সুইমিং পুলের ধরে অসাধারণ নাচলেন টলি পাড়ার বিখ্যাত অভিনেত্রী তৃণা সাহা মুহূর্তে ভাইরাল ভিডিও

0
78

টলি পাড়া থেকে শুরু করে বলি পাড়া – চারিদিকে লেগেছে বিয়ের ধুম । রিল লাইফে ‘খড়কুটো’ ধারাবাহিকে ‘সৌজন্য’ ওরফে (Koushik Roy)-এর সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছিলেন ‘গুনগুন’ ওরফে(Trina Saha)। সেই ধারাবাহিকে বেশ ভালোই অভিনয় করে দর্শকদের মনে জায়গা করে নিয়েছে ট্রিনা সাহা।

সম্প্রতি তৃণা – নীল বিবাহ বন্ধনে আবদ্ধ হল। সবেমাত্র বিয়ের পর শ্বশুরবাড়িতে গিয়েছেন অভিনেত্রী তৃণা সাহা। এই শনিবার ছিল নীল-তৃণার বৌভাত। আর ঠিক ওইদিনেই শ্বশুরবাড়িতে সমস্ত আত্মীয়স্বজনের সঙ্গে টুম্পা গানে নাচতে দেখা গেল নববধূ তৃণাকে। যদিও ওই ভিডিয়োতে নীলের দেখা পাওয়া যায়নি। তবে তার পরই আর একটি বন্ধুর সাথে আর একটি হিন্দী গানে কোমর দোলাতে দেখা গেল তৃণাকে।

সাদা রংয়ের ছিমছাম সাজে এবং একটি চুরিদার পড়ে তৃণাকে মে সুন্দর লাগবে তা বলাই বাহুল্য। উল্লেখ্য, ১৪ই ফেব্রয়ারি ‘তৃনীল’ জুটির ছিল ফুলসজ্জা ও বউভাত । এদিন বৌভাতের খুবই ঘটা করে অনুষ্ঠান হয়নি , তবে সমস্ত আচার-অনুষ্ঠান সবই ঠিক মত পালিত হয়েছে। এদিন দুপুরে হয়েছে ভাত-কাপড়ের অনু্ষ্ঠান, এরপর নতুন বউ নিজের হাতে বাড়ির সকলকে ভাত পরিবেশন করেছেন।

রাতে তৃণার বাড়ি থেকে আসা বিয়ের তত্ত্বে সেজেগুজে পালন করা হয়েছে তৃণার ফুলসজ্জা। প্রসঙ্গত, এই বৃহস্পতিবার অনেক অপেক্ষার পর সাত পাকে বাঁধা পড়লেন জনপ্রিয় অভিনেতা ও অভিনেত্রী নীল-তৃণা। তাঁদের ১১ বছর পুরোনো প্রেম সম্পর্ক শেষ অবধি পূর্ণতা পেল । আগামী ১৪ ফেব্রুয়ারিতে ভ্যালেন্টাইনস ডে-র দিনই টেলিউডের বন্ধুদের জন্য প্রীতিভোজের অর্থাৎ রিসেপশনের আয়োজন করেছেন নীল।

এই জেনারেশনের মধ্যে tiktok নিয়ে উন্মাদনা তুঙ্গে! নিজেদের ট্যালেন্ট সোশ্যাল মিডিয়ায় শোকেস করতে মরিয়া এখন সবাই , সারাদিন মেতে রয়েছেন মোবাইলে ! কখনও নাচছে আবার কখন গাইছে , কখনও অভিনয়, কখনও বা মারকাটারি অ্যাকশন… প্রতি মুহূর্তে ট্যালেন্টে ট্যালেন্টে একেবারে ছয়লাপ !

কিছুদিন আগে দেশজুড়ে টিকটক বর্জন করার দাবি উঠলেও তাতে এই চীনা অ্যাপের জনপ্রিয়তায় একটুও ভাঁটা পড়েনি। প্রতিদিনই একের পর এক ভিডিও ভাইরাল হয়ে চলেছে এই অ্যাপে। ঠিক সেরকমই ‘খড় কুটো” ধারাবাহিকের নায়িকা তৃণা একটি ভিডিও পোস্ট করেছে। সম্প্রতি ভাইরাল হওয়া ‘ জানে মেরি জনেমান” নামক জনপ্রিয় হিন্দি গানে কমর দোলাতে দেখা গেলো তৃণাকে।

এক কথায় অপূর্ব সুন্দরী লাগছে তৃণাকে। সহকারী পরিচালক হিসেবে ২০১৬ তে তৃণা নিজের কেরিয়ার শুরু করেছিলেন টলিউডে। সেই সময় তাঁর ওজন কত ছিল জানেন? ৭২ কেজি। এই ফিগার নিয়ে টেলি দুনিয়ায় লিড ক্যারেক্টারে নো চান্স। তাই মাত্র ১৫ দিনে ৬ কেজি ওজন কমিয়ে প্রবেশ করলেন ‘খোকাবাবু’ সিরিয়ালের মধ্যে দিয়ে। পরবর্তীকালে অন্যান্য ধারাবাহিকে তাকে দেখাগেছে।


এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়ার সঙ্গে সঙ্গেই ভীষণ পরিমাণে ভাইরাল হয়ে যায়। কিছু লাইক ও কমেন্ট পড়েছে এই ভিডিওতে। তাছাড়া লাভ রিয়াক্ট এর বন্যা বয়ে গেছে ভিডিওতে। লাখ লাখ সাধারণ মানুষ কমেন্ট করেছে এই ভিডিওটি কমেন্ট বক্সে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here