Breaking News

স্ত্রী জয়াকে মা কালীর সঙ্গে তুলনা করলেন বিগ-বির, হেসে উঠলেন রানি মুখার্জী, রইলো ভিডিও

বর্তমানে বিনোদের আরেক নাম সোশ্যাল মিডিয়া। সোশ্যাল মিডিয়াকে আমরা আরো দুটি নামে চিনি যথা নেট মাধ্যম এবং নেট দুনিয়া। বর্তমানে এই সোশ্যাল মিডিয়া আমাদের জীবনে খুবই গুরুত্বপূর্ণ প্রভাব বিস্তার করে। সোশ্যাল মিডিয়া ছাড়া আমার বর্তমান জীবনে একেবারেই অচল।

সোশ্যাল মিডিয়া বা নেট দুনিয়ার মাধ্যমেই আমরা বর্তমানে খেলাধুলা থেকে শুরু করে সিনেমা পর্যন্ত সকল মনোরঞ্জন মূলক বিষয়গুলি নিমিষে উপভোগ করতে পারি। এমনকি বিভিন্ন প্রাকৃতিক খবরাখবর নিমিষেই জেনে যেতে পারি এই নেট মাধ্যমের ফলে।

এক কথায় বলতে গেলে বিজ্ঞানের শ্রেষ্ঠ অবদান গুলির মধ্যে অন্যতম এই সোশ্যাল মিডিয়া। আজ আমরা কথা বলবো কেবিসির একটি এপিসোড নিয়ে যেখানে উপস্থিত ছিলেন রানি মুখার্জী ও সইফ আলি খান। ‘বান্টি অউর বাবলি 2’-এর প্রোমোশন এই মুহূর্তে তুঙ্গে।

সম্প্রতি ‘কৌন বনেগা ক্রোড়পতি’-র তেরো নম্বর সিজনে ‘শানদার শুক্রবার’-এ অমিতাভ বচ্চনের সামনে হট সিটে বসেছিলেন রানি মুখার্জী ও সইফ আলি খান। অপরদিকে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিদ্ধান্ত চতুর্বেদী ও শর্বরী ওয়াঘা। ‘শানদার শুক্রবার’-এ অমিতাভ, রানি ও সইফের সঙ্গে একটি বিশেষ গেম খেলেছেন।

সেটির নাম হল ‘পোল খোলকে বোল’। বিগ বি দুইজনের হাতে প্ল্যাকার্ড তুলে দেন। এরপর তিনি তাঁদের একগুচ্ছ প্রশ্ন করেন। সেই সময় রানি বলেন, সকালে উঠে অনেক সময় তিনি দাঁত মাজতে ভুলে যান। সইফ তা নিয়ে মজা করতে শুরু করেন।

সেই সময় অমিতাভ জিজ্ঞাসা করেন, তাঁদের দুইজনের মধ্যে কে বেশি রাগী! রানি বলেন, প্রত্যেক বাঙালি মেয়ের ভিতর মা কালীর রূপ লুকিয়ে থাকে। অমিতাভ তা জানেন বলে মত প্রকাশ করেন রানি। রানির মুখে এই কথা শুনে কয়েক সেকেন্ড চুপ করে থেকে অমিতাভ বলেন, তিনি কখনও দেখেননি।

এই কথা বলেই অমিতাভ মা কালীর মতো জিভ বার করতেই সকলে হেসে ওঠেন।প্রসঙ্গত, অমিতাভের স্ত্রী জয়া বচ্চন বাঙালি। এর আগে কপিল শর্মা ও সোনু সুদের সামনে বলেছিলেন, জয়ার সামনে কোনও কথা বলার ক্ষমতা নেই তাঁর।তবে অমিতাভ বরাবর স্বীকার করেছেন, জয়াই সংসারকে ধরে রেখেছেন।

জয়া যখন বাড়িতে থাকেন না, রাজনৈতিক কাজে দিল্লি যান, তখন বাড়িতে কোনও নিয়মানুবর্তিতা থাকে না। কিন্তু যখন জয়া দিল্লি থেকে ফিরে আসেন, তখন বাড়ির সবকিছুই নিয়ম অনুসারে চলে। পুজোর ঘরে ধূপের গন্ধ পাওয়া যায়। অমিতাভ বুঝতে পারেন, জয়া ফিরে এসে গেছেন।

Check Also

হুবহু লতা মঙ্গেশকরের গলায় দুর্দান্ত কণ্ঠে গান গেয়ে নেটদুনিয়ায় ভাইরাল এই গৃহবধূ, রইলো ভিডিও

আমরা এক কথায় বিনোদন বলতে বর্তমানে সোশ্যাল মিডিয়াকে বুঝি। বর্তমান এই আধুনিক যুগের শিখরে দাড়িয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *