খোলা চুলে, অসাধারণ এক্সপ্রেশনের সাথে অভিনয় করে সকলকে মুগ্ধ করলো তৃনা সাহা, রইলো ভিডিও

0
40

টেলিভিশন জগতের জনপ্রিয় অভিনেত্রী তৃণা সাহা। চলতি বছরের ফেব্রুয়ারি মাসেই গাঁটছড়া বাঁধেন দীর্ঘদিনের ভালোবাসার মানুষ নীল ভট্টাচার্যের সাথে। দু’জনেই সোশ্যাল মিডিয়ায় খুব অ্যাক্টিভ। জামাইষষ্ঠি হোক বা সরস্বতী পুজো, জুটিতে ছবি দিতে ভোলেন না কখনোই।

রিল লাইফে গুনগুন আর সৌজন্যের জুটি যতই হট ফেভারিট হোক, নীল আর তৃণা-কে ভালোবেসে তৃনীল বলেই ডাকেন তাঁদের অনুরাগীরা। নীল-তৃণার প্রেম বহু বছর ধরে৷ তাঁরা ছোটবেলায় বন্ধু ছিলেন৷ সেখান থেকে বেস্ট ফ্রেন্ড৷ তারপর প্রেম৷ মাঝে প্রেমে কিছু সমস্যাও আসে৷

তবে শেষ পর্যন্ত চার হাত এক হয়েছে৷ এখন তাঁরা জনপ্রিয় তারকা দম্পতি৷ অন্যদিকে তৃণার সিরিয়াল খড়কুটোতেও তাঁকে দেখা যাচ্ছে কৌশিক অর্থাৎ সৌজন্যের স্ত্রী হিসেবে৷ সৌজন্য-গুনগুন, দু’জনেই খুব ভালবাসে৷ তার স্বামীকে ক্রেজি বলে ডাকে গুনগুন।

গুনগুনের ছেলেমানুষ স্বভাব নিয়ে প্রথমে বিরক্ত হলেও, সেটাকেই ভালবেসে ফেলেছে সৌজন্য। জনপ্রিয় ধারাবাহিক খড়কুটোর অতি জনপ্রিয় চরিত্র গুনগুন ওরফে তৃণা সাহা৷ খুবই মিষ্টি মেয়ে তৃণা৷ একেবারে ধারাবাহিকে যেমন সরল এবং ঠোঁটকাটা গুনগুন, বাস্তবেও তাঁকে তেমন ভাবেই চেনেন সকলে৷

মাস কয়েক আগেই হয়েছে বিয়ে৷ স্বামীও জনপ্রিয় টেলি অভিনেতা নীল ভট্টাচার্য বর্তমানে জি বাংলা খ্যাত জনপ্রিয় ধারাবাহিক “উমা” ধারাবাহিকে অভিনয় করছেন। সেখানে অভিমুন্য ভূমিকায় অভিনয় করছেন কৃষ্ণকলির নিখিল। কৃষ্ণকলি ধারাবাহিকের বহুদিন দেখা যায়না নীল ভট্টাচার্যকে।

তবে তৃণা সাহা দিন দিন যেন আরও জনপ্রিয় হয়ে উঠছেন খড়কুটো ধারাবাহিকের মধ্যে দিয়ে। পারিবারিক ধারাবাহিক খড়কুটো। একান্নবর্তী পরিবারে গিয়ে সরল সাদাসিদে একটি মেয়ে কিভাবে ভালোবাসা দিয়ে সবার মন জয় করে নিল সেই গল্পই দেখানো হয়েছে ধারাবাহিকে।

খড়কুটো ধারাবাহিকটি দেখার জন্য সন্ধে থেকে টিভির সামনে ভিড় জমান প্রায় বেশিরভাগ বাঙালি পরিবারের লোকেরা। সৌজন্যে আর গুনগুন এই দুইয়ের জুটিতে জমজমাট এই ধারাবাহিক। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক এবার দেখানো হবে স্টার প্লাসে।

সেখানে থাকছেনা সৌজন্য কিংবা গুনগুন। ধারাবাহিকে অভিনয় করবেন নতুন দুই তারকা ইয়েশা রুঘানি ও মনন যোশি। এবার গুনগুন-ও সৌজন্যের জায়গায় তাঁদেরকেই দেখা যাবে। ধারাবাহিকটির নাম রাখা হয়েছে, “কাভি কাভি ইত্তেফাক সে”।

তিনি অবশ্যই দর্শকরা তো খুব উৎসাহিত। নতুন জুটি এবং তার পাশাপাশি বাংলা সিরিয়ালের রিমেক বলে কথা। তবে এসব নিয়ে কয়েকটা মাথাব্যথা না করেই ইনস্টাগ্রামে রিল ভিডিও পোস্ট করলেন ধারাবাহিকের গুনগুন ওরফে তৃণা সাহা।

রোদেলা দিনে অফ হোয়াইট রং এর লং গাউন পড়ে খোলামেলা জায়গায় ডান্স করতে দেখা গেল তাকে। সঙ্গে ছিল এক ক্ষুদে শিশু। চিলড্রেনস ডে উপলক্ষ্যে এই ভিডিওটি পোস্ট করেছেন তৃণা। “চান্দা চমকে” গানে দারুন ডান্স পারফর্ম করেছেন তৃণা। তাকে তাল মেলালো এক খুদেও।

তৃণা সাহা শিশু দিবস উপলক্ষে নিজের ইনস্টাগ্রাম থেকে সাম্প্রতিক এই ভিডিওটি পোস্ট করেছেন। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে তার এই সুন্দর নাচের ভিডিও টি। শিশু দিবস উপলক্ষে এক ছোট্ট শিশুর সঙ্গে ভিডিও বানিয়েছেন তৃণা সাহা।

এই দেখে রীতিমতো আবেগে ভাসছে নেটিজেন মহল। ইতিমধ্যেই হাজারখানেক লাইক পড়েছে ভিডিওটিতে। অনেকেই দেখেছেন ভিডিওটি। কমেন্ট সেকশনে সকলেই এই ক্ষুদে আর তৃনাকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here