“বিজেপি ১০০ আসন পার হলে কাজ করা ছেড়ে দেবো”, আবারো চ্যালেঞ্জ প্রশান্ত কিশোরের

0
67

একুশে বিধানসভা নির্বাচন জোরকদমে চলছে বাংলায়। ইতিমধ্যেই চার দফা নির্বাচন সম্পন্ন হয়েছে। আর বাকি রয়েছে চার দফা নির্বাচন। আগামী ১৭ তারিখ হতে চলেছে পঞ্চম দফা নির্বাচন। তবে এরইমাঝে সরগরম হয়ে রয়েছে বঙ্গ রাজনৈতিক মহল তৃণমূল বিজেপি দ্বন্দ্বতে।

আসলে এবারের একুশে বিধানসভা নির্বাচনে যে তৃণমূল বিজেপির মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই হবে তা নিয়ে কোন সন্দেহ নেই বঙ্গবাসীর।

কিছুদিন আগে বিজেপি আইটি সেল এর প্রধান অমিত মালব্য একটি অডিও ক্লিপ টুইট করেন যেখানে তিনি দাবি করেছেন যে তৃণমূল ভোট কুশলী প্রশান্ত কিশোর বলছেন, “বাংলার ভোটের হাওয়া রয়েছে বিজেপির পালে।”

বিজেপির তরফ এ প্রশান্ত কিশোরের অডিও ক্লিপ প্রকাশ করতেই রীতিমতো হইচই পড়ে যায় বঙ্গ রাজনীতিতে। ঠিক চতুর্থ দফা নির্বাচনের প্রাক্কালে এমন অডিও ক্লিপ সাধারণ মানুষকে ভাবতে শুরু করে যে তাহলে কি তৃণমূল নেতারাই হার স্বীকার করে নিয়েছেন?

অন্যদিকে বিজেপি সুযোগ পেয়ে প্রশান্ত কিশোর অডিও ক্লিপ প্রসঙ্গে ব্যাপক প্রচার করে যাতে বাংলার মানুষকে এটা বোঝানো যায় যে তৃণমূল হারের ভয় পাচ্ছে। তবে অডিও ক্লিপ ভাইরাল হতেই প্রশান্ত কিশোর ঘটনার বৃত্তান্ত বিবরণ করে তার পাল্টা জবাব দিয়েছেন।

প্রশান্ত কিশোর সরাসরি একটি টুইট করে বলেন, আমার ভালো লাগছে যে বিজেপি তাদের নিজেদের নেতাদের কথার থেকে আমার ক্লাব হাউজ এর একটি চ্যাট বেশি বিশ্বাস করছে।

অবশ্য আমার কথোপকথন এর আংশিক অডিও প্রকাশ করেছে বিজেপি। যদি ওদের ক্ষমতা থাকে তাহলে ওরা পুরো ক্লিপটা প্রকাশ করুক। সেইসাথে তিনি ফের বিজেপিকে চ্যালেঞ্জ ছুড়ে বলেছেন, “আগেও বলেছি, আবার বলছি, বাংলায় বিজেপি ১০০ পার করতে পারবে না।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here