Breaking News

মা হলেন অভিনেত্রী শ্রাবন্তী! কোল আলো করে এলো তার বীরপুরুষ সন্তান, ভাইরাল ছবি

জীবনের প্রথম সন্তান ভূমিষ্ঠ হবার আনন্দ অন্যরকম। এটা অন্য কোন আনন্দের সাথে ব্যাখ্যা করা যায় না। এই সময় অনেকেই নতুন সন্তানকে আমন্ত্রণ জানানোর জন্য নানা ধরনের আবেগাপ্লুত পোস্ট করেন। অনেকেই সেই একরত্তির সঙ্গে নিজের ছবি পোস্ট করেন আবার অনেকে তার হাতের ছবি কিংবা পায়ের ছবি পোস্ট করেন।

আসলে নিজের সন্তান সব সময় যে কোন বাবা-মার কাছে সবথেকে বেশি স্পেশাল। প্রত্যেক অভিভাবকদের কাছে তার সন্তান যেন বীরপুরুষ। এই অনুভুতি শুধুমাত্র যে সাধারণ পথচলতি জনতার সেরকম কিন্তু নয়, প্রত্যেক সেলিব্রিটির কাছেও এই আনন্দ সবকিছু থেকে আলাদা। সম্প্রতি এই আনন্দের স্বাদ উপভোগ করলেন অভিনেত্রী শ্রাবন্তি বন্দ্যোপাধ্যায়।

জীবনের প্রথম সন্তান ভূমিষ্ঠ হবার আনন্দে নিজের সোশ্যাল মিডিয়া প্রোফাইলে লিখে ফেললেন রবীন্দ্রনাথ ঠাকুরের বীরপুরুষ কবিতার লাইন। লিখলেন, আমি যেন তোমায় বলছি ডেকে/ আমি আছি, ভয় কেন মা করো।

তার সাথেই তিনি একটি পোস্ট করেছেন যেখানে দেখা যাচ্ছে তার সেই বীরপুরুষ তার হাতের আঙ্গুলগুলো দিয়ে তার মায়ের হাত ধরার চেষ্টা করছে। এরকম মিষ্টি একটি ছবি বর্তমানে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। তার সমস্ত অনুগামীরা তাকে পুত্র সন্তান জন্মানোর খুশিতে অভিনন্দন জানিয়েছেন এবং তার আনন্দ নিজের সাথে ভাগ করে নিয়েছেন।

জাজমেন্ট ডে, নকশাল এর এইরকম বেশকিছু সিনেমায় আমরা দেখেছিলাম শ্রাবন্তী বন্দ্যোপাধ্যায় অভিনয় করেছেন।  দীর্ঘ 7 বছর ধরে তিনি ইন্ডাস্ট্রিতে দাপিয়ে অভিনয় করে আসছেন। তার স্বামী নিজে একজন স্কুল শিক্ষক। শ্রাবন্তী নিজে একজন মডেল এবং অভিনেত্রী।

নিজের স্বামীর সাথে সময় কাটাতে সবথেকে বেশি পছন্দ করেন শ্রাবন্তী বন্দ্যোপাধ্যায়। এই অতি মারি সময় যখন চলছিল তখন স্বামীর সাথে সব থেকে বেশি সময় কাটাতে পারছিলেন অভিনেত্রী।  সেই সময় যখন তার ক্যারিয়ার একেবারে মধ্যগগনে তখন তিনি মাতৃত্ব গ্রহণের সিদ্ধান্ত নেন।

গত ৭ জুলাই মহেন্দ্র সিং ধোনির জন্মদিনেই তাদের কোল আলো করে আসে এই ছোট্ট বীরপুরুষ। ৭ সংখ্যাটি এমনিতেই একটি সৌভাগ্যবান সংখ্যা হিসেবে গণ্য করা হয়। মনে করা হয় এই তারিখে যারা জন্মগ্রহণ করেন তারা অত্যন্ত লাকি। তার সঙ্গে আবার তার জন্ম সপ্তম মাসেই। সকলেই মনে করছেন শ্রাবন্তী বন্দ্যোপাধ্যায়ের এই সন্তান জন্ম থেকেই নিজের সাথে সৌভাগ্য নিয়ে আসবে।

সদ্য সদ্যই মা হবার আনন্দে বর্তমানে বিভোর হয়ে রয়েছেন অভিনেত্রী। এখন তার কোন দিকে কোন লক্ষ্য নেই শুধুমাত্র তার সন্তানকে বড় করা এবং লালন-পালন করা তার কাজ। এখন তিনি সন্তান কে সবথেকে বেশি সময় দিতে চান। সন্তান বড় হলে তার পরেই তিনি আবারও কাজে যোগ দেবেন বলে শ্রাবন্তী বন্দ্যোপাধ্যায় জানিয়ে দিয়েছেন।


নিজের সোশ্যাল মিডিয়া প্রোফাইলে ও শ্রাবন্তী অত্যন্ত জনপ্রিয়। নিজের প্রেগনেন্সির সময় থেকে তিনি বেশ অনেক প্রি মাদারহুড  ফটোশুট করেছেন। এই ছবিগুলি সোশ্যাল মিডিয়াতে পোস্ট হওয়ার সঙ্গে সঙ্গেই হয়েছে ভাইরাল। অভিনেত্রী নিজে কিন্তু একেবারে ফিটনেস ফ্রিক। মাঝেমধ্যেই জিমে গিয়ে তাকে কসরত করতে দেখা যায়। কিন্তু এখন কোন কিছুতে তিনি মাথাব্যথা করবেন না। এখন তার চুটিয়ে মাতৃত্বের সুখ অনুভব করার সময়।

Check Also

অভিনব উদ্যোগ! বিয়ের অনুষ্ঠানে গাছ লাগিয়ে, রক্তদান শিবিরের আয়োজন করে নজির গড়লেন নবদম্পতি

বর্তমান যুগে প্রযুক্তি মানুষের চালিকাশক্তি হয়ে উঠেছে। প্রযুক্তির বলে বলিয়ান হয়ে মানুষ রোজকার জীবনে সুখ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *