Breaking News

হুবহু মানুষের মতো করে সালমান খাঁনের সঙ্গে গল্প করছে ছোট্ট টিয়া, ভিডিও ভাইরাল

বর্তমানে বিজ্ঞানের যুগ। এই যুগে অগ্রগতির শিখরে মানুষ পৌঁছে গিয়েছে বললে ভুল বলা হবে না। যেকোনো জিনিস হাতের মুঠোয় ভর্তি। খেলাধুলা, গানবাজনা, খবরাখবর কি নেই হাতের মধ্যে, নাগালের মধ্যে। একটা ক্লিক করলেই হাজির হবে চলের সামনে।

নেপথ্যে রয়েছে স্মার্ট ফোন। এই স্মার্টফোনের দৌলতে আজকাল সবই সম্ভব। কত মানুষ নিজেদের ক্যারিয়ার তৈরি করেছে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।স্মার্টফোন রয়েছে অথচ সোশ্যাল মিডিয়া ব্যবহার করেন না, এমন মানুষ খুঁজে পাওয়া মুশকিল।

বয়স ৫৫ পেরিয়েছে, কিন্তু আজও তিনি সকলের প্রীয় নায়ক। ফ্যান ফলোয়িং দিন দিন বেড়েই চলেছে তাঁর। সেই মানুষটি হলো সালমান খান। অভিনেতা হিসেবে সালমান খানকে পছন্দ করেন না এমন মানুষ খুঁজে পাওয়া দুষ্কর। এবার নিজেরই এক ফ্যানের সাথে কথা বললেন সালমান খান। তবে এই ফ্যান কোনো মানুষ নয়। বরং একটি টিয়া পাখি। শেষ পর্যন্ত এক টিয়া পাখির সঙ্গে খেললেন প্রশ্ন উত্তর পর্ব।

পাখিরা বেশ বুদ্ধিমান হয়। সালমান খান সেই কারণেই এক টিয়া পাখির সঙ্গে কথা বললেন। সোশ্যাল মিডিয়ায় যুগে যুগেবিভিন্ন ধরনের কার্যকলাপ দেখিয়ে ভাইরাল হওয়ার দিক থেকে পিছিয়ে নেই পশুপাখিরা। তারা যথেষ্ট আপডেটেড এই সোশ্যাল মিডিয়ার যুগে।

আমরা সকলেই জানি টিয়া পাখি কথা বলতে পারে। কিন্তু তাই বলে একজন সেলিব্রিটি সঙ্গে প্রশ্ন-উত্তর-পর্ব খেলতে পারে টিয়া পাখি, এটা কখনোই ভাবা যায় না। তাই যে কেউ স্বীকার করে নিতে বাধ্য, এই টিয়া পাখি যথেষ্ট বুদ্ধিমান।

এবার সম্প্রতি সালমান খানের এক টিয়াপাখির কথোপকথন ভাইরাল হয়ে গিয়েছে। এই টিয়াপাখিটির নাম রাধে। বিগ বস রিয়েলিটি শো এর একটি প্রেস কনফারেন্সে যথেষ্ট বুদ্ধিমত্তার পরিচয় দিয়েছে টিয়া পাখিটি।

ভাইরাল হয়েছে ভিডিওটি দেখা যাচ্ছে, সালমান খান ওই টিয়া পাখিকে বিভিন্ন প্রশ্ন করছেন। এবং ওই পাখি তার যথাযথ উত্তর দিচ্ছে সালমান খানকে। মুহূর্তেই ভাইরাল হয়ে গিয়েছে সেই মুহূর্ত।

টিয়াপাখির এই বুদ্ধির পরিচয় দেখে সত্যিই হতবাক হয়ে গিয়েছে আমজনতা। Bollywood Betta নামের একটি ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি পোস্ট করা হয়েছে। ইতিমধ্যে প্রায় ১৪ মিলিয়ন দর্শক ভিডিওটি দেখে নিয়েছেন।

কথায় বলে, পুরনো চাল ভাতে বাড়ে। তারই প্রমাণ এই ভিডিওটি। বহু পুরনো হলেও ভিডিওটির দর্শক সংখ্যা দিনে দিনে বৃদ্ধি পেয়েছে। ৯ বছর আগে পোস্ট করা হয়েছে এই ভিডিও। ৭৭ হাজার লাইক পড়েছে ভিডিওটিতে। কমেন্ট সেকশনে সকলেই এই টিয়া পাখির বুদ্ধিমত্তার প্রশংসা করেছেন।

Check Also

হুবহু লতা মঙ্গেশকরের গলায় দুর্দান্ত কণ্ঠে গান গেয়ে নেটদুনিয়ায় ভাইরাল এই গৃহবধূ, রইলো ভিডিও

আমরা এক কথায় বিনোদন বলতে বর্তমানে সোশ্যাল মিডিয়াকে বুঝি। বর্তমান এই আধুনিক যুগের শিখরে দাড়িয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *