Breaking News

পরনে স্লিভলেস হলুদ টপ, মুখে মিষ্টি হাসিতে সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছেন দিদি নম্বর ওয়ানের রচনা ব্যানার্জি

রচনা বন্দ্যোপাধ্যায়, এই নামটি একটা সময় বাংলা সিনেমা জগতে অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছিল। নব্বইয়ের দশকে এবং ২০০০ এর দশকে রচনা বন্দ্যোপাধ্যায় মানেই ছিল একটি হিট ছবি। যেখানে তিনি একদিকে অভিনয় করছেন তাপস পাল এবং প্রসেনজিতের সঙ্গে সেই একই সময়ে তিনি অভিনয় করেছিলেন অমিতাভ বচ্চনের সঙ্গে এবং বিভিন্ন ধরনের উড়িয়া চলচ্চিত্রে।

তার জীবনে একাধিক চড়াই-উৎরাই এসেছিল। কিন্তু তারপরেও রচনা বন্দ্যোপাধ্যায় এখনো পর্যন্ত নিজের জেল্লা এবং তার অভিনয় দক্ষতা বজায় রাখতে পেরেছেন।তিনি একজন এভারগ্রীন অভিনেত্রী। বর্তমানে তিনি দিদি নাম্বার ওয়ান হিসেবে সবথেকে বেশি পরিচিত।জি বাংলাচ্যানেলে প্রচারিত হওয়া এই রিয়েলিটি শো বর্তমানে সবথেকে বেশি জনপ্রিয় রিয়েলিটি শো এর মধ্যে একটি হয়ে উঠেছে বাংলার জন্য।

সম্প্রতি তার কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে গেল। কিছুদিন আগেই তিনি নিজেও জানিয়েছিলেন তার ইতিবাচক সৌন্দর্যের সিক্রেট এবং তার এই সৌন্দর্য ধরে রাখার প্রধান কৌশল। তবে সম্প্রতি এমন কিছু ছবি ভাইরাল হলো যেখানে আমরা তার সৌন্দর্যের বেশ কিছু নিদর্শন দেখতে পাচ্ছি।

এই ছবিতে আমরা দেখতে পাচ্ছি রচনা বন্দ্যোপাধ্যায় একটি হলুদ রঙের স্লিভলেস ড্রেস টপ পরে রয়েছেন এবং কাল রংএর একটি স্লিম ফিট জিন্স এবং চোখে সানগ্লাস পরে রয়েছেন। তার সঙ্গে তার পায়ে রয়েছে একটি কালো রংয়ের স্নিকার্স এবং তার কানে রয়েছে ছোট্ট ইয়ার রিং। চুলটা তিনি বেঁধেছেন একেবারে পনিটেইল স্টাইলে। সম্প্রতি তিনি এই ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় একেবারে আগুন লাগিয়ে দিয়েছেন।

জানা যাচ্ছে রচনা এই ছবিটি তুলেছেন কোন একটি হোটেল অথবা ক্লাবের লনে দাঁড়িয়ে। সেখান থেকে সত্যি সুন্দর লাগছে তার ইতিবাচক হাসি এবং তার সৌন্দর্য ধরে রাখার সিক্রেট এর জন্য। যেটার জন্য তিনি আগেও প্রশংসিত হয়েছিলেন সেই হাসি তিনি এখন ধরে রাখতে পেরেছেন।

কিছুদিন আগে রচনা বন্দ্যোপাধ্যায় এর আরো বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছিল। যেখানে আমরা দেখতে পেয়েছিলাম অমৃতসরেরস্বর্ণ মন্দিরে গিয়ে তিনি সেবা কার্যক্রম গ্রহণ করেছিলেন।

সেই সমস্ত ছবিতে আমরা দেখতে পাচ্ছিলাম গুরুদুয়ারার নিয়ম অনুযায়ী তিনি নীল সাদা সালোয়ার কামিজ পড়ে ছিলেন এবং মাথায় ছিল নীল রঙের একটি ওড়না। স্বর্ণ মন্দিরের সরোবরের জলে হাত পা পবিত্র করে লঙ্গরখানার কাজ করেছিলেন তিনি। লঙ্গরখানা বেশ কিছু ছবিতে শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে।

এছাড়াও, জানা যাচ্ছে স্বর্ণ মন্দিরের প্রধান দুইজন গুরু রচনা বন্দ্যোপাধ্যায়কে আশীর্বাদ করেছেন তারা আগামী ভবিষ্যতের জন্য।লঙ্গরখানার এই ভিডিও শেয়ার করে রচনা বন্দ্যোপাধ্যায় লিখেছিলেন, মানবসেবার কাজের সুযোগ পাওয়া অত্যন্ত সৌভাগ্যের একটি ব্যাপার এবং আমি এই সুযোগ পেলাম।

তবে রচনা বন্দ্যোপাধ্যায় যে শুধুমাত্র একজন ভালো অভিনেত্রী তা কিন্তু নয়। তার পাশাপাশি তিনি বহু দুস্থ শিল্পীকে তাদেরপ্রয়োজনের সময় তাদেরকে সাহায্য করে থাকেন।তিনি নিজে অত্যন্ত গাছ ভালোবাসেন বেড়াতে যেতে ভালোবাসেন এবং নিজের ছেলেকে নিয়ে নানান সময় নানান ধরনের ভিডিও পোস্ট করতে ভালোবাসেন।

 

View this post on Instagram

 

A post shared by Rachna Banerjee (@rachnabanerjee)


কিছুদিন আগেই তিনি ছেলের জন্মদিন পালন করেছিলেন। সেই সমস্ত মুহূর্তের বিভিন্ন ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছিল। এছাড়াও তিনি নিজের জীবনকে নিজের মতো করে এগিয়ে নিয়ে যেতে চান। তিনি সকলের জন্য হয়ে উঠতে চান দিদি নম্বর ওয়ান।

Check Also

লং ড্রেসে উন্মুক্ত বক্ষযুগল! লাস্যময়ী লুকে নেটদুনিয়ায় উষ্ণতা ছড়ালেন অভিনেত্রী ঋতাভরী, রইলো ছবি

সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় এবং সক্রিয় তারকাদের মধ্যে অন্যতম ঋতাভরী চক্রবর্তী। প্রায়শই নিজের অনুগামীদের সঙ্গে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *