Breaking News

“আমি এখন ঈশ্বরের সঙ্গে স্বর্গে আছি”, প্রায়ত সিদ্ধার্থের সাথে সরাসরি কথা বললেন প্রেত বিশেষজ্ঞ স্টিভ হাফ

গত বছর এই সময়ের কিছু আগে যা যা ঘটনা ঘটেছিল এ বছরেও যেন তার আ‌ংশিক পুনরাবৃত্তি হচ্ছে। ২০২০ সালের ১৪ ই জুন অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে থমকে গিয়েছিল গোটা দেশ। অভিনেতার বান্দ্রার আবাসন থেকে উদ্ধার হয়েছিল তার ঝুলন্ত দেহ, ঠিক এক বছর তিন মাসের মাথাতেই সুশান্তের মতোই অকালে চলে গেলেন আরও একজন প্রতিভাবান অভিনেতা সিদ্ধার্থ শুক্লা।

এই দুই অভিনেতার মৃত্যুর কারণ আলাদা হলেও তাদের হারানোর ক্ষতটা একই রকম। সুশান্তের মতো বলিউড ছবিতে এত কাজ না করলেও জনপ্রিয়তা নেহাত কম ছিল না সিদ্ধার্থের। হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত‍্যু হয় সিদ্ধার্ত এর। অভিনেতার এমন আচমকা মৃত‍্যুর পর একাংশ সুশান্তের সঙ্গে এই ঘটনার মিল খোঁজার চেষ্টা করলেও সিদ্ধার্থের পরিবারের তরফে অনুরোধ করা হয়েছিল বিষয়টা নিয়ে যেন বাড়াবাড়ি না করা হয়।

কিন্তু অনুরাগীদের মন কি আর তাতে মানে? তাঁরা যোগাযোগ করেছেন ব্রিটিশ প‍্যারানরমাল এক্সপার্ট স্টিভ হাফের সঙ্গে। নিজের বিশেষ যন্ত্রের মাধ‍্যমে পরলোকগত আত্মাদের সঙ্গে যোগাযোগ করতে পারেন তিনি, এমনটাই দাবি করে থাকেন স্টিভ। তাঁর একটি ইউটিউব চ‍্যানেলও রয়েছে যেখানে এই বিষয়ের উপর ভিডিও আপলোড করে থাকেন তিনি।

সাম্প্রতিক একটি ভিডিওতে দেখা গিয়েছে প্রয়াত সিদ্ধার্থ শুক্লার আত্মার সঙ্গে সংযোগ স্থাপন করছেন তিনি। সিদ্ধার্থকে স্টিভ প্রশ্ন করেন, এখন তিনি কোথায় রয়েছেন। কাঁপা কাঁপা গলায় সিদ্ধার্থ উত্তর দেন তিনি ঈশ্বরের সাথে রয়েছেন। স্বাভাবিক ভাবেই এই ভিডিও দেখা মাত্রই বেশ শোরগোল পড়ে গিয়েছে সর্বত্র। যদিও অনেকেই মনে করেন এই ভিডিও গোটাটাই ভুয়ো।

তাদের মত ভয়েস চেঞ্জার দিয়ে কারোর গলা রেকর্ড করে তাকে সিদ্ধার্থ বলে দাবি করছেন স্টিভ। তবে স্টিভ বরাবরই দাবি করেছেন যে তিনি সাজানো ভিডিও মোটেও প্রকাশ করেননা। ভিডিওটি ভাইরাল হতে সময় নেয়নি। মিশ্র প্রতিক্রিয়ায় ভরে গিয়েছে ভিডিওর কমেন্ট বক্স। অনেকেই দাবি করেছেন ওই যান্ত্রিক কণ্ঠস্বরটি সিদ্ধার্থেরই।

শেষবারের জন‍্য প্রিয় তারকার কণ্ঠ শুনে আবেগঘন হয়ে পড়েছেন অনেক অনুরাগী। আবার কয়েকজনের মতে এ স্রেফ বুজরুকি ছাড়া আর কিছুই না। উল্লেখ‍্য, গত বছর সুশান্তের মৃত‍্যুর পরেও লাইমলাইটে উঠে এসেছিলেন এই প‍্যারানরমাল এক্সপার্ট। তিনি দাবি করেছিলেন প্রয়াত অভিনেতার আত্মার সঙ্গে যোগাযোগ করেছেন তিনি। একটি ভিডিও শেয়ার করেছিলেন স্টিভ। তুমুল চর্চা হয়েছিল ভিডিওটি নিয়ে।

Check Also

বিশাল দুই সিংহের সাথে একা লড়ছে একটি কুকুরছানা,ভিডিও ভাইরাল

সারাদিনের বেশ খানিকটা সময় আমরা সোশ্যাল মিডিয়াতে ব্যয় করে থাকি এই সমস্ত ভাইরাল ভিডিওগুলি দেখে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *