Breaking News

এবার গানের মাধ্যমে নিজেদের ভালোবাসার কথা প্রকাশ করলেন পবন্দীপ অরুনিতার জুটি, দেখুন সেই ভাইরাল ভিডিও

চলতি বছরের স্বাধীনতা দিবসের দিন অর্থাৎ ১৫ আগস্ট টেলিভিশনের ইতিহাসে সমস্ত রেকর্ড ভেঙে দিয়ে ১২ ঘণ্টার মহা গ্র্যান্ড ফিনালে শেষ করে শেষ হলো এই বছরের ইন্ডিয়ান আইডল। চলতি বছরের ইন্ডিয়ান আইডল সকলের কাছেই বেশ আনন্দদায়ক হয়েছিল।

এই বছরের ইন্ডিয়ান আইডলের প্রত্যেকটি গায়ক-গায়িকা এত সুন্দর গান গেয়েছিলেন যে সকল নেতাদের গান শুনে একেবারে মুগ্ধ। পবন দ্বীপ হোক কিংবা বাংলার মেয়ে অরুনিতা, সকলের গানই কিন্তু দর্শকদের অত্যন্ত পছন্দ হয়েছিল।

একদিকে যেমন শ্রেষ্ঠ হয়েছিলেন পবন দ্বীপ। তিনি কিন্তু দ্বিতীয় স্থান অর্জন করে নিয়েছিল বনগাঁর মেয়ে অরুনিতা কাঞ্জিলাল। ইন্ডিয়ান আইডলের প্রত্যেকটি দর্শক তাদের দুজনে ডুয়েট পারফরম্যান্স দেখতে অত্যন্ত পছন্দ করেছে।

এবারে সেই ধারা বজায় রেখে তাদের দুজনের একটি নতুন গান সোশ্যাল মিডিয়াতে আপলোড করলেন তারা। এই ইন্ডিয়ান আইডল শুরু হবার প্রথম থেকেই মনে হয়েছিল অরুনিতা কাঞ্জিলাল এবং পবন দ্বীপ সম্পর্কে রয়েছেন।

মাঝেমধ্যেই আমরা দেখতে পাই ইন্ডিয়ান আইডল এবং সেরকম বেশকিছু রিয়্যালিটি শো-এর প্রতিযোগিদের মধ্যে সম্পর্কের গুঞ্জন চলে।কিছুটা এ রকম হয়েছিল অরুনিতা এবং পবন দ্বীপের মধ্যে। শো শেষ হয়ে গেছে কিন্তু দর্শকদের মধ্যে সেই ক্রেজ এবং জনপ্রিয়তা কিন্তু এখনও পর্যন্ত রয়ে গিয়েছে।

তাদের রসায়ন যে একটুও কমেনি বরং দিনের পর দিন বেড়েই চলেছে সেটা কিন্তু আর বলার অপেক্ষা রাখে না। আমরা মাঝেমধ্যেই দেখতে পাই এই দুই প্রতিযোগী একসাথে সময় কাটাচ্ছেন এবং তারা দুজনে একসাথে বিভিন্ন রোমান্টিক গানে রিল ভিডিও তৈরি করে শেয়ার করছেন।

ইন্ডিয়ান আইডলের দ্বাদশ সিজনের বিচারকদের মধ্যে অন্যতম একজন ছিলেন হিমেশ রেশমিয়া।আমরা সকলেই জানি হিমেশ রেশমিয়া এমন একজন সঙ্গীত পরিচালক যিনি নতুন নতুন ট্যালেন্ট কে খুঁজে আনেন এবং তাদেরকে জায়গা দেন।

বলিউডে এরকম কয়েকজন সংগীত পরিচালক অত্যন্ত প্রয়োজন যারা শুধুমাত্র তারকাদের সন্তানদের নয় বরং নতুন তারকাদের খুঁজে আনতে চেষ্টা করেন। এই একই রকমভাবে কিন্তু হিমেশ অরুনিতা এবং পবন দ্বীপকে একটি ডুয়েট গানের কন্টাক্ট অফার করেন। এই প্লেব্যাক গানের কন্ট্রাক্ট অনুযায়ী তারা দুজনে একসাথে গান ইতিমধ্যেই গেয়েছে। আর আজকে তাদের দুজনের রোমান্টিক কেমিস্ট্রিকে আরো জাগিয়ে দিয়ে রিলিজ হয়ে গেল নতুন গান ও সাইওনি। গানটির মুক্তি পাওয়া স্টুডিও ভার্সন এ আমরা দেখতে পাচ্ছি একে অপরের দিকে তাকিয়ে গানের বিভিন্ন রোমান্টিক লিরিকস নিবেদন করেছেন অরুনিতা এবং পবন দ্বীপ। সোশ্যাল মিডিয়াতে বর্তমানে এই গানটি রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে। অরুণীতা এবং পবনদ্বীপ যে এখনো পর্যন্ত দর্শকদের কাছে একটি মুচমুচে বিষয় হয়ে রয়েছেন, সেটা কিন্তু আর বলার অপেক্ষা রাখে না। সোশ্যাল মিডিয়াতে যেভাবে এই ভিডিওটি ভাইরাল হওয়া শুরু করেছে তাতে করে বলাই যায়, এখনো কিন্তু দর্শকদের মধ্যে অরুনিতা এবং পবন দ্বীপের মধ্যে এই সম্পর্ককে নিয়ে কৌতূহলতা রয়েছে। আপলোড আবার কিছুক্ষণের মধ্যেই এই গানটি দেখে ফেলেছেন প্রায় কয়েক লক্ষ মানুষ। সোশ্যাল মিডিয়াতে রীতিমতো জনপ্রিয়তার শিখরে রয়েছে অরুনিতা এবং পবন দ্বীপের এই নতুন গান ও সাইয়োনি।

Check Also

লং ড্রেসে উন্মুক্ত বক্ষযুগল! লাস্যময়ী লুকে নেটদুনিয়ায় উষ্ণতা ছড়ালেন অভিনেত্রী ঋতাভরী, রইলো ছবি

সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় এবং সক্রিয় তারকাদের মধ্যে অন্যতম ঋতাভরী চক্রবর্তী। প্রায়শই নিজের অনুগামীদের সঙ্গে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *