Breaking News

অসাধারণ ভঙ্গিমায় বলিউড অভিনেত্রীদের মত নেচে তাক লাগাল খুদে মেয়ে, ভিডিও ভাইরাল

সামারিয়া থাপা কে চিনে না এমন মানুষ ভারতবর্ষে খুব কমই আছে। ছোট্ট এই নেপালি কন্যা এখন পুরো ভারতবর্ষের হা-‘র্ট থ্র’ব।ছোট্ট খুদে কন্যাটির প্রতিভায় মু”গ্ধ প্রত্যেকটি দর্শক। তার প্রতিটি টিকটক ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।তার বয়স খুব বেশি হলেও চার কি পাঁচ, কিন্তু এই বয়সেই তার নাচ মাতিয়ে দিয়েছে সোশ্যাল মিডিয়া। ছোট্ট সমারিয়ার যাত্রা শুরু টি’কট’ক থেকে।

শুধু নেপালি গান নয়, নানা বলি’উড গানেও পার’ফর্ম করে সে। সবথেকে অ’বা’ক লাগে এই বয়সেই তার এ’ক্স’প্রে’শন,বিশেষ করে প্রত্যেকটি গানের তালে তালে তার এ’ক্স’প্রে’শ’ন তাক লাগিয়ে দেওয়ার মতো। এইটুকু খুদে কন্যা আর এই প্রতিভা প্রত্যেকটি মানুষকে করে দেয় অ’বা’ক,বিশেষ করে এই ধরনের এ’ক্স’প্রে’শন বোধহয় খুবই দক্ষ অভিনেতা অভিনেত্রীদের দেখা যায়। কিন্তু এই বয়সেই তার এই প্রতিভা মু”গ্ধ করেছে সকলকে।

দোল উ’ৎ’সব আমাদের ভারতবর্ষের সবথেকে বড় উৎ’সব গুলোর মধ্যে একটি। এই দিন সবাই সবাইকে রং মাখিয়ে নতুন বর্ণময় জীবন কে স্বা’গত জানান।শ্রী’কৃ’ষ্ণ ভ’গ’বান কে উ’দ্দেশ্য করেই ভারতবর্ষের প্রতিটি মানুষ দোল উৎ’সবে মেতে ওঠেন। সম্প্রতি ভাইরাল একটি ভিডিওতে দেখা যাচ্ছে,রা’ধা’কৃ’ষ্ণে’র একটি দোলের গানে ছোট্ট সামারিয়া উদ্দাম নাচ করছে। তার পর’নে রয়েছে সাদা টপ, সে নিজেও রং মেখে রয়েছে।

গানের তালে তালে ছোট্ট সামারিয়ার এ’ক্স’প্রে’শ’ন স’ত্যিই দেখার মতো। তার নাচ দেখে মু”গ্ধ হয়ে গেছেন দর্শকরা। ভিডিওটি পো’স্ট করা হয়েছেতার অফিসিয়াল ফেস’বুক পে’জ থেকে। প্রায় 22 হাজারের মতো মানুষ ভিডিওটি লা’ই’ক করেছেন। শে’য়ার করেছেন প্রায় দেড় হাজারের মতো মানুষ।পাঁচশোর বেশি মানুষ ক’মে’ন্ট করেছেন ভিডিও টিতে। ক’মে’ন্ট ব’ক্স ভরে গেছে অ’ভি’ন’ন্দন ও প্র’শং’সাতে। ছোট্ট নেপালি কন্যাটি মন কেড়েছে সকলের।

এছাড়াও তাকে নানা ভিডিওতে নানা অবতারে দেখা যায় সব সময়। কখনো বা তাকে কালো টপ লাল ড্রেসের সঙ্গে, আবার কখনো বা হলুদ টপ,আবার কখনো বা সাদা ড্রেসে তাকে নেপালি গানে নাচতে দেখা যাচ্ছে। এইটুকু বয়সে তার চোখ মুখের এ’ক্স’প্রে’শ’ন সত্যিই দেখার মতো।এক কথায় তাকে সোশ্যাল মিডিয়া সে’ন্সে’শ’ন বলে যায়। শুধু নাচই কেন, ছোট্ট সামারিয়ার এবি’সিডি শেখা, তার খু’ন’সু’টি, দু’ষ্টু’মি অত্যন্ত প’ছ’ন্দ করেন দ’র্শকরা।

এই বয়সে তাঁর এই প্রতিভা সত্যি ভগবান প্র’দ’ত্ত বলেই মনে করেন অনেকে। ছোট্ট এই কন্যাকে অনেকেই পরবর্তীকালে অভি’নেত্রী হিসেবে বড় জায়গায় দেখতে চান,সময়ই বলবে তার ভ’বি’ষ্যতের কথা। তবে এখনই এই বিষয়ে কিছু বলতে চাইছেন না তার বাবা-মা। তাদের মতে তাদের মেয়ে এখনো অনেক ছোট,ঠিক করে বোধ শ’ক্তিও হয়নি তার। তাই এখন মেয়েকে নিয়ে কিছুই ভাবে না তারা, আগেই সে লেখাপড়া শি’খুক, সাথে যদি সে অ’ভি’ন’য় শি’খতে চায়, শিখবে।কার সাথে সবসময়ই আছেন তারা। কিন্তু ভ’বি’ষ্যতের কথা নি’র্ধা’রণ করার জন্য সে এখনো বড়ই ছোট, তাই এই প্র’স’ঙ্গ এখন চি’ন্তার বাইরে থাকা উচিত।

Check Also

বিশাল দুই সিংহের সাথে একা লড়ছে একটি কুকুরছানা,ভিডিও ভাইরাল

সারাদিনের বেশ খানিকটা সময় আমরা সোশ্যাল মিডিয়াতে ব্যয় করে থাকি এই সমস্ত ভাইরাল ভিডিওগুলি দেখে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *