। বহু মানুষই ভিডিওটি দেখেছেন ও ৫৩ হাজারেরও বেশি মানুষ এই ভিডিওটি পছন্দ করে লাইক করেছেন। ৫০০ জন মানুষ কমেন্ট করে তাদের মতামত প্রকাশ করেছেন। আপনারা কি ভিডিওটি চেক করতে পারেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here