Breaking News

অভিনয়ের পাশাপাশি দরুন গান গাইতে পারেন কৃষ্ণ কলির শ্যামা ওরফে তিয়াশা দেখুন ভিডিও।

বাংলা সিরিয়াল জগতে অন‍্যতম জনপ্রিয় মুখ ‘কৃষ্ণকলি’ তিয়াশা রায় । জি বাংলার কৃষ্ণকলি সিরিয়ালে শ‍্যামার চরিত্রে অভিষেক করেই দর্শকদের মনে গেঁথে বসেছেন তিনি। অসাধারণ লুকস এর পাশাপাশি অনবদ‍্য অভিনয় প্রতিভা রাতারাতি সাফল‍্যের চূড়ায় পৌঁছে দিয়েছে তিয়াশাকে।

কিছুদিন আগেও তিয়াশা রায় (Tiyasa Roy)-এর জন্মদিন ছিল অর্থাৎ 16 ই অগস্ট। অর্থাত্‍ স্বাধীনতা দিবসের পরের দিন। তবে আজকের বিষয় কথা বলব সেটা হল তিয়াশার গানের গলা। ধারাবাহিকে যেহেতু অধিকাংশ সময় ভক্তিগীতি হয়েছে দেখা যাচ্ছে একটি পাড়ায় অনুষ্ঠান করতে গিয়ে বসি ভক্তিগীতি গাইল তিয়াসা।

সে ভিডিও বর্তমানে চরম ভাইরাল । সত্যি বড় সুন্দর বলা তিয়াসার । প্রসঙ্গত, জন্মদিনের আগে তাঁর ফ্যানদের সঙ্গে দেখা করে একপ্রস্থ জন্মদিন পালন করেছেন তিয়াশা। এমনকি ‘ইউ আর মাই সোনিয়া’-র সাথে ইন্সটাগ্রাম রিল বানিয়েছেন তিনি।

এবার আর অপেক্ষা না করতে পেরে নিজের ছবি শেয়ার করলেন তিয়াশাইন্সটাগ্রামে তিয়াশার শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, একটি হাইওয়ের ধারে বসে আছেন তিয়াশা তাঁর পরনে হলুদ রঙের অফ শোল্ডার টপ ও নীল ডেনিম এবং পায়ে লাল স্লিপার। তবে মুখে কোনো মেকআপ নেই।

এমনকি চুলও এলো করে রেখেছেন তিয়াশা। ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে তিনি লিখেছেন, 16 ই অগস্টের পথে।১৬ অগাস্ট ২২ এ পা দিলেন তিয়াশা। রবিবার, স্বাধীনতা দিবসের রাত থেকেই শুরু হয়ে গিয়েছে জন্মদিনের হুল্লোড়।

মন্দারমণিতে চলছে তিয়াশার জন্মদিনের পার্টি। ঘনিষ্ঠ বন্ধু বান্ধবদের নিয়ে রবিবার মধ‍্যরাত থেকেই পার্টিতে মেতেছেন অভিনেত্রী। শুভেচ্ছা জানিয়ে একের পর এক আসছে ফোন।কিন্তু সাথে নেই স্বামী !কিন্তু কেনো ! কিছুদিন আগে শোনা গিয়েছিল বিবাহ বিচ্ছেদের পথে এগোচ্ছেন তিয়াশা সুবান।

এ বিষয়ে মুখও খুলেছিলেন অভিনেত্রী। তিনি সাফ জানিয়েছিলেন, আগের বারের মতো এ খবরও ভুয়ো। যদি সত‍্যিই তেমন কিছু হয় তবে তিনি নিজেই সংবাদ মাধ‍্যমকে জানাবেন।মুখ খুলেছিলেন তিয়াশার স্বামী সুবানও। তবে তিনি ব‍্যক্তিগত জীবন নিয়ে বিশদে কথা বলতে নারাজ।

সুবান বলেন, বিচ্ছেদের গুঞ্জন অনেক দিন থেকেই শুনছেন। তবে এমন কোনো অভিযোগ তাঁর নেই কারোর বিরুদ্ধে। তাঁর কাছে সকলেই ভাল। তবে তিনি খুশি হবেন যদি মানুষ তাঁর কাজ নিয়ে কথা বলে। ব‍্যক্তিগত জীবন নিয়ে সংবাদ মাধ‍্যমের কাছে কথা বলতে তিনি ইচ্ছুক নন বলেই সাফ জানান সুবান নিজের ইনস্টা হ‍্যান্ডেলে অভিনেত্রী জন্মদিনের পার্টির বেশ কিছু ছবি ও ভিডিও শেয়ার করেছেন।

কালো শর্ট ড্রেস, হাইহিলে পর্দার কৃষ্ণকলিকে চেনা দুষ্কর। গোলাপি, সাদা ও সোনালি বেলুনে সাজানো হয়েছে পার্টি। নিজের ছবি প্রিন্ট করা দারুন এক চকোলেট কেক কেটেছেন তিয়াশা। অনুরাগীরা শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিয়েছেন অভিনেত্রীর কমেন্ট বক্স।

ইতিমধ্যেই তৃণমূল কংগ্রেসের কার্যকলাপে মাঝে মাঝেই দেখা যাচ্ছে তাঁকে। কিছুদিন আগে কামারহাটির বিধায়ক মদন মিত্র -র সঙ্গে দুর্বার কমিটির খুঁটিপুজোয় অংশগ্রহণ করেছিলেন তিয়াশা। সংবাদ মাধ‍্যমকে তিয়াশা বলেন, এর আগে কোনো বছর এমন ভাবে জন্মদিন পালন করেননি তিনি।

এ বছরটা অনেকটাই আলাদা। এত উপহার পেয়েছেন যে এখনো সব খুলেই দেখতে পারেননি। শুভেচ্ছা জানিয়েছেন তৃণমূল বিধায়ক মদন মিত্রও। তবে স্বামী সুবান রায় কি দিলেন তা অবশ‍্য ‘ব‍্যক্তিগত’ বলে এড়িয়ে গিয়েছেন তিয়াশা।

Check Also

লং ড্রেসে উন্মুক্ত বক্ষযুগল! লাস্যময়ী লুকে নেটদুনিয়ায় উষ্ণতা ছড়ালেন অভিনেত্রী ঋতাভরী, রইলো ছবি

সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় এবং সক্রিয় তারকাদের মধ্যে অন্যতম ঋতাভরী চক্রবর্তী। প্রায়শই নিজের অনুগামীদের সঙ্গে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *