নতুন ঝড় শ্রাবন্তীর জীবনে! অভিনেত্রীর বিরুদ্ধে ফের মামলা তৃতীয় স্বামী রোশনের

0
64

শ্রাবন্তী-রোশন মামলায় নয়া মোড়! টলিপাড়ার জনপ্রিয় প্রথম সারির মিষ্টি নায়িকা হলেন শ্রাবন্তী চ্যাটার্জি । রিল হোক বা রিয়েল লাইফ,

সব নিয়েই সংবাদের শিরোনামে উঠে আসেন নায়িকা। এমনকি পান থেকে চুন খসলে তাকে নিয়ে চলে ট্রোলিং। যদিও সেসবে একেবারেই কান দেননা অভিনেত্রী।

ছেলেকে সঙ্গে নিয়ে সবটাই সামলে চলেছেন নিজের হাতে, ভালোবেসে পরিচালক রাজীব কুমার বিশ্বাসকে বিয়ে করেছিলেন শ্রাবন্তী।

এরপর ১৭ বছর ১ মাস বয়সে মা হয়েছিলেন অভিনেত্রী। কিন্তু সেই সংসার টেকেনি। এরপর ভালোবেসে মডেল কৃষ্ণ বিরাজকে বিয়ে করেন শ্রাবন্তী। যদিও মাস কয়েক যেতে না যেতেই সেই সংসারেও তালা পরে। তারপরই শ্রাবন্তীর জীবনে আসে রোশন সিং। বিয়ে করে বেশ সুখেই সংসার করছিলেন। কিন্তু বছর দেড় যেতে না যেতেই সেই সংসারও এখন ভাঙ্গনের মুখে। দীর্ঘদিন ধরে তৃতীয় স্বামী রোশনের সঙ্গে বিয়ে ভাঙা নিয়ে আদালতে তার কেস চলছে। পাশাপাশি নায়িকার নতুন প্রেমও বেশ চর্চায়। তবে, এরই মাঝে আদালতে মিথ্যে সাক্ষী দেওয়ার অভিযোগ তুলে অভিনেত্রীর বিরুদ্ধে এক নতুন মামলা করেছে রোশন সিং। সিপিআরসি ৩৪০ ধারায় শ্রাবন্তীর বিরুদ্ধে মামলা করেছে রোশনের আইনজীবী।

একে ‛পারজুরি’ মামলা বলা হয়। জানা গিয়েছে রোশনের কাছ থেকে মাসিক সাত লক্ষ টাকা খোরপোষের দাবি করেছেন অভিনেত্রী শ্রাবন্তী। আইনি মামলা চলাকালীন কোনো ব্যক্তি শপথ নেওয়ার সময় যদি মিথ্যে বয়ান দেয় তবে তার বিরুদ্ধে এই অভিযোগ করা যায়। আর সেই অনুযায়ী নিজের আয়-ব্যয়ের খতিয়ান নথিভুক্ত করার সময় বেশ কিছু ভুয়ো তথ্য দিয়েছিলেন শ্রাবন্তী। আগামী ১৬ ডিসেম্বর এই মামলার শুনানি হবে। রোশনের বক্তব্য নির্বাচনে দাঁড়ানোর সময় শ্রাবন্তী যে, আয়-ব্যয়ের হিসেব দিয়েছিল তার সঙ্গে ডিভোর্সের দেওয়া মামলার অসংগতি রয়েছে। তবে, এই বিষয়ে শ্রাবন্তী এখনও কিছুই জানাতে রাজি নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here