Breaking News

রোশনের সঙ্গে আর সংসার করতে চান না শ্রাবন্তী, ডিভোর্স চেয়ে আদালতের দ্বারস্থ অভিনেত্রী

বেশ কিছুদিন হয়ে গেল শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং রোশন সিং এর মধ্যে আর তেমন কোনো সম্পর্ক নেই। তৃতীয় স্বামী রোশণের ঘর ইতিমধ্যেই ছেড়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। বরং তিনি এখন ব্যস্ততার নতুন প্রেম অভিরূপ কে নিয়ে। এই কারণেই তার তৃতীয় স্বামীর সঙ্গে আর কোন রকম সম্পর্ক রাখতে চান না শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তিনি যত তাড়াতাড়ি সম্ভব তার সঙ্গে আইনিভাবে বিচ্ছেদ করে পাকাপাকি ভাবে অভিরূপ এর সঙ্গে সম্পর্কে জড়াতে চাইছেন। কিন্তু, শুধুমাত্র ঘর ছাড়লেও এখনো যে তাদের মধ্যে আইনি সম্পর্ক রয়েছে।

এই কারণেই এবারে সরাসরি আদালতের দ্বারস্থ হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। আলিপুর আদালতে আনুষ্ঠানিকভাবে রওশনের সঙ্গে বিবাহ বিচ্ছেদ করার জন্য ডিভোর্সের মামলা ফাইল করলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। খবরটিতে রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে শ্রাবন্তীর ভক্তদের মধ্যে। তবে, দুজনের মধ্যে এই দূরত্ব গত বছর থেকে শুরু হয়ে গিয়েছিল। গত বছর থেকেই শ্রাবন্তী এবং রোশন আলাদা থাকতে শুরু করেছিলেন। তারা দুজনেই নিজেদের সোশ্যাল মিডিয়া থেকেও দুজনকে আনফলো করে দিয়েছিলেন।

একসঙ্গে তোলা সমস্ত ছবি সরিয়েও দিয়েছিলেন দুজন। কিন্তু কিছুদিন আগে আবারও শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চেয়ে আদালতের দ্বারস্থ হয়েছিলেন রোশন। জুন মাসের শিয়ালদহ ফাস্ট ট্র্যাক কোর্টে শ্রাবন্তির সঙ্গে সংসার করার জন্য মামলা দায়ের করেছিলেন তিনি। কিন্তু, শ্রাবন্তী বর্তমানে রওশনের সঙ্গে আর কোন সম্পর্ক রাখতে চাইছেন না। এই কারণেই ১৬ সেপ্টেম্বর আনুষ্ঠানিকভাবে ডিভোর্সের আবেদন জানিয়ে আলিপুর আদালতের দ্বারস্থ হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

বুঝিয়ে দিলেন, তৃতীয় স্বামীর সঙ্গে আর কোন সম্পর্ক রাখতে চাইছেন না তিনি।যদিও অভিনয়ের পাশাপাশি, ব্যক্তিগত জীবন নিয়েও সবসময় বিতর্কের কেন্দ্রবিন্দুতে থাকেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। অনেক কম বয়সেই টলিউডের জনপ্রিয় পরিচালক রাজীবের সঙ্গে বিবাহ করে এই সংসার ধর্ম পালন শুরু করেছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সেই সময় তার একটি ছেলে হয়। ছেলের নাম রাখেন ঝিনুক।

তারপরে শ্রাবন্তীর সঙ্গে রাজীবের বিবাহবিচ্ছেদের পরে মডেল কৃষ্ণ ব্রজের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তিনি। যদিও শ্রাবন্তীর দ্বিতীয় বিয়ে খুব একটা বেশি দিন টেকেনি। তারপর শ্রাবন্তী জীবনে আসেন রোশন সিং। রোশণের সঙ্গে শ্রাবন্তী সম্পর্ক খুব একটা বেশি দিন টিকলো না।অন্যদিকে শ্রাবন্তী বর্তমানে চতুর্থ প্রেমিকের সঙ্গে নাকি ঘর বাঁধার পরিকল্পনা শুরু করেছেন। আর এই প্রেমিক হলেন কলকাতার অন্যতম বড় ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরী। বর্তমানে নাকি তারা দুজনে একই আবাসনে থাকেন।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)


এমনকি অভিনেত্রী যখন একুশের বিধানসভা নির্বাচনে প্রার্থী হয়েছিলেন, অভিরূপ তার সঙ্গে প্রচার সঙ্গী হিসেবে ছিলেন। কিছুদিন আগেই ছেলে ঝিনুক এবং তার প্রেমিকা দামিনীকে নিয়ে মালদ্বীপে ঘুরতে গিয়েছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সেখানে নাকি তাদের সাথে অভিরূপ ও গিয়েছিলেন। যদিও ব্যাপারটি সম্পূর্ণরূপে স্বীকার করেননি কেউ। কিন্তু বিশ্বকর্মা পুজোর দিন অভিরূপের পুজোতে তৃণমূল বিধায়ক মদন মিত্রের সঙ্গে খোশমেজাজে গল্প করেছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তারপর থেকেই টলিপাড়ায় প্রশ্ন, তাহলে কি রোশনকে ছেড়ে অভিরূপ এর সঙ্গে সংসার পাততে চলেছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়? প্রশ্নের উত্তর খুঁজতে ব্যস্ত উৎসুক নেটিজেন সমাজ।

Check Also

হুবহু লতা মঙ্গেশকরের গলায় দুর্দান্ত কণ্ঠে গান গেয়ে নেটদুনিয়ায় ভাইরাল এই গৃহবধূ, রইলো ভিডিও

আমরা এক কথায় বিনোদন বলতে বর্তমানে সোশ্যাল মিডিয়াকে বুঝি। বর্তমান এই আধুনিক যুগের শিখরে দাড়িয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *