Breaking News

গলায় সীতাহার, পরনে বেনারসী শাড়ি! বঙ্গতনয়া রূপে নজরকাড়া লুকে ধরা দিলেন তৃণা সাহা, রইলো ছবি

বাংলা টেলিভিশন জগতের ভক্তদের মুখে সর্বদাই ‘গুণগুণ’ করছে তাঁর নাম। কারণ, তিনি তো গুণগুণ । ‘খড়কুটো’ ধারাবাহিকে নিজের অভিনয় দক্ষতা দেখিয়ে ইন্ডাস্ট্রিতে এখন তাঁর জায়গা পাকা । স্টার জলসার ‘খড়কুটো’ মানেই নির্মেদ হইহুল্লোড়। সব সময়েই পরিবারে লেগেই আছে উৎসব আনন্দ।

তবে শুধু ক্যামেরার সামনে নয়। ক্যামেরার পিছনেও ঠিক একই রকমের হাসি মজা আনন্দেই কাটে খড়কুটোর অভিনেতাদের। ধারাবাহিকের সেটটাই অভিনেতাদের দ্বিতীয় পরিবার হয়ে ওঠে। কারণ এখানেই কাটে বেশি সময়। তাই পেশার জায়গাতেই তৈরি হয় নতুন বন্ধুত্ব। ঠিক তেমনই বন্ধুত্ব তৃণা সাহা, প্রিয়াঙ্কা মিত্র ও সোনাল মিশ্রর।

একসঙ্গে প্রায়ই ভিডিও করে ইনস্টাগ্রামে শেয়ার করেন। ভিডিওয় তিনজনকে নানা রকম গানে নাচতে দেখা যায়। শ্যুটিং সেটে ফাঁক পেলেই এমন চলে তিন জনের। শুক্রবারও এরকমই একটি ভিডিও শেয়ার করলেন তৃণা, বাঙালির ড্রয়িং রুমে যিনি এখন গুনগুন নামেই পরিচিত। সেই ভিডিওয় দেখা যাচ্ছে, একটি মজার মিউজিকের সঙ্গে নাচছেন তিন বন্ধু।

আর নাচ শেষ হতেই দুই প্রিয়াঙ্কা আর সোনাল তৃণাকে দিলেন জোর ধাক্কা। তবে পুরোটাই মজার ছলে। বিয়ের পর প্রথম স্বামী নিজের সাথে একসাথে সময় কাটালেন তৃণা। পুজোর একেকটি দিনে এক এক রকম সাজে দেখা গেছে তৃণকে ।

সম্প্রতি লাল পেড়ে সাদা শাড়ি পড়ে হাতে শঙ্খ নিয়ে দশমীর শুভেচ্ছা জানাতে দেখা গেল তৃণাকে। ইনস্টাগ্রামে তোমার একটি সুন্দর ছবি পোস্ট করে তৃণা সবাইকে দশমীর শুভেচ্ছা জানিয়েছেন এবং লিখেছেন “আসছে বছর আবার হবে আবার মা আসবেন”।

প্রসঙ্গত, সহকারী পরিচালক হিসেবে ২০১৬ তে তৃণা নিজের কেরিয়ার শুরু করেছিলেন টলিউডে। সেই সময় তাঁর ওজন কত ছিল জানেন? ৭২ কেজি। এই ফিগার নিয়ে টেলি দুনিয়ায় লিড ক্যারেক্টারে নো চান্স। তাই মাত্র ১৫ দিনে ৬ কেজি ওজন কমিয়ে প্রবেশ করলেন ‘খোকাবাবু’ সিরিয়ালের মধ্যে দিয়ে।

পরবর্তীকালে অন্যান্য ধারাবাহিকে তাকে দেখাগেছে। এই ছবিটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়ার সঙ্গে সঙ্গেই ভীষণ পরিমাণে ভাইরাল হয়ে যায়। কিছু লাইক ও কমেন্ট পড়েছে এই ভিডিওতে। তাছাড়া লাভ রিয়াক্ট এর বন্যা বয়ে গেছে ছবিতে। লাখ লাখ সাধারণ মানুষ কমেন্ট করেছে এই ভিডিওটি কমেন্ট বক্সে।

Check Also

হুবহু লতা মঙ্গেশকরের গলায় দুর্দান্ত কণ্ঠে গান গেয়ে নেটদুনিয়ায় ভাইরাল এই গৃহবধূ, রইলো ভিডিও

আমরা এক কথায় বিনোদন বলতে বর্তমানে সোশ্যাল মিডিয়াকে বুঝি। বর্তমান এই আধুনিক যুগের শিখরে দাড়িয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *