Breaking News

অবসর সময়ে কিভাবে মেন রোডে হাই ইস্পীডে গাড়ি চালাচ্ছে অমকুশ ভাইরাল দৃশ্য

গত মাসের ২২ তারিখ থেকেই টেলিভিশনের পর্দায় Zee Bangla-র জনপ্রিয় ডান্স রিয়ালিটি শো Dance Bangla Dance Season 11 শুরু হয়েছে। এই অনুষ্ঠানের মাধ্যমে প্রচুর গুণী পার্টিসিপেন্টরা নাচের মাধ্যমে নিজেকে মেলে ধরার সুযোগ পেয়েছেন।

সব দুঃখ-কষ্ট, পাওয়া-নাপাওয়ার ঊর্ধ্বে উঠে এক অপার আনন্দে ডুবে থাকা। যে কোনও চ্যালেঞ্জের মুখোমুখি দাঁড়িয়ে সারা দুনিয়াকে দেখিয়ে দেওয়া ঠিক কী করতে পারেন আপনি। নাচের মধ্যে দিয়ে মুক্তির স্বাদ-গন্ধ মেখে নেওয়া।আর ঠিক এই ভাবনা নিয়েই পথ চলা Zee Bangla-র।

আমাদের সবার মধ্যেই একজন ডান্সার লুকিয়ে থাকে। সেই ডান্সারের খোঁজেই শুরু Dance Bangla Dance Season 11-এর পথ চলা। নতুন ছন্দে লিখব জীবন—এই মূল ভাবনাকে সামনে রেখেই বিভিন্ন শো কিউরেট করে Zee Bangla। ফলে দর্শকদের জন্যে প্রতিবারই থাকে নতুন কোনও চমক।

অন্য বারের থেকে এবার আরও একটি ক্ষেত্রে একটু আলাদা Dance Bangla Dance Season 11। এবার প্রতিযোগীদের বয়সের কোনও সীমা নেই। আসলে নাচের তো কোনও বয়স হয় না। বয়স না, এই শো-এ নাচই পাবে অগ্রাধিকার। এবার বিচারকের আসনে দেখা গাছে সবার প্রিয় গোবিন্দাকে (Govinda)।

তাঁর সঙ্গে রয়েছেন আরও এক প্রতিভাময়ী অভিনেত্রী শুভশ্রী। সঞ্চালনার মঞ্চেও রয়েছে জোড়া চমক। একজন নন, এবার সঞ্চালনার দায়িত্বে রয়েছেন দুই তারকা। অন্য বেশ কয়েকটি রিয়ালিটি শোয়ে তাঁকে বিচারকের আসনে বসতে দেখা গেলেও এখানে তিনি স্টার সঞ্চালক।

কথা হচ্ছে সুপারস্টার অঙ্কুশের (Ankush)। তাঁর সঙ্গে একই মঞ্চে দেখা গেছে অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়কে (Vikram Chatterjee)। চমকের এখানেই শেষ নয়। পরিচিত কোরিওগ্রাফাররা নন, এবার প্রতিযোগীদের নাচের তালিম দেবেন সেলেবরা।

থাকছেন টলি পাড়ার পরিচিত মুখ ওম সাহানি (Om Sahani), দেবলীনা কুমার (Devlina Kumar), রিমঝিম মিত্র (Rimjhim Mitra) এবং সৌমিলী বিশ্বাস (Soumili Biswas)। জনপ্রিয় রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এ অঙ্কুশ (Ankush Hazra)-র সঞ্চালনা সকলের নজর কেড়েছে। একসময় তাঁর সহ-সঞ্চালক বিক্রম (Bikram Chatterjee) তো বলেই ফেলেছেন, এবার কাঞ্চন মল্লিক হয়তো নিজের কাজ হারাবেন।

কিন্তু অঙ্কুশ জানিয়েছেন, কাঞ্চনও তাঁকে ফোন করে শুভেচ্ছা জানিয়েছেন।কিন্তু সম্প্রতি শোনা যাচ্ছে, এবার নাকি ‘ডান্স বাংলা ডান্স’ থেকে বাদ পড়তে চলেছেন অঙ্কুশ। তাঁর নিয়ে এবার মুখ খুললেন অঙ্কুশ স্বয়ং।সোশ্যাল মিডিয়ায় শো থেকে অঙ্কুশের বাদ পড়ার খবর ভাইরাল হয়েছে। তার সাথেই শোনা যাচ্ছে, অঙ্কুশের সঙ্গে বিক্রমকেও বাদ দেওয়া হতে পারে।

এবার তাঁদের বদলে শো সঞ্চালনা করবেন আবীর চট্টোপাধ্যায় (Abir Chatterjee)। অঙ্কুশ জানিয়েছেন, তিনি ভাইরাল জ্বরে আক্রান্ত হয়েছিলেন। তাঁর শরীরের তাপমাত্রা প্রায় 103-104 -এর আশেপাশে ঘোরাফেরা করছিল। এই কারণে তাঁর বদলে সঞ্চালনা করেছেন আবীর। কিন্তু অঙ্কুশ এখন সুস্থ রয়েছেন। ফলে তিনি ও বিক্রম আগের মতোই শো সঞ্চালনা করবেন।

সোশ্যাল মিডিয়ায় তাঁদের নিয়ে যে গুজব ছড়িয়েছে তা নস‍্যাৎ করে দিয়েছেন অঙ্কুশ।তবে রিয়েল 200 থেকে সরে যাওয়ার পর এখন ফাঁকা সময় অঙ্কুশ কিভাবে কাটাচ্ছেন এর আরেকটি ছোট্ট মিডিয়ায় নিজের ইনস্টল প্রোফাইলে শেয়ার করেছেন তিনি।রাত্রিবেলা মনের আনন্দে গান চালিয়ে গাড়ি চালিয়ে সময় কাটাচ্ছে অঙ্কুশ ! উল্লেখ্য, কিছুদিন আগেই অঙ্কুশ কিনেছেন নতুন বিলাসবহুল গাড়ি।

অঙ্কুশ সোশ্যাল মিডিয়ায় গাড়িটির ছবি শেয়ার করে জানিয়েছেন, এই গাড়িটি কেনার স্বপ্ন তিনি বহুদিন ধরেই দেখেছিলেন। এই কারণে গাড়িটি কিনতে পেরে অঙ্কুশ অত্যন্ত খুশি। তবে গাড়ির সাথে তাঁর প্রেমিকা ঐন্দ্রিলার ছবি শেয়ার করতে ভোলেননি তিনি।

মুকুন্দপুরে উত্তলিকা অ্যাপার্টমেন্টে বিলাসবহুল ফ্ল্যাটও কিনেছেন অঙ্কুশ। তবে তাঁরা কবে থেকে ওই ফ্ল্যাটে থাকবেন, তা বলতে পারেননি তিনি। কারণ ফ্ল্যাটের কাজ এখনও সম্পূর্ণ হয়নি। সোশ্যাল মিডিয়ায় অঙ্কুশের নতুন অ্যাপার্টমেন্টের ছবি ভাইরাল হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

ছবি শেয়ার করে অঙ্কুশ জানিয়েছেন, তিনি নতুন বাড়িতে প্রবেশ করে নতুন জীবনের শুরু করতে চলেছেন। তিনি জানিয়েছেন, অঙ্কুশ ও ঐন্দ্রিলার পরিবারের কথা অনুযায়ী তাঁদের বিয়ের দিন ঠিক করা হবে। তবে অঙ্কুশ-ঐন্দ্রিলার সম্পর্কের শুরু থেকেই তাঁদের বিয়ের গুঞ্জন মাঝে মাঝেই ছড়িয়ে পড়ে।

Check Also

লং ড্রেসে উন্মুক্ত বক্ষযুগল! লাস্যময়ী লুকে নেটদুনিয়ায় উষ্ণতা ছড়ালেন অভিনেত্রী ঋতাভরী, রইলো ছবি

সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় এবং সক্রিয় তারকাদের মধ্যে অন্যতম ঋতাভরী চক্রবর্তী। প্রায়শই নিজের অনুগামীদের সঙ্গে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *