শরীর থেকে চুইয়ে পড়ছে গ্ল্যামার, সমুদ্রের ধারে সেক্সি ফিগারে আবারো ভাইরাল ঋতুপর্ণা সেনগুপ্ত

0
135

বর্তমানে টলিউড ইন্ডাস্ট্রি সবথেকে জনপ্রিয় অভিনেত্রী দের মধ্যে একজন হলেন ঋতুপর্ণা সেনগুপ্ত। শুধু আজকের যুগে না, একেবারে নব্বইয়ের দশক থেকে ঋতুপর্ণা সেনগুপ্ত সকলের হার্ট থ্রব। বাংলা ইন্ডাস্ট্রিতে ঋতুপর্ণা সেনগুপ্তের মত কালজয়ী অভিনেত্রী খুব কম রয়েছেন। তিনি যেমন তরুণ মজুমদারের ছবি আলো তে একেবারে ঘরোয়া নারীর চরিত্রে অভিনয় করেছেন, তিনি তিনি চারুলতা ছবিতে  একটি অত্যন্ত বোল্ড চরিত্রে অভিনয় করেছিলেন।

এছাড়াও, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে একাধিক সিনেমায় তাকে আমরা দেখেছিলাম রোমান্টিক চরিত্রে অভিনয় করতে। সেই যুগে একজন ধারাবাহিক এবং বিভিন্ন চরিত্রে অভিনয় করার দক্ষতা সম্পন্ন অভিনেত্রী ছিলেন ঋতুপর্ণা সেনগুপ্ত। ঋতুপর্ণা নিজের জীবনে বহু ছবিতে বেশ কিছু জনপ্রিয় চরিত্রে অভিনয় করেছেন।

তিনিনিজে নীল জলের পুল অত্যন্ত ভালোবাসেন। সম্প্রতি তিনি একটি ছবি শেয়ার করেছেন যেখানে দেখা যাচ্ছে তাকে একটি সিবিচে বসে থাকতে। এই ছবিতে তিনি পড়ে রয়েছে নাকি নীল সাদা রঙের ক্রপ টপ এবং হট ডেনিম প্যান্ট। এছাড়া তার পায়ে রয়েছে স্নিকার্স। তবে তার শরীরে মেদ জমেছে। তবে এখনো পর্যন্ত তার গ্ল্যামার কিন্তু কোনো অংশই কমেনি।

সমুদ্রের নীল জলরাশি ধারে তার হাসি এখনো পর্যন্ত কিন্তু অমলিন এবং তার এই সমস্ত ছবি এখনও পর্যন্ত তার তামাম অনুরাগীদের মধ্যে অত্যন্ত জনপ্রিয়। কিছুদিন আগে তিনি করোনাভাইরাস থেকে সেরে উঠেছেন এবং তিনি তার নিজের করোনাভাইরাস আক্রান্ত হওয়ার ঘটনা সোশ্যাল মিডিয়াতে নিজে পোস্ট করেছিলেন।

তারপরে সোশ্যাল মিডিয়ায় অনেকেই তাঁকে সুস্থ হয়ে ওঠার বার্তা জানান। সোশ্যাল মিডিয়াতে শুধুমাত্র অনুরাগীদের সঙ্গে না, ইন্ডাস্ট্রির অন্যান্য অভিনেত্রী অভিনেতা দের সঙ্গে তার সম্পর্ক অত্যন্ত ভালো। ঋতুপর্ণা সেনগুপ্ত নিজেই জানিয়েছিলেন তিনি করোনায় আক্রান্ত হয়েছেন কিন্তু তার দেহে করোনা ভাইরাসের কোনো লক্ষণ নেই অর্থাৎ তার করোনাভাইরাস আক্রান্ত হওয়ার ঘটনাটি আদতে আসিম্প্টোমেটিক। চিকিৎসকের পরামর্শ নিয়ে এবং সঠিক করো না বিধি পালন করে তিনি খুব সহজেই সুস্থ হয়ে উঠেছিলেন।

তিনি নিজে তারপর সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে জানিয়ে ছিলেন তার এই করোনাভাইরাস থেকে সেরে ওঠার পেছনে অনুরাগীদের অনেক বড় গুরুত্ব রয়েছে। অনুরাগীদের  ভালোবাসা এবং তাদের শুভেচ্ছা বার্তার মাধ্যমে ঋতুপর্ণা সেনগুপ্ত খুব কম দিনের মধ্যেই করোনা ভাইরাস থেকে সুস্থ হয়ে ফিরতে পেরে ছিলেন।

সম্প্রতি চলতি বছরের শুরুর দিকে চন্দন রায় সান্যালের সঙ্গে দার্জিলিঙে গেছেন ঋতুপর্ণা সেনগুপ্ত মূলত শুটিংয়ের কাজে।  বর্তমানে দার্জিলিঙে সানি রায় পরিচালিত একটি হিন্দি ফিল্ম সল্ট এর শুটিং চলছে। দার্জিলিং এর আবহাওয়া বেশ কয়েকটি গান এবং কয়েকটি রোমান্টিক সিন শুরু হয়েছে বর্তমানে।

কিন্তু তারপরে করণা ভাইরাসের কারণে আরো একবার শুটিং বন্ধ করে দিতে হয়। বর্তমানে ফিল্মের প্রি-প্রোডাকশনের কাজ থেমে গিয়েছে কিন্তু ফিল্মের এডিটিং চলছে। করণা ভাইরাসের কারণে এন্টারটেইনমেন্ট ইন্ডাস্ট্রি যথেষ্ট ক্ষতি হয়েছে এবং এই কারণে সল্ট মুভির বাজেট কিছুটা কমাতে বাধ্য হয়েছেন পরিচালক।

 

View this post on Instagram

 

A post shared by Rituparna Sengupta (@rituparnaspeaks)


পরিচালকের কথায় সল্ট মুভি একটি অত্যন্ত রোমান্টিক মুভি তার সঙ্গেই আপনাকে একটি থ্রিলিং অভিজ্ঞতা দেবে। ছোট ছবিতে নায়ক শংকর অত্যন্ত লাজুক স্বভাবের একজন ছেলে কিন্তু একসময় সে তার বসের প্রেমিকা মায়া কে ভালবেসে ফেলে। তারপরে তাদের জীবনে কি হয় না হয় সেই নিয়ে তৈরি হয়েছে সল্ট ছবিটি।  এই ছবিতে আমরা মায়া চরিত্রে অভিনয় করতে দেখতে চলেছি ঋতুপর্ণা সেনগুপ্তকে এবং শঙ্করের চরিত্র অভিনয় করছেন চন্দন রায় সান্যাল। আশা করা যায় এ বছরের ডিসেম্বর মাসের মধ্যে এই ছবিটি মুক্তি পাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here