Breaking News

শুভশ্রীর লাইভে হঠাৎ করে ঢুকে এলেন শ্রাবন্তীর প্রাক্তন তৃতীয় স্বামী রোশন, ভিডিও ভাইরাল

টলিউড সিনেমা জগৎ বর্তমানে দর্শক মনে বেশ উন্নত জায়গা তৈরি করেছে। আগে টলিউড সিনেমা অতটা না জনপ্রিয় হলেও বর্তমানে বেশ কিছু আধুনিক অভিনেতা-অভিনেত্রীর চমকপ্রদ অভিনয় ক্ষমতায় পুনরুজ্জীবিত হচ্ছে টলিউড।

এই টলিউড জগতকেট্রাকে ফিরিয়ে আনতে অন্যতম ভূমিকা পালন করেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায়। এই দুই অভিনেত্রী তাদের একাধিক হিট সিনেমায় অসম্ভব সুন্দর অভিনয় করে দর্শক মন জয় করে নিয়েছে।

তবে প্রত্যেকেরই বর্তমানে ব্যক্তিগত জীবনে উঁকি দিতে গেলে কিছু না কিছু বিতর্ক বেরিয়ে আসে। একাধিক টলিউড সিনেমার পাশাপাশি অভিনেত্রীরা বর্তমানে সোশ্যাল মিডিয়ায় বিশেষ করে ইন্সটাগ্রামের তাদের অনুরাগীদের সাথে যোগাযোগ রাখেন।

শ্রাবন্তী চট্টোপাধ্যায় টলিউডের একাধিক সিনেমা করে দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন। তার ব্যক্তিগত জীবন নিয়ে একাধিক বিতর্ক থাকলেও অভিনেত্রী হিসেবে তিনি বেশ সাফল্যমন্ডিত।

তার মিষ্টি হাসি এবং সুন্দর প্রাণোচ্ছল অভিনয় আমাদের অভিভূত করে রাখে। পাশাপাশি, তার রূপ এবং সৌন্দর্য অনেককে ঘায়েল করে। তার অভিনীত বাংলা হিট ছবির সংখ্যা নেহাত কম না।

জিৎ, দেব, সোহম এর সাথে তিনি একের পর এক হিট ছবি বাংলার জনগনকে উপহার দিয়েছেন। এছাড়াও তিনি একাধিক বাংলাদেশের হিট সিনেমাতে অভিনয় করেছেন।

তবে সব কিছুর মাঝেও তার ব্যক্তিগত জীবন নিয়ে কম বিতর্ক নেই। কিছুদিন আগেই তিনি তার তৃতীয় স্বামী রোশনের থেকে দূরে থাকা শুরু করেছেন।

স্বপ্ন ভালোলাগা সব মিলিয়ে বছরখানেক আগে একসাথে পথ চলতে শুরু করেছিলেন শ্রাবন্তী রোশন। তবে ২০২০তেই সেই সম্পর্কে ছন্দ পতন ঘটে।

সারা টলি পাড়াতে গুঞ্জন উঠে যায়, শ্রাবন্তী এবং রোশন পরস্পর পরস্পরকে ডিভোর্স দিতে চলেছেন। সেই গুঞ্জন ধীরে ধীরে সত্যির আকার নিতে শুরু করেছে।স্বামী রোশন সিং এর সঙ্গে তিনি প্রায় সম্পর্ক শেষ করে দিয়েছেন বললেই চলে।

বিগত কয়েক মাস ধরে তারা একে অপরের সাথে থাকছেন না। সোশ্যাল মিডিয়াতেও একে অন্যকে ফলো করছেন না।

দুজনের সোশ্যাল মিডিয়া প্রোফাইল ঘাটলে অন্যজনের ছবি পাওয়া যাবে না। বর্তমানে রোশন এবং শ্রাবন্তীর মধ্যে সম্পর্ক যে বেশ তিক্ত হয়ে উঠেছে তা বলার অপেক্ষা রাখে না।

তবে কিছুদিন আগে শ্রাবন্তীর বন্ধু তথা টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী একটি ইনস্টাগ্রাম লাইভ করছিলেন। সেই লাইভে তিনি তার অনুরাগীদের রিকুয়েস্ট একসেপ্ট করে তাদের সাথে সরাসরি ভিডিও কলের মাধ্যমে কথা বলছিলেন।

হঠাৎই সেই ইনস্টাগ্রাম লাইভে শ্রাবন্তীর তৃতীয় স্বামী অর্থাৎ রোশন চলে আসে। হঠাৎ করে রোশনকে দেখে হকচকিয়ে যায় শুভশ্রী। তবে কিছুক্ষণের মধ্যেই তারা দুজনে বন্ধুর মত কথা বলে।

পরিবারের সবাই কেমন আছে ইত্যাদি সখ্যতা বিনিময়ের পর রোশন শুভশ্রী পুত্র ইউভানের খোঁজ নেন এবং জানান তিনি খুব শীঘ্রই শুভশ্রীর বাড়িতে তার পুত্রকে দেখতে যাবেন। এই লাইভ ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে আসতেই তা ব্যাপক ভাইরাল হয়ে যায়।

Check Also

হঠাৎই জঙ্গল থেকে বেরিয়ে এলো সবুজ রঙের বিরল প্রজাতির লম্বা সাপ, ভিডিও ভাইরাল

সোশ্যাল মিডিয়ায় মুহূর্তে মুহূর্তে বিভিন্ন ধরনের ভিডিও ভাইরাল হতে থাকে। পশুপাখি, নাচের ভিডিও গানের ভিডিও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *