Breaking News

প্যান্ট না পরেই ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে ট্রলের মুখে অভিনেত্রী শ্রাবন্তী

টলিউডের সবথেকে জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ব্যক্তিগত জীবন সম্পূর্ণরূপে একটি উপন্যাসের মতো, প্রত্যেকটি জায়গাতে একাধিক বেশ কিছু গল্প রয়েছে। তিনটি বিবাহ থেকে শুরু করে,

একাধিক পুরুষের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়া, জীবনে অসংখ্য ওঠাপড়া, সাফল্য ব্যর্থতা সব কিছুই রয়েছে শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের জীবনে। তিনি জীবনকে একেবারে নিজের মত করে বাঁচতে চান। ঠিক এই কারণেই, শ্রাবন্তী চট্টোপাধ্যায় সকলের কাছে হার্ট থ্রব।

শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের জীবন নিয়ে জানতে চান না এরকম মানুষের কিন্তু অত্যন্ত অভাব রয়েছে। তিন তিনবার বিয়ে ভাঙ্গা নিয়ে রীতিমত বিতরকের মুখে পড়ে থাকেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় সব সময়। শ্রাবন্তী চট্টোপাধ্যায় মানেই একাধিক বিতরকের কেন্দ্রবিন্দু।

কিন্তু, শ্রাবন্তী নিজের জীবন নিয়ে অত্যন্ত স্বাধীনচেতা। তার ব্যাপারে কে কি ভাবল না ভাবল সেই নিয়ে তিনি খুব একটা বিচলিত নন, নিজের লাইফকে নিজের মত করে বাঁচতে চান তিনি। তিনি মনে করেন যে কোন মানুষের সঙ্গে যে কোন সময় প্রেম করা যায়।

ঠিক এই কারণেই আবারো নিজের নতুন প্রেমিকের সাথে ঘর বাঁধার স্বপ্ন দেখতে শুরু করেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সম্প্রতি দেখা গেল কাজের ফাঁকে একটুখানি ছুটি পেতে এই প্রেমিক এবং ছেলের সাথে মালদ্বীপ বেড়াতে গিয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

সেখানে আমরা দেখতে পেলাম নীল জলরাশিতে নৌকা ভাসিয়ে অত্যন্ত ফুরফুরে মেজাজে শ্রাবন্তী চট্টোপাধ্যায় উপভোগ করছেন মালদ্বীপের সৌন্দর্য। মালদ্বীপের মত একটি জায়গার সৌন্দর্য সত্তিকারের উপভোগ করার মতো।

এই জায়গাটি সম্পূর্ণরূপে একটি দ্বীপ রাষ্ট্র এবং আরব সাগর এবং ভারত মহাসাগর এর মাঝখানে থাকা এই দ্বীপরাষ্ট্র বর্তমানে সকল অভিনেত্রীদের জন্য হলিডে ডেস্টিনেশন হয়ে উঠেছে। সেখান থেকেই একের পর এক ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়াকে রীতিমতো কাঁপিয়ে রেখেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

আমরা সম্প্রতি দেখতে পেলাম দ্বীপরাষ্ট্রের একটি ঝাঁ-চকচকে রিসোর্টের সুইমিংপুলের পাশে দাঁড়িয়ে লাল রঙের ওয়াইনের গ্লাস নিয়ে দিগন্তবিস্তৃত সমুদ্রের দিকে তাকিয়ে মনোরম ছবি তুলেছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

তার পিছনে রয়েছে নীল আকাশ, সামনে রয়েছে বিশাল জলরাশি, যা দেখলেই সকলের মন একেবারে আনন্দে ভরে উঠবে। শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের পরনে রয়েছে একটি সাদা রঙের লম্বা চুলের শার্ট, চোখে কালো রোদচশমা।

তার সাথে সাথেই ছবির সঙ্গে একটি মানানসই ক্যাপশন দিয়েছেন শ্রাবন্তী।তিনি লিখেছেন, ‘ হাসি এমন একটা জিনিস যা ক্ষনিকেই আপনাকে ছুটির আমেজ দিতে পারে।’ যদিও এই পোশাকের জন্য নেটিজেনদের কটাক্ষের শিকার হয়েছেন অভিনেত্রী।

শ্রাবন্তীর বহু সমালোচক, তার এই ট্রেন্ডি লুক কে কটাক্ষ করে লিখেছেন, ‘তোমার প্যান্ট কই?’ ক্লোজআপ পিকচারে শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের একটি বিকিনি লুকের আভাস পাওয়া গেলেও, কৌতুহলী সমালোচকদের কটাক্ষের তির কে আটকায়?

Check Also

হুবহু লতা মঙ্গেশকরের গলায় দুর্দান্ত কণ্ঠে গান গেয়ে নেটদুনিয়ায় ভাইরাল এই গৃহবধূ, রইলো ভিডিও

আমরা এক কথায় বিনোদন বলতে বর্তমানে সোশ্যাল মিডিয়াকে বুঝি। বর্তমান এই আধুনিক যুগের শিখরে দাড়িয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *