Breaking News

হঠাৎই জঙ্গল থেকে বেরিয়ে এলো লাল রঙের বিরল প্রজাতির সাপ, ভিডিও ভাইরাল

সোশ্যাল মিডিয়ায় প্রতিদিন বিভিন্ন ধরনের ভিডিও আমরা ভাইরাল হতে দেখি। সারাদিনের বেশ খানিকটা সময় আমরা সোশ্যাল মিডিয়াতে ব্যয় করে থাকি এই সমস্ত ভাইরাল ভিডিওগুলি দেখে। করোনা মহামারীর সময় যখন সারা দেশজুড়ে লকডাউন চলছিল সেই সময়ে সোশ্যাল মিডিয়ার চাহিদা এবং গুরুত্ব দুটোই বেড়ে যায়।

গৃহবন্দী মানুষ তখন নিজেকে ব্যস্ত রাখতে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন কার্যকলাপ করে পোস্ট করতে শুরু করে। নিমেষের মধ্যে সেই সকল পোস্ট ভাইরাল হয়ে গিয়ে বেশ কিছু ইনকাম শুরু হয়। যেসব মানুষ তাদের প্রতিভা দেখানোর সুযোগ পায়নি তারা এই সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম টি বেছে নিয়ে তাদের প্রতিভা দেখাচ্ছে এবং তাদের প্রতিভার মর্যাদা অনুসারে একটি নির্দিষ্ট ইনকাম করছে।

আজকাল সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া মানুষের ভিডিও পাশাপাশি বিভিন্ন ধরনের নাচের ভিডিও ইউটিউবে ভাইরাল হচ্ছে। সোশ্যাল মিডিয়া এমনই একটা প্ল্যাটফর্ম যেখানে কোন কিছু ভাইরাল হতে এক সেকেন্ড সময় লাগে না। আধুনিক যুগে সবার হাতেহাতে বিনোদন বলতে আমাদের মাথায় একটাই আধুনিক প্ল্যাটফর্মের কথা মনে পড়ে সেটি হল সোশ্যাল মিডিয়া।

হ্যা এই সোশ্যাল মিডিয়াই এখন আমাদের বিনোদন খেলাধুলা, গানবাজনা, সিনেমা, খবরাখবর প্রভৃতি আরও অনেক কিছু উপভোগ করার বিপুল ব্যাবহৃত এবং সহজ মাধ্যম হয়ে উঠেছে। ছোটো থেকে বড়ো প্রায় সবার হাতেই এখন মোবাইল।

সমাজের বহু তরুণতরুণীর বহু প্রতিভা, খেলাধুলা এই মাধ্যমের মাধ্যমে সবার হাতেহাতে পৌঁছে গেছে এবং ফুটে উঠেছে। আধুনিক সমাজে প্রায় সবাই বিভিন্ন তথ্য, জ্ঞান, শিক্ষা, প্রযুক্তি গ্রহণ করতে এই মাধ্যমের উপর বিপুল ভাবে সক্রিয় বলা যেতে পারে।

বর্তমানে আধুনিকতার শিখরে এসে সব থেকে দ্রুত সাফল্য পাবার চাবিকাঠি হল এই সোশ্যাল মিডিয়া। প্রায় অনেকেই নিজের প্রতিভা তুলে ধরে রাতারাতি এক সাফল্যের শিখরে পৌঁছে স্টার হয়েছেন, হয়েছেন বহু মানুষের কাছে অনুপ্রেরণা হচ্ছে।

বহু মানুষের বিভিন্ন প্রতিভার ভিডিও ভাইরাল হতে দেখা যায় এই সোশ্যাল মিডিয়ায়। ইদানিং ইউটিউবে ভাইরাল হয়েছে। এখানে আমরা যে ভিডিওটি দেখতে পাচ্ছি তাতে দেখা যাচ্ছে একটি জায়েন্ট রেড স্নেক কে ধরা হচ্ছে। ভিডিওর শুরুতে আমরা প্রথমে দেখি।

একটি মানুষ তার সিলভাইবেল স্কিল দিয়ে জঙ্গলের মধ্যে একটি বন্য মোটা ব্যাংকে ধরে। তারপর সে মাটি খুঁড়ে সেই জায়েন্ট রেড স্নেক টিকে ধরার চেষ্টা করে। অনেকটা গর্ত মাটিতে খোলার পর সে ওই সাপটির শরীরের কিছু লাল রং দেখতে পায়। তারপর আরো গর্ত খুঁড়ে সাপটিকে বের করার চেষ্টা করে।

আর হাতের সাহায্যে সে ওই মোটা সাপটিকে সর্বশেষে বের করে ফেলে। সাপটি যখন বের করে দেখানো হচ্ছে তখন দেখা যাচ্ছে, সেটি একটি বিশাল আকৃতির সাপ। এই ভিডিওটি বর্তমানে ইউটিউবে রয়েছে। Primitive skills 2 নামক ইউটিউব চ্যানেলে এটি পোস্ট করা হয়েছে।

প্রায় এক বছর আগে ভিডিওটি ইউটিউবে ছাড়া হয়েছে। ৩ মিলিয়নের বেশি মানুষ এই ভিডিওটিকে দেখেছেন ও ২৪ হাজারেরও বেশি মানুষ এই ভিডিওটি পছন্দ করে লাইক করেছেন। আপনার ভিডিওটি চেক করে দেখতে পাইনি খুবই রোমাঞ্চকর একটি ভিডিও।

Check Also

বিশাল দুই সিংহের সাথে একা লড়ছে একটি কুকুরছানা,ভিডিও ভাইরাল

সারাদিনের বেশ খানিকটা সময় আমরা সোশ্যাল মিডিয়াতে ব্যয় করে থাকি এই সমস্ত ভাইরাল ভিডিওগুলি দেখে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *