Breaking News

লং ড্রেসে উন্মুক্ত বক্ষযুগল! লাস্যময়ী লুকে নেটদুনিয়ায় উষ্ণতা ছড়ালেন অভিনেত্রী ঋতাভরী, রইলো ছবি

সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় এবং সক্রিয় তারকাদের মধ্যে অন্যতম ঋতাভরী চক্রবর্তী। প্রায়শই নিজের অনুগামীদের সঙ্গে পোল কিংবা কিউএনএ সেশনে জুড়ে থাকেন তিনি।ঋতাভরী, যিনি অন্যান্য তারকাদের থেকে কিছুটা ভিন্ন।

নিজের জীবনে সমস্ত খুঁটিনাটি বিষয় তিনি সবসময় শেয়ার করে নেন সকলের সঙ্গে। যেন অনুগামীরাও তাঁর পরিবারের অঙ্গ। তবে সম্প্রতি ঋতাভরী একটি ছবি শেয়ার করেছেন।শুরুতে একটি সুন্দর পোশাক পরে একটি অত্যন্ত সুন্দর ব্যাকগ্রাউন্ডে দাঁড়িয়ে আছে এবং নিচে ক্যাপশনে লেখা আছে ” রানী সবসময় রানীই হয়।”সত্যি রানীর মত দেখতে লাগছে ঋতাভরীকে।

সম্প্রতি মুক্তি পেয়েছে পরিচালক জয়দীপ মুখোপাধ্যায় পরিচালিত ছবি এফআইআর (FIR)। ছবিতে অভিনয় করেছেন ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty), অঙ্কুশ হাজরা, বনি সেনগুপ্ত ও অনির্বাণ চক্রবর্তী।

ঋতাভরীর (Ritabhari Chakraborty) অনুরাগীরা অনেকেই জানেন, ২০২০ থেকে বেশ অসুস্থ ছিলেন তিনি। এমনকি দুটি অস্ত্রোপচার হয়েছে তাঁর। প্রথম অস্ত্রোপচারের পরেই এই ছবির শ্যুটিং শুরু করেছিলেন তিনি। তাই দুর্বল শরীরে ওষুধ খেয়েই তাঁকে ছবির কাজ করতে হয়েছিল।

এই ছবিতে ঈশা নামের একটি চরিত্রে অভিনয় করেছেন ঋতাভরী (Ritabhari Chakraborty), যে পেশায় চিকিৎসক। অভিনেত্রী বলছেন, “ঈশা চরিত্রটি আমার খুব পছন্দ। আমার এরকম মেয়েদের খুব পছন্দ। যারা জানে যে জীবনে তারা নিজে কী চায়। ডাক্তার তো বটেই।

তা ছাড়াও ও গ্রামে যেভাবে মানুষের পাশে দাঁড়ায় তার জন্য। ঈশা চরিত্রটি আমার কাছে সবসময়ে খুব স্পেশাল থাকবে। চরিত্রটা তো অবশ্যই। তা ছাড়া যে পরিস্থিতিতে আমি ছবিটা করেছি তা হল প্রতিকূলতাকে অতিক্রম করে বিজয়ের কাছে যাওয়া।”

Check Also

হুবহু লতা মঙ্গেশকরের গলায় দুর্দান্ত কণ্ঠে গান গেয়ে নেটদুনিয়ায় ভাইরাল এই গৃহবধূ, রইলো ভিডিও

আমরা এক কথায় বিনোদন বলতে বর্তমানে সোশ্যাল মিডিয়াকে বুঝি। বর্তমান এই আধুনিক যুগের শিখরে দাড়িয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *