Breaking News

ছোটো পোশাকে রাস্তার মাঝেই হিন্দি গানে তুমুল নাচ নাচলেন অভিনেত্রী তৃণা সাহা, ভাইরাল ভিডিও

মোবাইল খুললেই যেন একটা অন্য পৃথিবী। আর ইন্টারনেটের একটি অবিচ্ছেদ্য অংশ হলো সোশ্যাল মিডিয়া।আগে একটা সময় ছিল যখন মানুষজন দেশের প্রতিদিনের খবর পাওয়ার জন্য নির্ভরশীল ছিল টিভির ওপরে। কিন্তু এখন ইন্টারনেটের দৌলতে সব খবরই এখন আমাদের হাতের মুঠোয়। বাড়িতে বসে মোবাইল ফোনেই দেখতে পাই আমার সেসব । ইন্টারনেট এখন যেনো মানুষের সমস্ত ভাবনা চিন্তাকে নিয়ন্ত্রণ করছে।

সোশ্যাল মিডিয়া মানেই প্রতিদিন কিছু না কিছু ভাইরাল হচ্ছেই। কয়েক বছর আগেও অবধি ও এই শব্দটা মানুষের কাছে এতটা জানা ছিল না। কিন্তু এখন ভাইরাল মানেই সবার একটা দেখা বা জানার অত্যন্ত প্রবল ইচ্ছা। নানা রকম কাণ্ডে ভরে থাকছে সোশ্যাল মিডিয়া।

কখনো কোন বয়স্ক মহিলার অসাধারন নাচের ভিডিও আবার কখনো কোন শিশুর রান্না করার ভিডিও ভাইরাল হচ্ছে। কখনো কখনো ভাইরাল হচ্ছে টলি অথবা বলিউড তারকাদের ভিডিও। যেমন ভাইরাল হলো তৃণার একটি ছবি।

টলি পাড়া থেকে শুরু করে বলি পাড়া – চারিদিকে লেগেছে বিয়ের ধুম । রিল লাইফে ‘খড়কুটো’ ধারাবাহিকে ‘সৌজন্য’ ওরফে (Koushik Roy)-এর সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছিলেন ‘গুনগুন’ ওরফে(Trina Saha)। সেই ধারাবাহিকে বেশ ভালোই অভিনয় করে দর্শকদের মনে জায়গা করে নিয়েছে ট্রিনা সাহা।সম্প্রতি তৃণা – নীল বিবাহ বন্ধনে আবদ্ধ হল। সবেমাত্র বিয়ের পর শ্বশুরবাড়িতে গিয়েছেন অভিনেত্রী তৃণা সাহা। এই শনিবার ছিল নীল-তৃণার বৌভাত।

আর ঠিক ওইদিনেই শ্বশুরবাড়িতে সমস্ত আত্মীয়স্বজনের সঙ্গে টুম্পা গানে নাচতে দেখা গেল নববধূ তৃণাকে। তবে সম্প্রতি একটি ভিডিও শেয়ার করেছেন যেখানে দেখা যাচ্ছে একটি হিন্দি গানা তাকে নাচতে। নীল রংয়ের ছিমছাম সাজে এবং তৃণাকে খুব সুন্দর লাগবে তা বলাই বাহুল্য। আসলে সবাই মিলে ঘুরতে গেছে তৃণা এবং নীল।হা সেখানে গিয়েই একের পর এক দুর্দান্ত ছবি পোস্ট করছেন সোশ্যাল মিডিয়ায় এই তারকা দম্পতি।

উল্লেখ্য, টিকটক ব‍্যান হয়ে যাওয়ার পর থেকে আরো অনেকের মতোই রিল ভিডিওর দিকে ঝুঁকেছেন তৃণা। প্রায়দিনই একটা না একটি রিল ভিডিও তিনি বানাবেনই। বিয়ের আগে নীলের সঙ্গে একাধিক ভিডিও বানিয়েছেন তৃণা। বিয়ের পরেও দৃশ‍্যের পরিবর্তন হয়নি। কর্তাগিন্নি সময় পেলেই মজে যান রিল ভিডিও বানাতে।

Check Also

হুবহু লতা মঙ্গেশকরের গলায় দুর্দান্ত কণ্ঠে গান গেয়ে নেটদুনিয়ায় ভাইরাল এই গৃহবধূ, রইলো ভিডিও

আমরা এক কথায় বিনোদন বলতে বর্তমানে সোশ্যাল মিডিয়াকে বুঝি। বর্তমান এই আধুনিক যুগের শিখরে দাড়িয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *