ক্লাস রুমে ছাত্রের সাথে উষ্ণ নাচে মাতলেন স্কুলের শিক্ষিকা, ভিডিও ভাইরাল

0
44

বর্তমানে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম প্রায় সকলেই ব্যবহার করেন। এই সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে বিভিন্ন ধরনের ভিডিও ভাইরাল হয়ে থাকে। বিশেষ করে সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে অনেকে নিজেদের প্রতিভা প্রদর্শন করে থাকেন। বিভিন্ন ধরনের নাচ এবং গানের ভিডিও সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন সময় ভাইরাল হতে থাকে। এই সমস্ত ভিডিওর মাধ্যমে যদি আপনারা ভাইরাল হয়ে যেতে পারেন তাহলেই সকলের নজরে চলে আসতে পারেন।

সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ধরনের ভিডিও ভাইরাল হয় এবং তার মধ্যে নাচ এবং গানের ভিডিও সবথেকে বেশি থাকে। যুবক যুবতীদের নিত্য নতুন ভিডিও, বাচ্চাদের নাচ এবং গানের ভিডিও সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয় থাকে। বিভিন্ন অ্যাপ্লিকেশন এর মাধ্যমে ছোট ছোট নাচের ভিডিও পোস্ট করে মানুষ ভাইরাল হয়ে যাচ্ছেন দিনে দিনে। এই অ্যাপগুলি ব্যবহার করে মানুষ তার প্রতিভাকে আকর্ষণীয় ভাবে প্রকাশ করতে পারছেন।

বিশেষ করে কিশর কিশরী এবং তরুণ-তরুণীরা তাদের প্রতিভার মাধ্যমে এখানে মানুষের মন জয় করে রেখেছেন। এবারে সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে আমরা দেখতে পাচ্ছি একজন সুন্দরী শিক্ষিকা তার ছাত্রের সঙ্গে তুমুল নাচ করছেন একটি হিন্দি গানে। সম্ভবত এই অনুষ্ঠানটি হল স্কুলের বাসিক কোন একটি সেমিনার।

এই সেমিনারে ছাত্র এবং শিক্ষিকা একসাথে একটি হিন্দি গানে উষ্ণ নাচে মাতলেন। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে আপলোড হওয়া মাত্রই তুমুল ভাইরাল হয়ে গিয়েছে। কয়েকজন এই শিক্ষিকার ব্যাপারে কিছু বাঁকা কথা বলেছেন বটে। অনেকে বলেছেন শিক্ষিকা কিভাবে তার ছাত্রের সাথে এইভাবে নাচ করতে পারে।

ছাত্রটি স্কুল ড্রেস পড়েছিল কিন্তু শিক্ষিকা একটি লাল রঙের শাড়ি এবং একটি সোনালী রঙের স্লিভলেস ব্লাউজ পরেছিল। ভিডিওটি সামাজিক মাধ্যমে নেটিজেনদের নজর কেড়েছে। সোশ্যাল মিডিয়াতে আপলোড হওয়া মাত্রই ভিডিওটিতে শেয়ার এসেছে প্রচুর। তার সাথে সাথেই সকলে এই ভিডিওর নিচে কমেন্ট করে গিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here