আধো আধো কণ্ঠে দুর্দান্ত গান গেয়ে সকলকে তাক লাগালো ছোট্ট খুদে কন্যা, ভাইরাল ভিডিও

0
418

সম্প্রতি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছে একটি  ছোট্ট খুদের দুর্দান্ত গান। জানেন সেই ছোট্ট খুদেটি কে? ইন্ডিয়ান গট ট্যালেন্ট এর ছোট্ট প্রজ্ঞাকে তো চেনেনই। হ্যাঁ এই ছোট্ট খুদে হলো ইন্ডিয়ান গট ট্যালেন্ট-এ মায়ের সাথে গান করতে আসা ছোট্ট প্রজ্ঞা।

ছোট্ট প্রজ্ঞা নিজের মায়ের সাথে প্রথম গান গাইতে এসেছিল ইন্ডিয়ান গট ট্যালেন্ট এর মঞ্চে। আর সেখানে নিজের মিষ্টি কন্ঠের গান শুনিয়ে সকলকে মুগ্ধতায় ফেলে দিয়েছিল সে। প্রতিটি বিচারক তো পুরো অবাক হয়ে গিয়েছিলেন এইটুকুনি খুদের এত অসাধারণ গানের গলা শুনে।

শিল্পা শেট্টি, কিরণ খের, মনোজ মুনতাসির এনারা। তো পুরো হা হয়ে গেছিলেন ওইটুকুই প্রজ্ঞার গান শুনে। কিন্তু এখন কথা হচ্ছে ইন্ডিয়ান গট ট্যালেন্ট এর মঞ্চে আসার আগেও কিন্তু এই ছোট্ট খুদের অনেক গানের ভিডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হতে দেখা গেছে। যেই ভিডিওগুলো অনুরাগীরা বেশ পছন্দ করেছেন।


আর ছোট্ট প্রজ্ঞার গানের গলা এতই মিষ্টি যে কারোরই পছন্দ নিমেষেই হয়ে যাবে। তেমনি আরেকটি ভিডিও ভাইরাল হয়েছে ছোট্ট কন্যা প্রজ্ঞার। ভিডিওতে দেখা যাচ্ছে আধো-আধো গলায় মিষ্টি ভাবে গান গেয়ে চলেছে এই খুদে। তাও আবার কোন রকম বাদ্যযন্ত্র ছাড়াই মিষ্টি সুর তুলেছে সে তার গানের মাধ্যমে।

যেমনি ছোট্ট প্রজ্ঞাকে দেখতে মিষ্টি তেমনই তার গলার আওয়াজও মিষ্টি। এর প্রমাণ হয়তো আমরা আগেও পেয়েছি কিন্তু আবারও এই গানের মাধ্যমে সে তার মিষ্টি গলা কে সকলের সামনে তুলে ধরে সকলকে মুগ্ধ করে দিল। বাড়িতে বসেই মিষ্টি দেখতে একটা সাদা রঙের ফ্রক পড়ে আধো-আধো গলায় গান গাইছে সে।

একেবারে পাক্কা বুড়ি দের মত। যেমন তার গানের গলা তেমনি তাঁর গানের সাথে নানান ধরনের অঙ্গিভঙ্গিমা। খুদে কন্যা প্রজ্ঞার গান শুনে বাকরুদ্ধ হয়ে গেছে অনুরাগীরা সকলে। প্রশংসায় ভরিয়ে দিয়েছে সবাই।ইন্ডিয়ান গট ট্যালেন্ট এর মঞ্চে ছোট্ট প্রজ্ঞার গান শুনে বলিউডের বিখ্যাত গায়ক বাদশা পর্যন্ত মঞ্চে এসে প্রজ্ঞার সাথে গান গেয়েছিল।

বাদশার পুরো মুগ্ধ হয়ে গেছিল প্রজ্ঞার গানের গলা শুনে। আর তেমনই আবার সকলকের নজর কেড়ে নিল ছোট্ট প্রজ্ঞা তার মিষ্টি গানের গলা দিয়ে। “দিল হে ছোটা সা” এই গানটি গাইতে শোনা যাচ্ছে খুদে প্রজ্ঞাকে।ভিডিওটি ভাইরাল হয়েছে ইনস্টাগ্রামের একটি হ্যান্ডেল থেকে,

যার নাম হচ্ছে Indiastalents। ২৪৮ হাজার মানুষ এই ভিডিওটিকে দেখেছে এবং প্রজ্ঞার গানের গলা বেশ উপভোগ করেছেন। আর তার পাশাপাশি ভিডিওটি কে লাইক করতে দেখা গেছে ২৫ হাজারেরও বেশি মানুষকে। প্রশংসায় পঞ্চমুখ হয়েছে গোটা নেট মহল প্রজ্ঞার গানের গলা নিয়ে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here