‘পুষ্পা’ মুভিকে টেক্কা দিতে হাজির অক্ষয় কুমার! বচ্চন পান্ডে’র ট্রেলার প্রকাশ হতেই ভাঙল সব রেকর্ড

0
211

বিজ্ঞানী ভিনটন জি কার্ফকে ইন্টারনেটের জনক বা আবিষ্কারক বলা হয়। ইন্টারনেট আবিষ্কারের পর এটির সবথেকে যুগান্তকারী অবদান হল সোশ্যাল মিডিয়া। এই আধুনিক যুগে ঘরে বসে বিনোদনের মূলমন্ত্র হয়ে উঠেছে এই সোশ্যাল মিডিয়া।সোশ্যাল মিডিয়ার আরো দুটি নাম আছে যথা নেট দুনিয়া এবং নেট মাধ্যম।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা ঘরে বসেই সিনেমা থেকে শুরু করে খেলাধুলা নিমিষেই উপভোগ করতে পারি। এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা বিভিন্ন দুর্যোগপূর্ণ আবহাওয়ার পূর্বাভাস বা বন্যা, ভারী বৃষ্টিপাত সম্পর্কিত তথ্য নিমিষেই জেনে যেতে পারি।

এছাড়া এই নেট দুনিয়া আছে বলেই কোনো প্রতিভা একেবারে শুরুতেই শেষ হয়ে যায় না। প্রতিভাবান ব্যক্তিরা এই নেট দুনিয়াতে নিজেদের প্রতিভার ভিডিও আপলোড করেন এবং সেই ভিডিওটি নেটিজেনদের মধ্যে ভাইরাল হলে ওই প্রতিভাবান ব্যক্তি রাতারাতি স্টার হয়ে যান।

সোশ্যাল মিডিয়া হলো এমন একটি প্ল্যাটফরম যেখানে যে কোন মুহূর্তে যে কোন কিছু ভাইরাল হয়ে যেতে পারে। আপনি আগে থেকে হয়তো জানতে পারবেন না কোন ভিডিও হঠাৎ করে ভাইরাল হয়ে গেল।এই ভাইরাল তালিকায় থাকে নাচ এবং গানের ভিডিও।

তার সঙ্গেই থাকে ছোটদের বিভিন্ন কাণ্ডকারখানা এবং বিভিন্ন মজার মজার ঘটনার ভিডিও। এছাড়াও কিছু কিছু ভিডিও থাকে পশু পাখির ভিডিও। কিন্তু কিছু কিছু ভিডিও আমাকে ভাবতে বাধ্য করে। কয়েকটি ভিডিও আমাদের একেবারে হতচকিত করে দেয়।সোশ্যাল মিডিয়া বর্তমানে এমন একটি পথ আমাদের জন্য খুলে দিয়েছে,

যার মাধ্যমে আমরা নিজেদের প্রতিভা তুলে ধরতে পারি পৃথিবীর কাছে।গত বছরের শেষদিকে মুক্তি পেয়েছিল দক্ষিণের সুপারস্টার আল্লু অর্জুন অভিনীত ‘পুষ্পা’ সিনেমাটি সেসময় মুক্তি পাওয়া একাধিক বলিউডের সিনেমাকে বক্স অফিসে হারিয়ে দিতে সক্ষম হয়েছিল পুষ্পা।

যা থেকে সিনেমা বিশেষজ্ঞরা মনে করছিলেন আর হয়তো দক্ষিণী ইন্ডাস্ট্রির সামনে ঘুরে দাঁড়াতে পারবেনা বলিউড। তবে এবার সকলকে ভুল প্রমাণ করতে দেখা গেল বলিউড অভিনেতা অক্ষয় কুমারকে। কারণ সম্প্রতি মুক্তি পেয়েছে তার নতুন ছবি ‘বচ্চন পান্ডে’র ট্রেলার এবং প্রকাশের একদিনের মধ্যেই সমস্ত রেকর্ড ভেঙে নতুন রেকর্ড তৈরি করতে দেখা গেল এই বলিউডি সিনেমাকে।

সাম্প্রতিক, প্রায় ৪৫ মিলিয়ন মানুষ দেখে ফেলেছেন এই সিনেমার ট্রেলার। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তারা সকলেই একবাক্যে স্বীকার করে নিয়েছেন এই সিনেমায় অক্ষয় কুমারকে দেখে তারা সত্যিই চমকে গিয়েছিলেন। কারণ একেবারে নতুন অবতারে ধরা দিয়েছেন তিনি।

জানা গিয়েছে এই সিনেমার জন্য অনেক দর কষাকষির পর ৯৯ কোটি টাকায় অভিনয় করতে রাজি হয়েছিলেন অক্ষয় কুমার। পাশাপাশি তার বিপরীতে দেখতে পাওয়া যাবে বলিউড অভিনেত্রী কৃতি শ্যানন থেকে শুরু করে পঙ্কজ ত্রিপাঠী এবং আরশাদ ওয়ারসির মত জনপ্রিয় অভিনেতাদের। নেটিজেনকে একটি বড় অংশ তাই মনে করছেন এবার সমস্ত রেকর্ড ভেঙে ফেলতে সক্ষম হবে অক্ষয় কুমার অভিনীত ‘বচ্চন পান্ডে’।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here