Breaking News

বাগানের মধ্যে খালি গলায় একসঙ্গে দুর্দান্ত গান গাইলেন অরুনিতা-পবনদ্বীপ জুড়ি, ভিডিও ভাইরাল

গত বছরের স্বাধীনতা দিবসের দিন শেষ হলো ইন্ডিয়ান আইডলের সিজন ১২ এর যাত্রা। সারা দেশের বহু প্রতিযোগিদের নিয়ে একসাথে বেশ কয়েক মাস ধরে টানা এই প্রতিযোগিতা চলেছিল। দীর্ঘ 12 ঘন্টার গ্র্যান্ড ফিনালের পরে অবশেষে আমরা পেয়েছিলাম ইন্ডিয়ান আইডলের এই সিজনের বিজেতাকে।

আর তিনি হলেন পবন দ্বীপ রাজন। এছাড়াও, এই শোয়ের আরও বেশকিছু প্রতিযোগীদের মাথায় উঠেছিল বেশকিছু শিরোপা। তার মধ্যে অন্যতম হলেন বনগাঁর মেয়ে অরুনিতা কাঞ্জিলাল। এই শোয়ের দ্বিতীয় ফাইনালিস্ট হিসেবে দ্বিতীয় স্থানে শেষ করলেন অরুনিতা কাঞ্জিলাল। কিন্তু পবন দ্বীপ এবং অরুনিতা এই দুজনের মধ্যে বর্তমানে প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে বেশ কিছুদিন ধরে।

আদতে কিন্তু এই রিয়েলিটি শোয়ের টিআরপি বৃদ্ধি করার জন্য তাদের দুজনের মধ্যে একটা প্রেমের সম্পর্ক দেখানো হয়েছিল, যেটা কিন্তু আসল ছিলনা। কিন্তু শো শেষ হয়ে যাবার পরেও তাদের দুজনের মধ্যে যে সম্পর্কের রসায়ন ছিল সেটা একেবারে অটুট।

আমরা বারংবার তাদের দুজনকে দেখেছি বিভিন্ন রিল ভিডিওতে একে অপরের সাথে রোমান্স করে ছবি দিতে এবং ভিডিও আপলোড করতে। রিয়েলিটি শো শেষ হয়ে যাবার পরেও তাদের দুজনের মধ্যে এখনো পর্যন্ত রোম্যন্স বাকি রয়েছে, এবং তা সোশ্যাল মিডিয়াতে বর্তমানে বেশ চর্চার মধ্যেই রয়েছে।

আমরা মাঝেমধ্যেই দেখতে পাই পবন দ্বীপ এবং অরুনিতা একসাথে সময় কাটাচ্ছেন। ইন্ডিয়ান আইডলের সিজান সম্পূর্ণরূপে শেষ হয়ে গেলেও তাদের দুজনের যে ক্রেজ সকলের মধ্যে রয়েছে সেটা কিন্তু এখনও পর্যন্ত শেষ হয়নি। অনেকেই বলছেন পবন দ্বীপ রাজন এবং অরুনিতা পরস্পরের সাথে সম্পর্কে রয়েছেন। এমনকি তাদের মধ্যেকার যুগলবন্দি কিন্তু দর্শকের কাছে অত্যন্ত আকর্ষণীয়।

তবে দুজনেই বলেছেন তারা একে অপরের শুধুমাত্র ভালো বন্ধু, আর কিছুই কিন্তু নয়। ইতিমধ্যেই আমরা জানতে পেরেছি দুজনে একসাথে বেশকিছু ডুয়েট অ্যালবামে কাজ করে ফেলেছেন। তারা দুজনে একসাথে বেশ কিছু জায়গায় পারফর্ম করেছেন এবং একের পর এক রিল ভিডিও সোশ্যাল মিডিয়াতে দুজনেই আপলোড করেছেন। তাদের দুজনের রিল ভিডিও সব সময় জনপ্রিয়তার শীর্ষে থাকে সোশ্যাল মিডিয়ায়। সকলের কাছেই এই দুজনের রিল ভিডিও এবং এই দুজনের গানের গলা অত্যন্ত আকর্ষণীয়।


তবে সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে দারুন ভাইরাল হতে শুরু করেছে। এটিও কিন্তু পবন দ্বীপ এবং অরুনিতার একটি রিল ভিডিও। এখানে আমরা দেখতে পাচ্ছি দুজনে খালি গলায় একটি দেশাত্মবোধক গানে গলা মিলিয়েছেন। অন্যদিকে, পবন দ্বীপের হাতে রয়েছে একটি সিন্থেসাইজার।

এই ভিডিওতে আমরা পবন দেখতে দেখতে পাচ্ছি একেবারে সাদা কুর্তা এবং পাজামা লুকে। অন্যদিকে, অরুনিতার পরনের রয়েছে সবুজ রঙের কুর্তি ও পাজামা। তাদের দুজনের একটি ফ্যান পেইজ থেকে এই ভিডিও আপলোড করা হয়েছে।

ভিডিওটি দেখে বোঝা যাচ্ছে, কোন একটি গার্ডেন এর মধ্যে দাঁড়িয়ে এই রিল ভিডিও শুট করা হয়েছে এবং সম্ভবত দেশের কোন একটি বিশেষ দিনেই এই ভিডিওটি শুট করা হয়েছিল। ভিডিওটি বর্তমানে সোশ্যাল মিডিয়াতে তুমুল ভাইরাল।

Check Also

লং ড্রেসে উন্মুক্ত বক্ষযুগল! লাস্যময়ী লুকে নেটদুনিয়ায় উষ্ণতা ছড়ালেন অভিনেত্রী ঋতাভরী, রইলো ছবি

সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় এবং সক্রিয় তারকাদের মধ্যে অন্যতম ঋতাভরী চক্রবর্তী। প্রায়শই নিজের অনুগামীদের সঙ্গে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *