মায়ের কোলে উঠে ক্যামেরার সামনে খুনসুটি করছে খুদে ইউভান, ভাইরাল ভিডিও

0
324

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়, সেলিব্রেটিদের নানান রকম কীর্তিকলাপ থেকে শুরু করে নতুন নতুন প্রজন্মদের একটা প্রতিভার প্রকাশ করার অন্যতম প্লাটফর্ম হয়েছে সোশ্যাল মিডিয়া। এর মাধ্যমে সাধারন থেকে অতি সাধারণ, যাদের মধ্যে প্রতিভা রয়েছে তারা খুব সহজেই উঠে আসে সকলের মধ্যে।

আগেকার দিনে নিজের প্রতিভা প্রকাশ করার জন্য টেলিভিশন বা রেডিও একটা অডিশনের ওপর নির্ভর করত। বাস্তব চিত্রটা আগেকার দিনে তেমনই ছিল। কিন্তু বর্তমানে চিত্রটা অনেকটাই বদলেছে। যুগ এগিয়েছে সামনের দিকে।রাজের পরিনীতা আর কেউ নয়, সে হল শুভশ্রী। প্রথমে কাজের সূত্রে আলাপ।

তারপর একে অপরের সাথে প্রেম। তারপর একদিন সবাইকে চমকে দিয়ে হঠাৎ করে এনগেজমেন্ট সেরেই নিলেন। রূপকথার থেকে কম রোমাঞ্চকর নয় রাজ-শুভশ্রীর প্রেমের গল্প। অনেক টানাপোড়েন, অনেক চড়াই-উতরাইয়ের মধ্যে দিয়ে যেতে হয়েছিল এই জুটিকে।


তারপর ধুমধাম করে ২০১৮ সালে ৬ ই মার্চ বিয়েটা সেরেই নিলেন। ভালোবেসে ভক্তরা নাম দেন “রাজশ্রী”।এরপর শুরু হয় এদের সুখের সংসার। রাজের সংসারে এসেছে এখন নতুন অতিথী। বিয়ের দুবছর পরই ১১ সেপ্টেম্বর এই লাভ বার্ডসের ঘরে আলো করে, এসেছে তাঁদের রাজপুত্র ইউভান। বয়স তার সবেমাত্র ১ বছর।

কিন্তু এই বয়সেই একের পর এক কাজ শিখে নিয়ে সকলকে চমকে দিচ্ছে রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের একমাত্র পুত্র ইউভান। গান, গাড়ি চালানো, চিন আপ, একে একে সবেতেই সিদ্ধহস্ত হচ্ছে ইউভান। এবার পড়াশোনাও শিখে ফেললো ছোট্ট ইউভান।

মায়ের সঙ্গে বসে ইংরেজি বর্ণের সঙ্গে পরিচয় করছে খুদে।বয়স এক বছর হতে না হতেই বই হাতে নিয়ে মন দিয়ে পড়াশোনা করতে বসে গিয়েছে রাজশ্রীপুত্র। বাবার সঙ্গে স্টিয়ারিং হাতে গাড়ি চালানো শিখেছে, মামা জিৎ গাঙ্গুলির সঙ্গে গিটার হাতে নিয়ে বাজাতেও দেখা গিয়েছে তাকে। আবার মায়ের মতোই স্বাস্থ্যসচেতন ইউভান।

সন্তানের জন্ম দেওয়ার পর শরীরে সৃষ্ট বাড়তি মেদ ঝরিয়ে, ফের হট অবতারে ফিরেছেন শুভশ্রী। তার মধ্যেই ইউভানের চিনআপের ভিডিও ভাইরাল হয়েছিল। সেই ভিডিও দেখে নেটিজেনরা মন্তব্য করেছিলেন, এত ছোট বয়স থেকেই বেশ স্বাস্থ্য সচেতন হয়েছে ইউভান!

এবার ইউভানকে মা এর কাছে আদর দেখেও নেটিজেনদের মন ভরে গেল। রোজদিন নতুন কিছু শিখছে ইউভান। শুভশ্রীর শেয়ার করা সেসব ছবি এবং ভিডিও নেট মাধ্যমে নিমেষে ভাইরাল হয় আমাদের ইউভান। ইতিপূর্বে দুর্গাপূজার অষ্টমীতে মায়ের সঙ্গে দুর্গা মন্ডপে উপস্থিতিতে ঢাক বাজানো শিখেছিল ইউভান।

বর্তমানে এখানে যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে, খুদে ইউভান জিভ বের করে, ক্যামেরার দিকে আসছে। আবার পরে কোলে উঠে পরছে মা শুভশ্রী গাঙ্গুলীর।ভিডিওটি নেটদুনিয়া আসা মাত্রই হু হু করে ভাইরাল হয়েছে।

ভিডিওটি ইনস্টাগ্রামে রয়েছে, subhasreegangulyfancluburbana নামক অ্যাকাউন্টে পোস্ট করা আছে। প্রায় ১৮ হাজারেরও বেশি মানুষ ভিডিওটি পছন্দ করে দেখেছেন ও হাজার হাজার মানুষ ভিডিওটি পছন্দ করে লাইক করেছেন। ভিডিওটি গিয়ে চেক আউট করে দেখবেন, আশা করি ভালো লাগবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here