Breaking News

বৃষ্টিতে ভিজে আবেদনময়ী ভঙ্গিতে “টিপ টিপ বর্ষা পানি” গানে নাচ করলেন সুন্দরী যুবতী, ভিডিও ভাইরাল

দিন কয়েক আগে সোশ্যাল মিডিয়াতে প্রচারের জন্য বেশ ভালোভাবে জনপ্রিয় হয়ে উঠেছিলেন একজন কিশোর। সুমধুর কন্ঠে একটি অসাধারণ গান গেয়ে সে হয়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয় এবং ভাইরাল।

নৌকার বৈঠা বাইতে বাইতে ওই কিশোর একটি গান ধরে যা শোনার পর সমস্ত মানুষ একেবারে মুগ্ধ হয়ে গেছিলেন। পঙ্কজ দাস নামে একজন ব্যক্তি ওই ভিডিওটি ভইরাল করেন এবং জানা যায় সেই যুবকের নাম হল নাইম।

সোশ্যাল মিডিয়া এমন একটি জায়গা এখানে আপনি নিজের পছন্দমত যা ইচ্ছা করে সকলের মনের মধ্যে জায়গা করে নিতে পারেন।

শুধুমাত্র একটি ভিডিও বানিয়ে আপনি আপনার ট্যালেন্ট দুনিয়ার সামনে নিয়ে আসতে পারেন এবং সকলে আপনার ট্যালেন্ট পছন্দ করলে আপনি হয়ে যাচ্ছেন ভাইরাল।

আপনারা সকলেই হয়তো তানিমুনি, কিংবা রানু মন্ডল এর নাম শুনে থাকবেন। তানি ও মুনি এই দুই বোনের জুটিকে কেউ চিনতেই পারতনা যদি সোশ্যাল মিডিয়া না আসতো।

সোশ্যাল মিডিয়াতে এই জুটির গান অত্যন্ত ভাইরাল হয়ে যায়। দুজন একই রকম পোশাক পড়ে একই রকম দেখতে দুজনাই মাথা নেড়ে নেড়ে গান গাইছে, জিনিসটি দেখে সকলে অত্যন্ত আনন্দিত হয়ে পড়েন।

ব্যাস, মুহুর্তের মধ্যে এই দুটি মেয়ে হয়ে যায় ভাইরাল। রানু মন্ডল অন্যদিকে রানাঘাট স্টেশনে ভিক্ষা করছেন। তখন হঠাৎ অতীন্দ্র নামের একজন এসে তার গানের একটি ভিডিও করেন এবং সোশ্যাল মিডিয়াতে আপলোড করে দেন।

ওই গানের ভিডিও দেখে সকলেই তাকে লতা কন্ঠে হিসেবে চিনতে শুরু করেন। তারপর তিনি বলিউডে গিয়ে হিমেশ রেশামিয়া এর সঙ্গে একটি গান গেয়েছেন। বর্তমানের সব জায়গায় রানু মন্ডল অত্যন্ত জনপ্রিয়।

সেরকম ভাবেই আরো অনেকেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল হয়েছেন। সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও ভাইরাল হয়েছিল যেখানে দেখা গেছে মা এবং মেয়ের একটি অসাধারণ যুগলবন্দী।

সেখানে অসম্ভব সুন্দর সুরেলা গলায় হিন্দি গান গেয়েছেন মা এবং তার খুদে কন্যা। এই ভিডিওটি সকলকে একেবারে চমকে দিয়েছিল।

তারপরে সম্প্রতি একটি নতুন ভিডিও সোশ্যাল মিডিয়াতে আপলোড হয়েছে যেটি দেখে যারা ফেসবুক এবং ইউটিউব ব্যাবহার করেন তারা সকলেই মুগ্ধ হয়ে গেছেন। এই ভিডিওতে দেখা যাচ্ছে একজন তরুনী টিপ টিপ বর্ষা পানি গানে নাচ করছে।

রবীনা ট্যান্ডন এবং অক্ষয় কুমার অভিনীত এই গানটি ছিল সেই সময়কার সুপারহিট একটি গান। অনেকেই এই গানে এখনো নিজে নাচ প্রদর্শন করে সুপার হিট হয়ে যান।

তবে এই ভিডিওটি অন্যগুলির থেকে একেবারেই আলাদা। এই ভিডিওতে আমরা দেখতে পাচ্ছি ওই যুবতী হলুদ রঙের একটি শাড়ি পড়ে বৃষ্টির মধ্যে এই গানে নাচ করছেন।

তার সঙ্গে তার পরনে রয়েছে একটি সাদা রংয়ের ব্লাউজ। নাচ করার সময় মাঝে মাঝে তার কোমর এবং বক্ষ যুগল দেখা যাচ্ছে। ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে তুমুল ভাইরাল হয়েছে। ভিডিওতে ইতিমধ্যেই লক্ষাধিক ভিউ এবং প্রচুর শেয়ার চলে এসেছে।

Check Also

হঠাৎই জঙ্গল থেকে বেরিয়ে এলো সবুজ রঙের বিরল প্রজাতির লম্বা সাপ, ভিডিও ভাইরাল

সোশ্যাল মিডিয়ায় মুহূর্তে মুহূর্তে বিভিন্ন ধরনের ভিডিও ভাইরাল হতে থাকে। পশুপাখি, নাচের ভিডিও গানের ভিডিও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *