সারেগামাপার স্টেজে দুর্দান্ত কণ্ঠে গান গেয়ে বলিউড ভাইজানের মন জিতলেন গৃহবধূ সঞ্জনা, ভাইরাল ভিডিও

0
286

বহু মানুষের বিভিন্ন প্রতিভার ভিডিও ভাইরাল হতে দেখা যায় এই সোশ্যাল মিডিয়ায়। ইদানিং সঞ্জনাকে নিয়ে “সারেগামাপা” র একটি এপিসোডের প্রমো ভিডিও ভাইরাল হচ্ছে এই সোশ্যাল মিডিয়ায়। সঞ্জনাকে আপনারা সকলেই জানেন এবং চেনেন।

তিনি আমাদের কাছে তার অসাধারণ গানের প্রতিভার জন্য জনপ্রিয়। তিনি মূলত আমাদের কাছে জনপ্রিয় রিয়ালিটি শো “সারেগামাপা” র একজন প্রতিভাবান প্রতিযোগী হিসেবে পরিচিত। কিছুদিন আগেই তার একটি ভিডিও ভাইরাল হয়, যেখানে দেখা যাচ্ছিল “সারেগামাপা” র মঞ্চে তিনি তার ছোট্ট কন্যাকে কোলে নিয়ে অসাধারণ সুরে বলিউডের একটি জনপ্রিয় গান গাই ছিলেন।

তার এই ভিডিওটি ভাইরাল হবার পরেই তিনি আমাদের মাঝে জনপ্রিয়তা লাভ করেন। এই প্রমো ভিডিওটিতে দেখা যাচ্ছে “সারেগামাপা”র মঞ্চে অসাধারণ সুরে বলিউডের জনপ্রিয় গান গাইছেন সঞ্জনা। এছাড়াও ভিডিওটিতে দৃশ্যমান তার গান শুনে তার প্রশংসা করেছেন অভিনেতা সালমান খান।


এছাড়াও ভিডিওটিতে দৃশ্যমান সঞ্জনার কন্যাদের আশীর্বাদ করছেন সালমান খান। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় নিমিষে ভাইরাল হয়। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ার দর্শকদের খুবই ভালো লেগেছে তা সোশ্যাল মিডিয়ার দর্শকরা কমেন্ট করে জানিয়েছেন। ভিডিওটিতে সঞ্জনার অসাধারণ গান শুনে মুগ্ধতা প্রকাশ করেছেন সোশ্যাল মিডিয়ার দর্শকরা। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় বহু ভাইরাল ভিডিওর তালিকায় জায়গা করে নিয়েছে।

এই ভিডিওটি দেখে সোশ্যাল মিডিয়ার দর্শকরা সঞ্জনার দিকে প্রশংসার ঝড় তুলেছেন।  আপনিও এই ভিডিওটি দেখতে পারেন এবং উপভোগ করতে পারেন। এই ভিডিওটি Viral Story টুইটার পেজে আপলোড করা হয়েছে। এই ভিডিওটিকে বহু মানুষজন দেখেছেন এবং উপভোগ করেছেন। এই ভিডিওটিকে বহু মানুষজন লাইক করেছেন এবং বহু মানুষজন কমেন্ট করে তাদের মতামত জানিয়েছেন। এই ভিডিওটিকে বহু মানুষজন শেয়ার করে অন্যদের এই ভিডিওটি দেখার সুযোগ করে দিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here