Breaking News

খোলা পিঠ, কালো বিকিনিতে সুইমিং পুলে লাস্যময়ী লুকে অভিনেত্রী পূজা, ভাইরাল ভিডিও

গত বছরের অক্টোবর মাসে মা হয়েছেন বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়। বর্তমানে সন্তানের সাথে বেশ ভালোভাবেই সময় কাটাচ্ছেন তিনি। দীর্ঘদিনের বয়ফ্রেন্ড কুনাল বর্মা কে ২০২০ সালে তিনি বিবাহ করেন। তার আগে অবশ্য তার সঙ্গে দীর্ঘ ৯ বছরের সম্পর্ক ছিল তার। ২০২০ সালের ফেব্রুয়ারি মাসে বিবাহ করার পরে চলতি বছরেই মা হওয়ার আনন্দ উপভোগ করেছেন পূজা বন্দ্যোপাধ্যায়।

আর একেবারেই বাঙালি মতে একদম ঘরোয়াভাবে ছেলের অন্নপ্রাশনের আয়োজন করেছেন অভিনেত্রী। পুত্রের জন্মের দুমাস পরে পুত্রের নাম সামাজিক মাধ্যমে প্রকাশ করেছিলেন তিনি। তিনি জানিয়েছেন, তার ছোট ছেলের নাম কৃষিভ বর্মা। বর্তমানে, তার সোশ্যাল মিডিয়া প্রোফাইলে আমরা মাঝেমধ্যেই কৃষিবের বেশ কিছু ছবি দেখতে পাই।

ছেলের সাথে তিনি যে মুহূর্তগুলি কাটান সেগুলি সামাজিক মাধ্যমে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়। অভিনেত্রী কিছুদিন আগে তার পুত্রের প্রথম জন্মাষ্টমীর ছবি শেয়ার করে নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল সকলের সাথে ভাগ করে নিয়েছিলেন। সেই ছবি হয়েছিল রীতিমতো ভাইরাল। এছাড়াও, কৃশিবের স্নান করার সময় ছবি, এবং আরো বিভিন্ন মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়াতে তিনি ভাগ করে নিয়েছেন সকলের সাথে।

কিন্তু বেশ কয়েকদিন ধরে পূজা বন্দ্যোপাধ্যায় নিজের কোন ফটোশুটে ছবি দিচ্ছিলেন না। এই নিয়ে বেশ ক্ষুব্ধ হয়ে উঠেছিলেন তার ভক্তকুল। এবারে তাদের উদ্দেশ্যেই সম্প্রতি একটি ছবি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়।


এই ছবিতে আমরা দেখতে পাচ্ছি, তিনি একটি কালো রঙের বিকিনি পরে রয়েছেন, খোলা পিঠ এবং হালকা মেকআপে তাকে অত্যন্ত উষ্ণময়ী লাগছে। তবে, এই ছবির সঙ্গে তিনি কোনো রকম ক্যাপশন দিতে চাইছেন না। তিনি লিখেছেন, সব সময় ক্যাপশন আসেনা। মুহূর্তের মধ্যে কিন্তু ছবিটি বেশ ভাইরাল হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে।

পূজা বন্দ্যোপাধ্যায় বেশ কয়েক বছর ধরেই বাংলা টলিউড ইন্ডাস্ট্রির একজন জনপ্রিয় নায়িকা হিসেবে পরিচিত। চ্যালেঞ্জ ২, লাভেরিয়া, রকি, বিবাহ অভিযান, হইচই আনলিমিটেড এর মত বেশ কিছু চলচ্চিত্রে আমরা তার অভিনয় দেখতে পেয়েছি। সেই সমস্ত অভিনয় সোশ্যাল মিডিয়াতে এবং দর্শকদের মধ্যে অত্যন্ত প্রশংসিত হয়েছিল।

এছাড়াও পাপ নামক একটি ওয়েব সিরিজে তাকে আমরা দেখতে পেয়েছিলাম রুবিনা ওরফে পারুল নামক একটি চরিত্রে। এখানেও তার অভিনয় অত্যন্ত প্রশংসিত হয়েছিল। টলিউডের পাশাপাশি বলিউড ইন্ডাস্ট্রিতেও তিনি অত্যন্ত জনপ্রিয়। তাকে আমরা বিভিন্ন ধারাবাহিকে অভিনয় করতে দেখেছিলাম। আমরা তাকে বেশ কিছু পার্শ্বচরিত্রে অভিনয় করতে দেখেছিলাম। দেবো কে দেব মহাদেব ধারাবাহিক আমরা তাকে দেখেছিলাম অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে পার্বতী রূপে অভিনয় করতে।

কিছুদিন অভিনেতা সিদ্ধার্থ শুক্লার অকাল প্রয়াণ এরপর সোশ্যাল মিডিয়ার আচরণ দেখে তিনি গর্জে উঠে ছিলেন। সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে সামাজিক মাধ্যম থেকে কিছুদিনের জন্য বিরতি নেওয়ার কথা জানিয়েছিলেন তিনি। কারোর মৃত্যুতে এরকম পাবলিসিটি তিনি একেবারেই সহ্য করতে পারছিলেন না। তারপরও বেশ কিছুদিন তাকে সোশ্যাল মিডিয়াতে আর কিছু পোস্ট করতে দেখা যায়নি।

বেশ কয়েকদিন বিরতি নেওয়ার পর, আবারো তাকে আমরা দেখতে পেলাম সোশ্যাল মিডিয়াতে নতুন করে একটি পোস্ট করতে। সোশ্যাল মিডিয়াতে রীতিমতো ভাইরাল হয়ে উঠেছে এই পোস্ট। প্রায় দেড় লাখের কাছাকাছি মানুষ ইতিমধ্যেই এই পোস্টে লাইক করেছেন এবং বহু মানুষ এই পোস্ট শেয়ার করেছেন।

Check Also

লং ড্রেসে উন্মুক্ত বক্ষযুগল! লাস্যময়ী লুকে নেটদুনিয়ায় উষ্ণতা ছড়ালেন অভিনেত্রী ঋতাভরী, রইলো ছবি

সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় এবং সক্রিয় তারকাদের মধ্যে অন্যতম ঋতাভরী চক্রবর্তী। প্রায়শই নিজের অনুগামীদের সঙ্গে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *