রেল লাইন পার করে প্লাটফর্মে উঠতে গিয়েই চলে আসলো হাই-স্পীড এক্সপ্রেস ট্রেন, ভিডিও ভাইরাল

0
74

আজকাল সোশ্যাল মিডিয়াতে আকছার যেকোন ভিডিও ভাইরাল হয়ে যাচ্ছে। কোন অদ্ভুত ঘটনা ঘটলেই সোশ্যাল মিডিয়াতে এখন আপলোড হয়ে যায় এবং সেই ভিডিও যদি মানুষের কাছে আকর্ষণীয় মনে হয় তাহলে হয়ে যাচ্ছে সেগুলো ভাইরাল।আপনি যদি কোনরকম ট্যালেন্ট থাকে তাহলে আপনি অত্যন্ত তাড়াতাড়ি জনপ্রিয়তার মুখ দেখতে পারেন। কিন্তু শুধুমাত্র যে ট্যালেন্ট থাকতে হবে সেরকম কোনো কথা নেই।

সাধারণ হাসি বা মজার ভিডিও আপনি যদি আপলোড করেন তাহলে কিন্তু আপনি ভাইরাল হয়ে যেতে পারেন।বারে বারে এই সমস্ত ঘটনার প্রমাণ আমরা পেয়েছি। তবে এই সমস্ত ছোটখাটো ভিডিও তৈরি করার সময় অনেক সময় বিভিন্ন বিপদ হয়ে থাকে।আমরা আমাদের প্রত্যেক দিনের ভুলে বিভিন্ন এমন কিছু কাজ করে থাকি যেগুলি আমাদের বিপদ ডেকে আনতে পারে। সেরকমই একটি ভিডিও আবারও আমরা দেখতে পেলাম।

বর্তমান প্রজন্মের মানুষেরা প্রচন্ড পরিমানে ব্যস্ত হয়ে পড়েছেন। তাদের কাছে এখন একমুহূর্ত সময় নেই। তবে অতিরিক্ত তাড়াহুড়ো কিন্তু আপনার বিপদ ডেকে আনতে পারে অনেক সময়।সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে বিভিন্ন এরকম কিছু ভিডিও নিদর্শন আমরা দেখেছি। সব জায়গাতেই যাতায়াতের জন্য একটু না একটু তাড়াহুড়ো করে থাকেন এখন মানুষ। কখনো কখনো আইন ভেঙে বা ট্রাফিক আইন ভেঙে যাবার কারণে বিভিন্ন মানুষ বিপদের সম্মুখীন হয়েছেন।

এরকম একটি ভিডিও আমরা দেখতে পেলাম। এই ভিডিও থেকে আমাদের শিক্ষা নেওয়া উচিত। প্রতিদিন সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ধরনের ঘটনা আমাদের চোখে পড়ছে। তার মধ্যে কিছু কিছু ভিডিও থাকে এরকম।তাড়াহুড়ো করার জন্য হোক বা তাড়াতাড়ি পৌঁছানোর জন্য হোক আমরা সাধারণত মাঝেমধ্যেই ট্রেন লাইন পার করে থাকি। কিন্তু এই জিনিসটা করা কিন্তু একদমই ভালো নয়।

জীবনের ঝুঁকি নিয়ে এ ধরনের কাজকর্ম করার কারণে বহু মানুষ মাঝেমধ্যে প্রাণ হারিয়েছেন। একটি বড় যানবাহন হিসেবে ট্রেন কিন্তু অত্যন্ত গুরুত্বপূর্ণ।তার সঙ্গেই, ট্রেন এত বড় একটি যান, যে সহজে ট্রেন থামানো যায় না। ভিডিওটি এই বিষয়টিকে তুলে ধরে সোশ্যাল মিডিয়াতে।

এই ভিডিওতে দেখা যাচ্ছে সচেতনতার অভাবে কারণে একজন ব্যক্তি রেললাইন পার করছেন। ঠিক সেই মুহূর্তেই একটা ট্রেন প্লাটফর্ম এ দিকে রওনা দিচ্ছে।প্লাটফর্মে জানানোর করে তবেই কিন্তু মানুষের নামা ওঠা করতে পারে। এবং সেই সময় অন্য দিকের মানুষের এই লাইন পারাপার করতে পারে।কিন্তু ওই ব্যক্তির লক্ষ্য করতে পারেনি অপর দিক থেকে ছুটে আসে একটি দুরন্ত গতিতে অন্য একটি ট্রেন।

এই ভিডিওটিতে দেখানো হচ্ছে ওই ব্যক্তি কোনক্রমে প্রাণপণ দৌড়ে বেঁচে গেলেন সেই ভয়ানক ট্রেনের থেকে। ভিডিও টি সোশ্যাল মিডিয়াতে তুমুল ভাইরাল হয়ে গিয়েছে। এই ভিডিওটি আমাদের অনেক কিছু শিখিয়ে দিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here