Breaking News

চোখে সানগ্লাস পরে হিন্দি গানে তুমুল নাচল বৃদ্ধা, ভিডিও ভাইরাল

বর্তমানের যুগে প্রত্যেকের হাতেই রয়েছে মুঠোফোন। দৈনন্দিন কাজ করতে এখন স্মার্টফোন এবং ইন্টারনেট পরিষেবা জরুরি হয়ে পড়েছে। প্রত্যেকেই এখন স্মার্টফোন ব্যবহার করে থাকে।

স্মার্টফোনে সময় অতিবাহিত করার অন্যতম মাধ্যম হয়ে দাঁড়িয়েছে সোশ্যাল মিডিয়া। আট থেকে আশি প্রত্যেকের বর্তমানে সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থাকে।

এই সোশ্যাল মিডিয়া অর্থাৎ ফেসবুক ইনস্টাগ্রাম বা টুইটারে একাউন্ট বানাতে কোন রকম খরচা করতে হয় না।

এই সোশ্যাল মিডিয়াতে যে কেউ দেশের যেকোনো প্রান্ত থেকে নিজের পছন্দের ভিডিও বা ছবি আপলোড করতে পারে। সেই সমস্ত ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে গেলে তা মুহূর্তের মধ্যে সবার কাছে পৌঁছে যায়।

বর্তমানের সোশ্যাল মিডিয়াতে শর্ট ভিডিও আপলোড করার প্রবণতা বৃদ্ধি পেয়েছে। যেকোনো বয়সের মানুষ সোশ্যাল মিডিয়াতে তাদের নাচের বা গানের বা অভিনয় করার ভিডিও বানিয়ে থাকে।

তবে এখন নতুন ট্রেন্ড ৩০ সেকেন্ডের ভিডিও তৈরি করা। আসলে এই ট্রেন্ড শুরু হয়েছিল টিকটক অ্যাপ এর মাধ্যমে। কিন্তু বর্তমানে ওই অ্যাপ নিরাপত্তাজনিত কারণে ব্যান হয়ে গেছে।

কিন্তু তার পরিবর্তে গজিয়ে উঠেছে একাধিক নতুন অ্যাপ। এমনকি জনপ্রিয় সোশ্যাল মিডিয়া ওয়েবসাইট ফেসবুক, ইনস্টাগ্রাম বা ইউটিউবে শর্ট ভিডিও বানানো যায়।

তাই বর্তমানে অনেকেই শর্ট ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে যা নেটিজেনদের বেশ পছন্দের।

ইউটিউবে বিভিন্ন ধরনের ভিডিও পোস্ট করে থাকে মানুষে। তাদের মধ্যেই সম্প্রতি একটি ভিডিও ব্যাপক ভাইরাল হচ্ছে।

ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে কয়েকজন বৃদ্ধা হিন্দি গানের তালে নাচ করছে। বা বলা ভাল তারা ইউটিউব শর্টস তৈরি করেছে।

প্রত্যেকটি ভিডিওতে দেখা গেছে কোনো না কোনো হিন্দি গানে বেশ বয়স্ক বৃদ্ধারা তুমুল নাচ করেছে। তাদের পরনে সাধারণ পোশাক থাকলেও চোখে রোদচশমা শোভা পেয়েছে।

ভিডিওগুলি সোশ্যাল মিডিয়াতে আসতেই নেটিজেনরা প্রচুর পরিমাণে লাইক এবং কমেন্ট করেছে। এর ফলে ভিডিওগুলি খুব দ্রুত ভাইরাল হয়ে গেছে।

প্রত্যেক নেটিজেন ওই বৃদ্ধাদের নাচের ব্যাপক প্রশংসা করেছে। আসলে সাধারণত বয়স বেড়ে গেলে মানুষ একটু শান্ত গোছের হয়ে যায় এবং আমাদের জেনারেশনের বয়স্করা অতটা স্টাইল বা ফ্যাশন করতে পছন্দ করেন না।

কিন্তু ভিডিওতে সম্পূর্ণ অন্য দৃশ্য দেখা গেছে। বৃদ্ধাগুলি একদম সাধারন পোষাক পরলেও তারা চোখে রোদচশমা পরেছে।

তাছাড়া হিন্দি গানের লিরিক্স তালে তালে তালে কোমর দুলিয়ে প্রমাণ করে দিয়েছে তারা বর্তমান জেনারেশনের মত “কুল”।

এছাড়া ভিডিওগুলি দেখে প্রত্যেক নেটিজেন ওই বয়স্ক মানুষের এত বয়সেও উৎসাহ এবং উদ্দীপনা দেখে প্রশংসায় পঞ্চমুখ হয়েছে। ভিডিওগুলি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করতে তা দাবানলের মত ছড়িয়ে গেছে।

Check Also

হঠাৎই জঙ্গল থেকে বেরিয়ে এলো সবুজ রঙের বিরল প্রজাতির লম্বা সাপ, ভিডিও ভাইরাল

সোশ্যাল মিডিয়ায় মুহূর্তে মুহূর্তে বিভিন্ন ধরনের ভিডিও ভাইরাল হতে থাকে। পশুপাখি, নাচের ভিডিও গানের ভিডিও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *