Breaking News

দারুন ভঙ্গিতে, দুর্দান্ত কায়দায় জনপ্রিয় হিন্দি গানে ডান্স করল খুদে কন্যা, ভিডিও ভাইরাল

সোশ্যাল মিডিয়া হলো এমন একটি জায়গা যেখানে আপনি আপনার ন্যূনতম ট্যালেন্ট প্রদর্শন করে মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যেতে পারেন।

এই প্ল্যাটফর্মে আপনাকে কোন রকম অতিরিক্ত টাকা খরচ করতে হয় না আপনার প্রতিভাকে সামনে আনার জন্য। আপনার কাছে থাকতে হবে শুধুমাত্র একটি স্মার্টফোন এবং একটু ইন্টারনেট ব্যালেন্স।

ব্যাস তাহলেই কেল্লা ফতে, আপনি যদি নিজে অত্যন্ত ট্যালেন্টেড হন তাহলে আপনি খুব সহজে সোশ্যাল মিডিয়াতে নিজের একটা আলাদা জায়গা করে ফেলতে পারবেন।

তারপর আপনিও হয়ে যেতে পারবেন ভাইরাল। ইতিমধ্যেই অনেকে শুধুমাত্র সোশ্যাল মিডিয়ার দৌলতে জগতে নিজের নাম করে নিয়েছে।

কেউ ভালো গান গাইতে জানেন আবার কেউ ভালো নাচ করতে জানেন। আবার কেউবা হয়তো ভালো কবিতা বলতে পারেন বা ভালো আঁকতে পারেন।

সাধারণ মানুষ নিজেদের এই সমস্ত ট্যালেন্ট প্রদর্শন করে সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয়তা অর্জন করেছে। আপনারা সকলেই রানু মন্ডল এর কথা শুনে থাকবেন।

একটা সময় ছিল যখন তিনি রানাঘাট স্টেশনে ভিক্ষা করতেন। তার কাছে কোন খাওয়ার পয়সা ছিল না। সেই রানু মন্ডল এখন সোশ্যাল মিডিয়াতে এতটাই জনপ্রিয় যে তিনি বলিউডে একজন নামকরা সংগীত পরিচালক হিমেশ রেশমিয়া সঙ্গে গান করে এসেছেন।

রানু মন্ডল তার নিজের গানের গলার জোরে সুপারহিট। শুধু রানু মন্ডল কেন, সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে জনপ্রিয় হয়ে উঠেছেন দুই বোনের জুটি তানি এবং মুনি।

এই দুই বোন মাথা নেড়ে নেড়ে খুব সুন্দর ভাবে বাচ্চাদের গানগুলি প্রদর্শন করে থাকে সকলের জন্য।

এছাড়াও আরো অনেক মানুষ আছেন যারা সোশ্যাল মিডিয়ার জন্য ভাইরাল হয়েছেন। অত্যন্ত সাধারণ পোশাকে গ্রামের বাড়িতে নিজের একমাত্র বোনের সঙ্গে নাচ করে ভাইরাল হয়ে গিয়েছেন ডান্সার সনাতন।

তার ভিডিও সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয় থাকে। তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি মেয়ে অত্যন্ত ভাইরাল হয়ে গিয়েছে তার অসাধারণ অভিনয় দক্ষতার জন্য।

এই মেয়েটির নাম হল রাশি শিন্দে। স্ন্যাক ভিডিও, এমএক্স টকাটক এর মত বেশ কিছু শর্ট ভিডিও অ্যাপ্লিকেশনে নিত্য নতুন ভিডিও আপলোড করে

এই মেয়েটির সোশ্যাল মিডিয়াতে নিজের একটা আলাদা জায়গা তৈরি করে ফেলেছে। তার নামে তৈরি করা হয়েছে বেশকিছু ফ্যান পেইজ এবং অনেকেই তার ভিডিও পছন্দ করে থাকেন বর্তমানে।

তবে সম্প্রতি আরও একটি ভিডিও ভাইরাল হয়েছে রাশি সিন্দের। এই ভিডিওতে সে একটি লাল রঙের টপ পরে রয়েছে এবং সেখানে এই মেয়েটি সাজন কি আঁখো মে প্যার গানে দুর্দান্ত কায়দায় অভিনয় করেছে।

ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে দুর্দান্ত ভাইরাল হয়েছে এবং অনেকেই এই ভিডিও দেখেছেন এবং পছন্দ করেছেন। লক্ষাধিক মানুষ এই ভিডিও দেখে শেয়ার করেছেন এবং অনেকে এই ভিডিওর নিচে নিজেদের কমেন্ট লিখে গিয়েছেন এবং ছোট্ট মেয়েটিকে আশীর্বাদ জানিয়েছেন।

Check Also

হঠাৎই জঙ্গল থেকে বেরিয়ে এলো সবুজ রঙের বিরল প্রজাতির লম্বা সাপ, ভিডিও ভাইরাল

সোশ্যাল মিডিয়ায় মুহূর্তে মুহূর্তে বিভিন্ন ধরনের ভিডিও ভাইরাল হতে থাকে। পশুপাখি, নাচের ভিডিও গানের ভিডিও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *