Breaking News

রাজ্যপালের থেকে ‘বছর সেরা অভিনেত্রীর’ আয়ার্ড পেলেন রানী-মা দিতিপ্রিয়া,শুভেচ্ছাবার্তা অনুরাগীদের

দিতিপ্রিয়া রায় বর্তমানে বাংলার অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী হয়ে উঠেছেন। নিজের করুণাময়ী রানী রাসমণি ধারাবাহিকের মাধ্যমে তিনি সকলের মনের মনিকোঠায় জায়গা করে নিয়েছেন নিজের। খুব অল্প বয়সে তিনি অভিনয় জগতে পা রেখেছিলেন। আমরা তাকে দেখেছিলাম দেব আই লাভ ইউ ছবি অভিনয় করতে। তারপরেই সরাসরি করুণাময়ী রানী রাসমণি ধারাবাহিক একেবারে নাম চরিত্রে অভিনয় করা শুরু করলেন দিতিপ্রিয়া রায়। করুণাময়ী রানী রাসমণি হিসেবে তাঁর অভিনয় অত্যন্ত প্রশংসিত হতে শুরু করে খুব কম দিনের মধ্যে থেকেই। এক কথায় বলতে গেলে এখন থেকে দিতিপ্রিয়া থেকে বেশি রানী রাসমণি হিসেবে বেশি পরিচিত।

বিগত তিন বছর ধরে এই ধারাবাহিকে আমরা দিতিপ্রিয়া রায় কে অভিনয় করতে দেখেছি তুমুল দক্ষতায়। তার প্রত্যেকটি ডায়লগ, প্রত্যেকটি অভিনয়ের কাজ  সবকিছুই আমাদের দৈনন্দিন জীবনে অত্যন্ত প্রয়োজনীয় একটি জিনিস হয়ে উঠেছে। তিন বছর ধরে অনায়াসে এরকম কঠিন একটি চরিত্রে তিনি অভিনয় করেছেন অসাধারণ দক্ষতার মাধ্যমে। তার পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে তিনি অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছেন কিছুদিন যাবত।

সম্প্রতি আমরা দেখতে পেলাম ইনস্টাগ্রামে তিনি একটি পোস্ট দিয়েছেন যেখানে তাকে দেখা যাচ্ছে রাজ্যপাল জগদীপ ধনকর এর সঙ্গে। তিনি রাজ্যপালের হাত থেকে বছরের সেরা অভিনেত্রীর পুরস্কার গ্রহণ করছেন। রানী রাসমণি ধারাবাহিকের জন্য তিনি সকলের কাছে অত্যন্ত প্রশংসিত হয়েছেন এবং তিনি সকলের মনের রানিমা হয়ে উঠতে পেরেছেন। তার পাশাপাশি তাকে আমরা বিভিন্ন ধরনের ফটোশুটে মাঝেমধ্যে দেখতে পাই। অনেকগুলি ব্র্যান্ডেরবিজ্ঞাপনে আমরা তাকে দেখতে পেয়েছি।

কিছুদিন আগেই তিনি আরো বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন। অনেক তারকাদের সঙ্গে তিনি মাঝেমধ্যেই ছবি তুলতে থাকেন। তার পাশাপাশি করুণাময়ী রানী রাসমণি ধারাবাহিকে তার সহ-অভিনেতা সৌরভের সঙ্গে তাকে দেখা যায় মাঝেমধ্যে। সৌরভ সেই ধারাবাহিকে রামকৃষ্ণ পরমহংসদেবের চরিত্রে অভিনয় করেন। দুজনের অভিনয় দক্ষতা এবং তাদের প্রত্যেকটি চরিত্র ফুটিয়ে তোলার দক্ষতার মাধ্যমে করুণাময়ী রানী রাসমণি ধারাবাহিক বর্তমানে সেরা দশটি ধারাবাহিকের মধ্যে একটি হয়ে রয়েছে এখনো পর্যন্ত।

বর্তমানে এই ধারাবাহিকে রানীমার চরিত্র প্রায় শেষ। কয়েকটি ক্যামিও চরিত্র ছাড়া আর রাণীমাকে আমরা দেখতে পাবো না। কিন্তু তাতে কি, দিতিপ্রিয়া রায়ের অভিনয়ের জন্য এই করুণাময়ী রানী রাসমণি ধারাবাহিকটি বর্তমানে একটি সুপারহিট ধারাবাহিকে পরিণত হয়েছে। দিতিপ্রিয়া রায়ের চরিত্র শেষ হয়ে যাবার পরে জনপ্রিয়তায় কিছুটা ভাটা পড়লেও এখনো পর্যন্ত এই ধারাবাহিকটি সেরা ধারাবাহিকের মধ্যে একটি।

২০০২ সালে ১০ ই আগস্ট কলকাতায় দিতিপ্রিয়া রায়ের জন্ম হয়েছিল। খুব অল্প বয়সে পা রেখেছেন তিনি অভিনয় জগতে। ছোটপর্দার পাশাপাশি থাকি আমরা বড় পর্দায়বেশকিছু চরিত্রে অভিনয় করতে দেখেছি। আর কিছুদিনের মধ্যেই আমরা শুভ্রজিৎ মিত্র পরিচালিত অভিযাত্রিক ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখতে পাবো দিতিপ্রিয়া কে অভিনয় করতে।

 

View this post on Instagram

 

A post shared by Ditipriya Roy (@roy_ditipriya)


অপুর সংসার ছবিতে দেখানো শর্মিলা ঠাকুর এবং সৌমিত্র চট্টোপাধ্যায় এর মধ্যে কার রসায়ন আবারও নতুন করে তুলে ধরা হবে এই অভিযাত্রিক ছবিতে। এখানে হয়তো ফিমেল লিড চরিত্র হিসেবে অভিনয় করছেন দিতিপ্রিয়া রায়। দিতিপ্রিয়া বিপরীতে অভিনয় করতে দেখতে পাবো অর্জুন চক্রবর্তী কে। সেই ছবি রিলিজ হবার আগেই রাজ্যপালের থেকে পুরস্কার নেওয়ার মুহূর্ত তিনি তার ভক্তদের সঙ্গে ভাগ করে নিয়েছেন। ছবিটি সোশ্যাল মিডিয়াতে বর্তমানে ভাইরাল এবং বহু মানুষ তাকে শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিয়েছে।

Check Also

অভিনব উদ্যোগ! বিয়ের অনুষ্ঠানে গাছ লাগিয়ে, রক্তদান শিবিরের আয়োজন করে নজির গড়লেন নবদম্পতি

বর্তমান যুগে প্রযুক্তি মানুষের চালিকাশক্তি হয়ে উঠেছে। প্রযুক্তির বলে বলিয়ান হয়ে মানুষ রোজকার জীবনে সুখ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *