Breaking News

টাইট নীল টিশার্ট পরে জনপ্রিয় হিন্দি গানে তুমুল নাচলেন অভিনেত্রী শ্রাবন্তি, ভিডিও ভাইরাল

সোশাল মিডিয়া এমন একটি জায়গা যেখানে সকলে নিজেদের মনের ভাব প্রকাশের একটা জায়গা পায়। সে ধনী মানুষ হোক কিংবা গরীব আবার সোশাল মিডিয়া সবার কাছেই সমান।

সবার কাছেই ভাইরাল হওয়ার সুযোগ করে দেয় এই সোশাল মিডিয়া। সোশাল মিডিয়ায় ভিডিও তৈরি করে যে কেউ যেকোনো মুহূর্তে ভাইরাল হতেই পারেন। আর তার জন্য শুধু লাগে একটি ট্যালেন্ট এবং আপনার মনের জোর। আর লাগবে একটা স্মার্টফোন আর ইন্টারনেট।

ব্যাস তাহলেই আপনি সোশাল মিডিয়ায় ভিডিও বানিয়ে বড়ো বড়ো তারকাদের পিছনে ফেলে দিতে পারবেন। বহু মানুষ এই সোশাল মিডিয়া ব্যবহার করে ইতিমধ্যেই ভাইরাল হয়ে গেছে।

আর তাদের মতই আপনিও এভাবেই সোশাল মিডিয়ায় ভিডিও দিতে পারেন এবং ভাইরাল হতে পারেন।

এই সোশাল মিডিয়ার মধ্যে সবথেকে জনপ্রিয় হলো ফেসবুক এবং ইউটিউব। তার সাথে ইনস্টাগ্রাম এবং অন্যান্য ভিডিও অ্যাপ যেমন স্ন্যাক ভিডিও, মজ, রোপসো ব্যবহার করেন অনেকে।

সকলের মতই এই সোশাল মিডিয়ার দুনিয়ায় অত্যন্ত ভাইরাল অভিনেত্রী শ্রাবন্তি। তার প্রত্যেকটি ছবি সোশাল মিডিয়ায় আলোড়ন সৃষ্টি করে। এই সমস্ত ছবি এবং তার কিছু ভিডিওতে গণমাধ্যমে জনপ্রিয়তা অর্জন করে।

বাংলা সিনেমার একজন মিষ্টি মুখ হিসাবে তিনি পরিচিত বেশ। ২০১০ এর দশকে এবং তার পরে তিনি একাধিক সুপার ডুপার হিট ছবি আমাদের উপহার দিয়েছেন। তার দারুন অভিনয় সকলকে একেবারে মুগ্ধ করে রাখে। শুধু ভারত নয় বাংলাদেশেও তিনি সমানভাবে জনপ্রিয়।

তবে তার ব্যক্তিগত জীবন মাঝে মধ্যেই খবরের শিরোনামে উঠে আসেন। মাঝে মধ্যেই তার বিবাহ বিচ্ছেদের কথা শোনা যায়। প্রথমে তিনি পরিচালক রাজিবকে বিবাহ করেছিলেন।

রাজিব এবং তার একটি সন্তান হয় যার নাম অভিমন্যু। তিনিও এখন রীতিমতো জনপ্রিয়। রাজীবের সঙ্গে বিবাহবিচ্ছেদের পরে তিনি আবার বিবাহ করেন পেশায় মডেল কৃষ্ণ বিরাজকে।

তবে তাদের সম্পর্ক বেশিদিনের ছিলনা। তারপরে তার জিবনে এলেন রওশন সিং। কিন্তু বছর ঘুরতে না ঘুরতেই আবারো রওশনের সঙ্গে বচসা শ্রাবন্তীর। তখন তিনি সোশাল মিডিয়ায় থেকে তার স্বামীকে সরিয়ে দেন।

তিনি তার সঙ্গে আর যোগাযোগও রাখছেন না বলেই তিনি জানিয়ে দিয়েছেন। এই পরিস্থিতিতে আবারো সম্ভাবনা শুরু হয়েছে রওশনের সঙ্গে তার ডিভোর্সের। এই তিন তিনবার তার ডিভোর্স হচ্ছে।

কিছুদিন আগেও আবার তিনি বিজেপিতে যোগ দিয়েছিলেন। বিজেপির পতাকায় বেহালা পশ্চিম কেন্দ্র থেকে নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করে তিনি পার্থ চট্টোপাধ্যায় এর কাছে হেরে যান।

কিন্তু শ্রাবন্তী কখনোই খবরের শিরোনামের বাইরে জাননা। আগের বার নিজের রাজনৈতিক নেত্রী হিসাবে সামনে এসেছে। আর এবারে একজন অভিনেত্রী হিসেবে।

সম্প্রতি তার একটি ভিডিও সোশাল মিডিয়ায় ভাইরাল হতে শুরু করে দিয়েছেন, যেখানে তাকে একটি সাধারণ টিশার্ট পরে নাচ করতে দেখা যাচ্ছে।

ভিডিওতে তিনি জুবিন নটিয়ালের গাওয়া লুট গয়ে গানে নাচ করছেন। তার নাচের এই ভিডিও দেখে সকলে বেশ মুগ্ধ। ভিডিওটি ইউটিউবে শর্টস এর মধ্যে দেখা যাচ্ছে। ইতিমধ্যেই ৫০,০০০ এর বেশি ভিউ এবং বেশ অনেক শেয়ার নিয়ে এই ভিডিও তুমুল ভাইরাল।

Check Also

মন খারাপ শুভশ্রীর! ইউভানের ছবি শেয়ার করে হাউ হাউ করে কাঁদলেন তিনি, ভিডিও ভাইরাল

বাংলা অভিনয় জগতের শুভশ্রী গাঙ্গুলী নামটার সাথে কমবেশি সবাই পরিচিত। টলিউড ইতিহাসে শুভশ্রী একাধিক হিট …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *