সুশান্ত আর নেই! কিন্তু এখনো তাকেই খুঁজে যাচ্ছে সুশান্তের প্রিয় পোষ্য ফাজ, ভিডিও ভাইরাল

0
55

গত বছর আজকের দিনে আমাদের সকলকে ছেড়ে না ফেরার দেশে চলে গিয়েছিলেন প্রখ্যাত অভিনেতা সুশান্ত সিং রাজপুত। তবে তার এই অকাল প্র’য়াণে শুধু তার ভক্তরা না, তার প্রিয় পোষ্য ফাজ পর্যন্ত অত্যন্ত দুঃখ পেয়েছে।

নিজের মালিকের এভাবে চলে যাওয়াটা একটা কুকুরের কাছে কতটা কষ্টের হতে পারে টা আজকে সুশান্তের কুকুর ফাজকে দেখলে বোঝা যায়। তার প্রয়ানের পরে সকলেই শোকবার্তা জ্ঞাপন করেছেন।

টলিউড বলিউড ক্রীড়াজগতের বহু মানুষেরা তার স্মরণে নিজেদের বক্তব্য রেখেছেন। সব সময় হাসিখুশি এই মানুষটি এতদিন যে দুঃখের মধ্যে ছিলেন সেটা কেউ বুঝতে পারেনি।

তার প্র’য়ানের একাধিক ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে যার মধ্যে সম্প্রতি আবারো ভাইরাল হলো তার অত্যন্ত প্রিয় পোষ্য ফাজের একটি ভিডিও।

এই ভিডিওতে দেখা যাচ্ছে সুসান সিং রাজপথের ঘরের বাইরে তার জন্য অনন্ত অপেক্ষায় বসে রয়েছে এই কুকুরটি। এই কুকুরটি জাতে মনে হচ্ছে একটি ল্যাব্রাডর।

ল্যাব্রাডার ধরনের যে কোন কুকুর তাদের প্রভুর প্রতি অত্যন্ত ভক্তিশীল হয়ে থাকে। সুসান সিং রাজপুত এর ঘরের বাইরে তার জন্য অনন্ত অপেক্ষায় বসে রয়েছে এই কুকুরটি।

তার সামনের পায়ের সামনে রয়েছে সুশান্তের একটি ছবি। এই ছবিটির দিকে সে কুকুরটি সবসময় তাকিয়ে রয়েছে।

সোশ্যাল মিডিয়াতে এই ভিডিওটি সম্প্রতি প্রকাশিত হয়েছে যা মুহূর্তের মধ্যে হয়ে গেছে ভাইরাল। এই ভিডিওটি ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গে তার পোষ্যের এই অবস্থা দেখে মর্মাহত হয়েছেন নেটিজেনরা।

অনেকে এমন রয়েছেন যারা এই কুকুরটিকে আবারো পালন করার দায়িত্ব নিতে চেয়েছেন। অভিনেতা যখন মন খারাপ থাকত তখন এই তার কুকুরের সাথে বিভিন্ন খেলা করে সময় কাটাতে ব্যস্ত থাকতেন।

অভিনেতা সুশান্ত সিং রাজপুত এর সঙ্গে এই কুকুরটিকে বারংবার দেখা গিয়েছে মাঠে খেলা করতে এবং তার আদেশ মত বিভিন্ন কাজ করতে।

সুশান্ত সিং রাজপুত এর সঙ্গে এই কুকুরটির সম্পর্ক অনেকদিনকার। এই কুকুরটি তখন থেকে সুশান্তের বাড়িতে রয়েছে যখন সেই কুকুরটি অত্যন্ত ছোট ছিল।

তারপর থেকে তার বড় হয়ে ওঠার সঙ্গে সঙ্গে সব সময় সুশান্ত সিং রাজপুত কে তার পাশে পেয়েছে এই কুকুরটি।

সুশান্তকে এই কুকুরটি সব সময় তার প্রভুর মত ভালবাসত। তাই তার মৃ’-ত্যুর পরে এখনো পর্যন্ত সুশান্ত সিং রাজপুতকে খুঁজে চলেছে তার প্রিয় পোষ্য ফাজ।

এই ভিডিওটি গতবছর রেকর্ড করা হয়েছিল এবং সেই সময় এই ভিডিওটি চরম ভাইরাল হয়েছিল। কিন্তু আজকে সুশান্ত সিং রাজপুত এর প্রথম মৃ-‘ত্যুবার্ষিকী।

আজকের দিনে পুনরায় এই ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয় হতে শুরু করেছে। সুশান্তের ভক্তরা এবং অগণিত মানুষ এই ভিডিওটি শেয়ার করেছেন তাদের প্রোফাইলে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here