কাঁধ থেকে খুলে পড়ছে জামা স্বস্তিকার বোল্ড লুকে মুগ্ধ নেটদুনিয়া দেখুন ছবি

0
63

বাংলা ধারাবাহিকের অধিকাংশ নারী প্রধান চরিত্রের অভিনেত্রীদেরই দেখা যায়, শাড়ি, শাখা-পলা-সিঁদুর পরা ঘরের বউ হিসেবে। কিন্তু সোশ্যাল মিডিওয়ায় দৌলতে তাঁদের বস্তুর রূপটি ফুটে ওঠে তাঁদের সামনে। সোশ্যাল মিডিয়ায় দেখা যায় সম্পূর্ণ বিপরীত। স্বস্তিকা দত্ত এমন একজন অভিনেত্রী। ‘কি করে বলব তোমায়’ ধারাবাহিকে দর্শক তাঁকে দেখেছেন শাড়ি পরা ঘরের মেয়ের রূপে।

স্বস্তিকা দত্তহলেন একজন ভারতীয় বাংলা চলচ্চিত্র অভিনেত্রী। পারব না আমি ছাড়তে তোকে চলচ্চিত্রে বনি সেনগুপ্তের এবং কৌশানী মুখোপাধ্যায় বিপরীতে অভিনয়ের মাধ্যেমে চলচ্চিত্র জগতে প্রবেশ করেন ২০১৫ সালে। রাজ চক্রবর্তী পরিচালিত এই চলচ্চিত্রটি বিরাট সাফল‍্য পায় দর্শক মহলে।কিন্তু সোশ্যাল মিডিয়ায় তিনি হট কেক। এবার স্বস্তিকা শেয়ার করলেন তাঁর ‘বাথটাব ফটো’।

সম্প্রতি ইন্সটাগ্রামে স্বস্তিকা একটি ছবি শেয়ার করেছেন যাতে তাঁকে দেখা যাচ্ছে, পরনে নেটের কাফতান টপ, উন্মুক্ত পা। সাদা রঙের শুষ্ক বাথটাবে বসে রয়েছেন তিনি। শুষ্ক বাথটাবে বসেই চারিদিকে হটনেস ছড়িয়ে দিয়েছেন স্বস্তিকা। ছবিটি তুলেছেন দেবর্ষি সরকার। পুরো শুটিং ইউনিটের উদ্দেশ্যে ভালোবাসা জানিয়েছেন স্বস্তিকা। খুব শীঘ্রই ‘কি করে বলব তোমায়’-এর স্লটে আসতে চলেছে ধারাবাহিকটির সিকোয়েল।

তবে আগের ধারাবাহিকের চরিত্রায়ণের সঙ্গে কোনও রকম মিল থাকছে না। নতুন ধারাবাহিকেও নায়িকার চরিত্রে থাকছেন স্বস্তিকা। এই কারণে চুল ছোট করে কেটে ফেলেছেন তিনি। বাইকরাইডিং-এর ট্রেনিং নিচ্ছেন। কিন্তু নায়কের চরিত্রে ক্রুশলকে দেখা যাবে না। নতুন কোনো অভিনেতা করবেন নায়কের চরিত্র।

ঘরোয়া মেয়ে রাধিকাকে দর্শক আধুনিক চরিত্রে মেনে নেবেন কিনা তা নিয়ে চ্যানেল কর্তৃপক্ষ সন্দেহ প্রকাশ করলেও স্বস্তিকার আধুনিক ধরনে তোলা ছবিগুলি দেখে মনে হচ্ছে, রাধিকাকে ফিকে করে দিতে চলেছে তাঁর আগামী চরিত্র। উল্লেখ্য, খুব শীঘ্রই ‘কি করে বলব তোমায়’-এর স্লটে আসতে চলেছে ধারাবাহিকটির সিকোয়েল। তবে আগের ধারাবাহিকের চরিত্রায়ণের সঙ্গে কোনও রকম মিল থাকছে না।

নতুন ধারাবাহিকেও নায়িকার চরিত্রে থাকছেন স্বস্তিকা। এই কারণে চুল ছোট করে কেটে ফেলেছেন তিনি। বাইকরাইডিং-এর ট্রেনিং নিচ্ছেন। কিন্তু নায়কের চরিত্রে ক্রুশল (Krushal Ahuja)-কে দেখা যাবে না। নতুন কোনো অভিনেতা করবেন নায়কের চরিত্র।

 

View this post on Instagram

 

A post shared by Swastika Dutta🍁 (@swastika023)


ঘরোয়া মেয়ে রাধিকাকে দর্শক আধুনিক চরিত্রে মেনে নেবেন কিনা তা নিয়ে চ্যানেল কর্তৃপক্ষ সন্দেহ প্রকাশ করলেও স্বস্তিকার আধুনিক ধরনে তোলা ছবিগুলি দেখে মনে হচ্ছে, রাধিকাকে ফিকে করে দিতে চলেছে তাঁর আগামী চরিত্র।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here